মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৫:৪৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সিরাজদিখানে যুবলীগ নেতার ছত্র ছায়ায় তৈরী হচ্ছে সন্ত্রাস বাহিনী দক্ষিণবঙ্গ সাংবাদিক ইউনিট ফেসবুক গ্রুপের পক্ষ থেকে সবাইকে শুভেচ্ছা। পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য রিয়াদ বেনাপোলে গরু চুরি করে জবাইয়ের সময় জনতার হাতে ধরা। ভূরুঙ্গামারীতে অগ্রিম ঈদুল ফিতর উদযাপিত গুইমারা রিজিয়িনের সেনাবাহিনী কর্তৃক মানবিক সহায়তা প্রদান মুন্সিগঞ্জ জেলা যুবদলের পক্ষ থেকে মুন্সিগঞ্জ জেলা বাসিকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন বেনাপোল সীমান্ত থেকে ৫ টি পিস্তল ৭ রাউন্ড গুলি ও ১ টি ম্যাগজিন উদ্ধার ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আল আমিন নাজমুল শাহজাদপুরে ৩০ শিক্ষার্থীর মাঝে পবিত্র কোরআন বিতরণ নিখোঁজ ব্যক্তির সন্ধান নিয়ে প্রতারক চক্রের প্রতারণা। মানিকগঞ্জে এক হাজার দুঃস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন মিজানুর রহমান। মানিকগঞ্জের ভাড়ারিয়া ইউনিয়নের নৌকা প্রতিকে চেয়ারম্যান পদ প্রত্যাশী মোঃ আতিকুল ইসলাম শ্যামলের ঈদ উল ফিতরের শুভেচ্ছা। মানিকগঞ্জের জাগীর ইউনিয়নের ওয়ার্ড সদস্য পদ প্রত্যাশী মোঃ ছায়েদুর রহমানের ঈদ উল ফিতরের শুভেচ্ছা। মানিকগঞ্জে “মানুষের পাশে” সংগঠনের উদ্দ্যোগে মানবিক সহায়তা হিসেবে গবাদি পশু, সেলাই মেশিন, ও নগদ অর্থ প্রদান। মানিকগঞ্জে যুবলীগের পক্ষথেকে হাজারের অধিক পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ মানিকগঞ্জ পৌর যুবলীগ নেতা মোঃ মশিউর রহমান এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা মানিকগঞ্জ জেলা শ্রমিক লীগ নেতা নূর মোহাম্মদ খান এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক কাজী শিহাব হোসেন এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা ঘিওরে ২ হাজার দুস্থ পরিবারের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করলেন – এমপি দুর্জয়
বঙ্গবন্ধুর ভাস্কর্য ভেঙ্গে ফেলায় নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে নুরুল ইসলাম নুরু

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভেঙ্গে ফেলায় নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে নুরুল ইসলাম নুরু

আমির হোসেন আকাশ, গাজীপুর প্রতিনিধি:


কুষ্টিয়ার পাঁচ রাস্তার মোরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মাণাধীন ভাস্কর্যটি দুর্বৃত্তরা ভেঙ্গে ফেলায়- গাজীপুর সিটি কর্পোরেশন ৪৬নং ওয়ার্ডের জনপ্রিয় কাউন্সিলর ও বাফুফে সদস্য নুরুল ইসলাম নুরু নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

নুরুল ইসলাম নুরু বলেন- আজ ৫ ডিসেম্বর ১৯৬৯ সালের আজকের এইদিনে বঙ্গবন্ধু ঘোষণা দিয়েছিলেন
“আজ থেকে পূর্ব পাকিস্তানের নাম হবে বাংলাদেশ।
দুঃখের বিষয় আজকের এই দিনে উনি বাংলাদেশের নামকরণ করেন আর আজকের দিনেই এই অকৃতজ্ঞ জাতি রাজনৈতিক টানাপোড়ানের কারনে তার ভাস্কর্যে ভাঙ্গেন।

তিনি আরও বলেন- বঙ্গবন্ধুর ভাস্কর্য ভেঙ্গে ফেলার মত ধৃষ্টতা যে মৌলবাদীরা দেখিয়েছে সেজন্য তাদের বাংলার মাটিতে ঠাঁই হবে না। কোনো অবস্থাতেই বাংলাদেশকে পাকিস্তান, আফগানিস্তানে পরিণত হতে দেওয়া হবে না।

নুরুল ইসলাম নুরু প্রশ্ন রাখেন- কুষ্টিয়ার আওয়ামীলীগ নেতারা কোথায়?
আপনাদের নীরবতায় দল আজ প্রশ্নবিদ্ধ, টাকা আর ক্ষমতার মোহে না থেকে দল ও দেশ নিয়ে ভাবুন। আমি প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি আপনারা ২৪ঘন্টার মধ্যে দুর্বৃত্তদের গ্রেপ্তার করুন, না হয় আমরা আন্দোলনে যেতে বাধ্য হবো।

খবরটি শেয়ার করুন




somoyerbarta-rh6

© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

All Right Reserve Daily Somoyer Barta © 2020. 

 
Design by Raytahost