বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১১:০২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
আগৈলঝাড়ায় সর্বাত্মক কঠোর লকডাউন পালিত- ভ্রাম্যমাণ আদালতের জরিমানা। মানবিক বাংলাদেশ সাপাহার উপজেলা শাখার মাস্ক বিতরন। টাংগাইলের সফল নারী উদ্যোক্তা “পল্লবী পাল” তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় পরিষদের অভিষেক সম্পন্ন আগৈলঝাড়ায় সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত। নড়াইলে ব্যবসায়ীকে গুলির ঘটনায় জড়িত আরো এক আসামী গ্রেফতার বাংলাদেশ ও বিশ্বপরিচয় (পঞ্চম শ্রেণি) লালমনিরহাটে অন লাইনে সাংবাদিক দের প্রশিক্ষণ কার্যক্রমের পরিচিতি সভা সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ সেন্ট্রাল অক্সিজেন সরবরাহের উদ্বোধন টুঙ্গিপাড়ায় বাবুল শেখের মাস্ক বিতরণ। দেশবিরোধী অপশক্তির বিরুদ্ধে মাঠে আছেন- টিপু কলোড়া ইউনিয়ন আ.লীগের সভাপতি ও সম্পাদকক কে অবাঞ্ছিত ঘোষণা যৌতুকের দাবিতে মাগুরায় গৃহবধূকে পিটিয়ে হাত পা ভেঙ্গে দিয়ে হাসপাতালে ফেলে গেল স্বামী সাপাহারে আম গবেষণাগার ও সংরক্ষণাগার স্থাপনের দাবী আমচাষীদের শাহজাদপুরে কৃষকদের মাঝে কম্বাইন হারভেস্টার মেশিন বিতরণ মাহে রমজান উপলক্ষে জমিয়ত নেতা মাওলানা আফেন্দীর খাদ্য সামগ্রী বিতরণ আগৈলঝাড়ায় সাবেক শিক্ষক ও কবি অবিচল মিয়া মান্নান সরদারের কুলখানি অনুষ্ঠিত। আগৈলঝাড়ায় দীর্ঘ নয় মাস পরও উদ্ধার হয়নি নিখোঁজ ফিলিপ। লালমনিরহাটে নাভিলা পরিবহন সরকারি আদেশ অমান্য করায় ২ টি বাস আটক করেছে ট্র্যাফিক পুলিশ সিনিয়র সাংবাদিক জামাল হোসেনের রোগ মুক্তি কামনায় দোয়া অনুষ্ঠিত
মানিকগঞ্জের তিল্লি ইউনিয়নে যুবলীগ নেতার ওপর অতর্কিত হামলা

মানিকগঞ্জের তিল্লি ইউনিয়নে যুবলীগ নেতার ওপর অতর্কিত হামলা

দৈনিক সময়ের বার্তা, স্টাফ রিপোর্টারঃ

১৩ জুলাই ২০২০ তারিখ সমবার দুপুর আড়াইটার দিকে সাটুরিয়া উপজেলার তিল্লি ইউনিয়নের বোবার মোর এলাকায় মৃত আমিন মীরের পুত্র স্থানীয় যুবলীগ নেতা ও পল্টী মুরগী ব্যবসায়ী তজুমুদ্দিন মীর (৩৫) এর উপর অতর্কিত হামলার ঘটনা ঘটে।হামলা কারী রবিন (২০) ও তার বাবা শওকত আলীর নেতৃত্বে স্থানীয় বিএনপি নেতা ইয়ার চাঁনের পুত্র নাজমুল (২২) ও আজিবুর রহমানের পুত্র আতিক হাসান (২৫) দেশি অস্ত্রসস্ত্র দ্বারা হামলা করেন।

হামলার শিকার যুবলীগ নেতা তজুমুদ্দিন মীর বলেন, রবিন দির্ঘ দিন যাবৎ এলাকায় ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক পরিচয়ে মাদক ব্যবসা ও সেবন করত। বিষয় টি আমাদের এলাকার মুরুব্বীদের নজরে আসলে তাদের পক্ষথেকে আমরা যুবলীগের নেতারা তাদরে এসব বিষয় থেকে বিরত থাকার কথা বললে তারা আমার ওপর ক্ষিপ্ত হয়ে আজ হঠাৎ করেই আমাকে হত্যার উদ্দেশ্যে হামলা করেন। এলাকার লোক জন আমার চিৎকার শুনে ছুটে আসলে তারা আমার কাছে থাকা ব্যাবসা প্রতিষ্ঠানের ৫৫৭২০/= টাকা ও একটি মোবাইল নিয়ে দ্রুতো এলাকা ত্যাগ করে।তিনি আরো বলেন আমি সাটুরিয়া থানায় একটি অভিযোগ পত্র জমা করেছি, প্রশাসনের কাছে সঠিক তদন্ত সাপেক্ষ অভিযুক্তদের উপযুক্ত বিচার দাবি জানাই।

তিল্লি ইউ.পি ছাত্রলীগের কথিত সাধারণ সম্পাদক রবিন ও তার কমিটির ব্যপারে জানতে চাইলে সাটুরিয়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মওলা সময়ের বর্তাকে বলেন, তিল্লি ইউনিয়নে ছাত্রলীগের গঠনতন্ত্র অনুযায়ী বৈধ্য কোন কমিটি নাই, ২০১৮ সালে আমার সাক্ষর ব্যতিত একটি কমিটি প্রকাশিত হয় রবিন সেই কমিটির নেতা। তবে ছাত্রলীগ পরিচয়ে কেউ অপরাধ করলে তার দায়ভার কখনই সংঠন নিবে না।

এই ব্যাপারে সাটুরিয়া থানার সাব ইনেসপেক্টর মোঃ শফিকুল ইসলামরে সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন বিষয় টি আমার জানতে পেরেছি তদন্ত সাপেক্ষ আইনানুগ ব্যাবস্থা গ্রহণ করা হবে।

খবরটি শেয়ার করুন




somoyerbarta-rh6

© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

All Right Reserve Daily Somoyer Barta © 2020. 

 
Design by Raytahost