রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০৩:২৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কালের বিবর্তনে হারিয়ে যাচ্ছে মাটির ঘর টাঙ্গাইল ৪৪০ পিস ইয়াবাসহ ১ নারী গ্রেফতার সিরাজদিখানে ব্যবসায়ীকে হত্যার হুমকির অভিযোগ লালমনিরহাটে দেশীয় অস্ত্রসহ ছাত্রলীগের দু’গ্রুপের ধাওয়া পাল্টা ধাওয়া বাংলা আমার গৈলার প্রবীন শিক্ষক (অবঃ) কবি অবিচল মান্নান সরদারের ইন্তেকাল, দাফন সম্পন্ন। স্কাউটিংয়ে প্রথম ডক্টরেট ডিগ্রি অর্জন করলেন বাংলাদেশের ঈসা মোহাম্মদ তোমাতে আমি বড়লেখা নারী শিক্ষা কলেজের অধ্যক্ষ এ কে এম হেলাল উদ্দিন। পত্নীতলা উপজেলা কবি পরিষদ সভাপতি গুলজার, সাধারণ সম্পাদক ইখতিয়ার শাহজাদপুরে বাঁশের সাঁকোয় ২৫ গ্রামের ৫০ হাজার মানুষের ঝূঁকিপূর্ণ চলাচল। বেনাপোলে ভারতীয় গাঁজাসহ মাদক বিক্রেতা আটক অভাবের কারণেই কি মিজানুরের মেডিকেলে পড়ার সুযোগ হবে না? লালমনিরহা জেলায় চাকরি দেয়ার নামে প্রতারণার অভিযোগ ॥ ভুক্তভোগীকে হুমকি বেনাপোলে সাংবাদিকদের উপর সন্ত্রাসী বাহিনীর হামলা,থানায় অভিযোগ দায়ের আগৈলঝাড়ায় ঢিলেঢালা লকডাউন, নেই সামাজিক দূরত্ব, নেই স্বাস্থ্যবিধি। করোনা ভয়াবহ রূপ নিয়েছে। সন্ত্রাসী হামলার শিকার সাংবাদিক তৌহিদ কোভিড আক্রান্ত রোগীকে সহকারী পুলিশ কমিশনার(ট্রাফিক) এর প্লাজমা দান। মানিকগঞ্জ জেলা ছাত্রলীগ সদস্য ত্রয়োর উদ্দোগ্যে মাস্ক বিতরন ।
জামাইয়ের বাড়িতে বেড়াতে গিয়ে লাশ হলেন শাশুড়ি

জামাইয়ের বাড়িতে বেড়াতে গিয়ে লাশ হলেন শাশুড়ি

সিলেট প্রতিনিধি ::

হবিগঞ্জের বানিয়াচংয়ে সবজান বিবি (৬০) নামে এক বৃদ্ধাকে পিটিয়ে হত্যা করা হয়েছে। মেয়ের শ্বশুরবাড়িতে বেড়াতে গিয়ে তিনি হত্যার শিকার হয়েছেন বলে জানা গেছে।

রোববার বিকেলে এ ঘটনা ঘটলেও এখনও কোনো মামলা দায়ের করা হয়নি।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, সবজান বিবি উপজেলা সদরের জাতুকর্ণ পাড়ার নিজের বাড়ি থেকে রোববার সকাল ১০টায় কালিদাশটেক গ্রামে তার মেয়ে ছফিনা বেগমের শ্বশুরবাড়িতে বেড়াতে গিয়েছিলেন।

বিকেলে তার জামাই লুৎফুর রহমানের সঙ্গে একই গ্রামের আবু তাহের ও তার পাঁচ ভাইয়ের ঝগড়া হয়। এ সময় সবজান বিবি বাড়ির উঠানে ছিলেন। তখন আবু তাহের ওই নারীর মাথায় দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করেন। এতে তিনি গুরুতর আহত হন।

স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর আধুনিক হাসপাতালে ভর্তি করেন। পরে তার অবস্থার অবনতি হলে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। কিন্তু রাত সাড়ে ১২টায় সেখানে তার মৃত্যু হয়।

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত র্কমর্কতা (ওসি) মো. এমরান হোসেন জানান, শিশুদের ঝগড়া নিয়ে গ্রামের দুই পরিবারের মধ্যে সংর্ঘষ হয়। সংর্ঘষ চলাকালে বেড়াতে যাওয়া সবজান বিবির মাথায় আঘাত লাগলে তিনি মারা যান।

এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে। তবে এখনও মামলা দায়ের করা হয়নি বলেও উল্লেখ করেন তিনি।

খবরটি শেয়ার করুন




somoyerbarta-rh6

© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

All Right Reserve Daily Somoyer Barta © 2020. 

 
Design by Raytahost