মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৫:১৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সিরাজদিখানে যুবলীগ নেতার ছত্র ছায়ায় তৈরী হচ্ছে সন্ত্রাস বাহিনী দক্ষিণবঙ্গ সাংবাদিক ইউনিট ফেসবুক গ্রুপের পক্ষ থেকে সবাইকে শুভেচ্ছা। পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য রিয়াদ বেনাপোলে গরু চুরি করে জবাইয়ের সময় জনতার হাতে ধরা। ভূরুঙ্গামারীতে অগ্রিম ঈদুল ফিতর উদযাপিত গুইমারা রিজিয়িনের সেনাবাহিনী কর্তৃক মানবিক সহায়তা প্রদান মুন্সিগঞ্জ জেলা যুবদলের পক্ষ থেকে মুন্সিগঞ্জ জেলা বাসিকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন বেনাপোল সীমান্ত থেকে ৫ টি পিস্তল ৭ রাউন্ড গুলি ও ১ টি ম্যাগজিন উদ্ধার ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আল আমিন নাজমুল শাহজাদপুরে ৩০ শিক্ষার্থীর মাঝে পবিত্র কোরআন বিতরণ নিখোঁজ ব্যক্তির সন্ধান নিয়ে প্রতারক চক্রের প্রতারণা। মানিকগঞ্জে এক হাজার দুঃস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন মিজানুর রহমান। মানিকগঞ্জের ভাড়ারিয়া ইউনিয়নের নৌকা প্রতিকে চেয়ারম্যান পদ প্রত্যাশী মোঃ আতিকুল ইসলাম শ্যামলের ঈদ উল ফিতরের শুভেচ্ছা। মানিকগঞ্জের জাগীর ইউনিয়নের ওয়ার্ড সদস্য পদ প্রত্যাশী মোঃ ছায়েদুর রহমানের ঈদ উল ফিতরের শুভেচ্ছা। মানিকগঞ্জে “মানুষের পাশে” সংগঠনের উদ্দ্যোগে মানবিক সহায়তা হিসেবে গবাদি পশু, সেলাই মেশিন, ও নগদ অর্থ প্রদান। মানিকগঞ্জে যুবলীগের পক্ষথেকে হাজারের অধিক পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ মানিকগঞ্জ পৌর যুবলীগ নেতা মোঃ মশিউর রহমান এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা মানিকগঞ্জ জেলা শ্রমিক লীগ নেতা নূর মোহাম্মদ খান এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক কাজী শিহাব হোসেন এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা ঘিওরে ২ হাজার দুস্থ পরিবারের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করলেন – এমপি দুর্জয়
হবিগঞ্জে ১ কোটি ৭৯ লাখ টাকার মাদকদ্রব্য ধ্বংস

হবিগঞ্জে ১ কোটি ৭৯ লাখ টাকার মাদকদ্রব্য ধ্বংস

সিলেট প্রতিনিধি ::

হবিগঞ্জের চুনারুঘাট, মাধবপুর ও মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলা থেকে গত ৬ মাসে জব্দ প্রায় পৌনে ২ কোটি টাকা মূল্যের মাদকদ্রব্য ধ্বংস করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

সোমবার (০৭ ডিসেম্বর) বিজিবি হবিগঞ্জ ব্যাটালিয়নের প্রশিক্ষণ মাঠে আনুষ্ঠানিকভাবে ১ কোটি ৭৯ লাখ ৮২ হাজার ২৩৩ টাকার মাদকদ্রব্য ধ্বংস করা হয়।

এ সময় ৫৫ ব্যাটালিয়নের অধিনায়ক এসএনএম সামীউন্নবী চৌধুরী, হবিগঞ্জের জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ কামরুল হাসানসহ পুলিশ ও বিভিন্ন উপজেলা প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিজিবি জানায়, চলতি বছরের ০১ জুলাই থেকে ০৩ ডিসেম্বর পর্যন্ত জেলার চুনারুঘাট, মাধবপুর ও শ্রীমঙ্গল উপজেলায় বাংলাদেশ-ভারত সীমান্ত থেকে ৪ হাজার ৩০৩ বোতল ফেনসিডিল, ৪ হাজার ৫৭৮ বোতল মদ, ৩ হাজার ৫৩ কেজি গাঁজা, ৭ হাজার ৫৭০ পিস ইয়াবা ও ৬১৩ বোতল বিয়ারসহ ২ কোটি ১৭ লাখ ১১ হাজার ৫২৩ টাকা মূল্যের মাদকদ্রব্য জব্দ করা হয়।

এর মধ্যে সোমবার ৩ হাজার ৬৭৬ বোতল ফেনসিডিল, ৪ হাজার ৫৩৬ বোতল মদ, ২ হাজার ৪৮৫ কেজি গাঁজা, ২ হাজার ৭১৭ পিস ইয়াবা ও ৫৯৬ বোতল বিয়ার ১ কোটি ৭৯ লাখ ৮২ হাজার ২৩৩ টাকার মাদকদ্রব্য ধ্বংস করা হলো।

৫৫ ব্যাটালিয়নের অধিনায়ক এসএনএম সামীউন্নবী চৌধুরী জানান, গত ৬ মাসে শুধু হবিগঞ্জের মাধবপুর ও চুনারুঘাট উপজেলা থেকে ৬২৭ বোতল ফেনসিডিল, ২২ বোতল মদ, ৫৬৭ কেজি গাঁজা, ৪ হাজার ৮৫৩ পিস ইয়াবা, ১৭ বোতল বিয়ারসহ নানা ধরনের মাদকদ্রব্য জব্দ করেছে বিজিবি। এই পরিমাণ মাদকের ব্যাপারে তারা ১১১টি মামলা দায়ের ও ১৫৩ জনকে গ্রেফতার করেছে।

সোমবার ‘মাদককে না বলুন’ স্লোগান লেখা কয়েকটি পাত্রে মদ ঢেলে ধ্বংসকরণ অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। পরে রোলার দিয়ে পৃষ্ট করে ও আগুনে পুড়িয়ে মাদকদ্রব্য ধ্বংস করা হয়।

খবরটি শেয়ার করুন




somoyerbarta-rh6

© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

All Right Reserve Daily Somoyer Barta © 2020. 

 
Design by Raytahost