রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০৩:৫৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কালের বিবর্তনে হারিয়ে যাচ্ছে মাটির ঘর টাঙ্গাইল ৪৪০ পিস ইয়াবাসহ ১ নারী গ্রেফতার সিরাজদিখানে ব্যবসায়ীকে হত্যার হুমকির অভিযোগ লালমনিরহাটে দেশীয় অস্ত্রসহ ছাত্রলীগের দু’গ্রুপের ধাওয়া পাল্টা ধাওয়া বাংলা আমার গৈলার প্রবীন শিক্ষক (অবঃ) কবি অবিচল মান্নান সরদারের ইন্তেকাল, দাফন সম্পন্ন। স্কাউটিংয়ে প্রথম ডক্টরেট ডিগ্রি অর্জন করলেন বাংলাদেশের ঈসা মোহাম্মদ তোমাতে আমি বড়লেখা নারী শিক্ষা কলেজের অধ্যক্ষ এ কে এম হেলাল উদ্দিন। পত্নীতলা উপজেলা কবি পরিষদ সভাপতি গুলজার, সাধারণ সম্পাদক ইখতিয়ার শাহজাদপুরে বাঁশের সাঁকোয় ২৫ গ্রামের ৫০ হাজার মানুষের ঝূঁকিপূর্ণ চলাচল। বেনাপোলে ভারতীয় গাঁজাসহ মাদক বিক্রেতা আটক অভাবের কারণেই কি মিজানুরের মেডিকেলে পড়ার সুযোগ হবে না? লালমনিরহা জেলায় চাকরি দেয়ার নামে প্রতারণার অভিযোগ ॥ ভুক্তভোগীকে হুমকি বেনাপোলে সাংবাদিকদের উপর সন্ত্রাসী বাহিনীর হামলা,থানায় অভিযোগ দায়ের আগৈলঝাড়ায় ঢিলেঢালা লকডাউন, নেই সামাজিক দূরত্ব, নেই স্বাস্থ্যবিধি। করোনা ভয়াবহ রূপ নিয়েছে। সন্ত্রাসী হামলার শিকার সাংবাদিক তৌহিদ কোভিড আক্রান্ত রোগীকে সহকারী পুলিশ কমিশনার(ট্রাফিক) এর প্লাজমা দান। মানিকগঞ্জ জেলা ছাত্রলীগ সদস্য ত্রয়োর উদ্দোগ্যে মাস্ক বিতরন ।
নড়াইল পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী আনজুমান আরার শোডাউন।

নড়াইল পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী আনজুমান আরার শোডাউন।

মির্জা মাহামুদ হোসেন রন্টু, নড়াইল:

নড়াইল পৌরসভার আসন্ন নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মেয়র প্রার্থী আনজুমান আরা কর্মী সমর্থকদের নিয়ে বিশাল নির্বাচনী শোডাউন দিয়েছেন।

সোমবার (৭ডিসেম্বর) বিকেলে নড়াইল পৌরবাসীর ব্যানারে শহরের চরেরঘাট এলাকা থেকে একটি মটর শোভাযাত্রা নড়াইল পৌরসভার বিভিন্ন এলাকা প্রদক্ষিন করে। মটর শোভাযাত্রার আগে মেয়র প্রার্থী এক শুভেচ্ছা বক্তব্যে বলেন, তিনি পৌর মেয়র হলে একটি পরিকল্পিত ও পরিচ্ছন্ন নগরি গড়বেন এবং পৌরবাসীকে প্রকৃত নাগরিক সুবিধা দিবেন।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাবুল সাহা, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রাবেয়া ইফসুফ, সাধারণ সম্পাদক ও সদর উপজেলা ভাইস-চেয়ারম্যান ইসমত আরা, জেলা পরিষদ সদস্য ও আওয়ামী লীগ নেত্রী রওশন আরা কবির লিলি, জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি তরিকুল ইসলাম উজ্জ্বল, জেলা যুবলীগ নেতা খোকন সাহা, জেলা পরিষদ সদস্য নাজনীন সুলতানা রোজি, ইজিবাইক সমিতির সাধারন সম্পাদক তরিকুল ইসলাম,সিকদার মন্জুরুল ইসলাম পান্নু প্রমুখ।

পরে তার পক্ষে ৫ শতাধিক মটরসাইকেল নড়াইল পৌরসভার বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে। উল্লেখ্য, নির্বাচনী তফশীল ঘোষণা না হলেও আসন্ন নড়াইল ও কালিয়া পৌরসভা মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থীরা বসে নেই। এ দু’পৌরসভার ময়ের পদে আওয়ামী লীগ মনোনয়ন চেয়েছেন ২১জন। এর মধ্যে নড়াইল পৌরসভায় ১১জন এবং কালিয়া পৌরসভায় ১০জন। প্রার্থীরা সবাই মনোনয়ন পেতে কেন্দ্রে দৌড়-ঝাঁপ করছেন।

ইতিমধ্যে দলীয় প্রার্থীরা শোডাউনের মাধ্যমে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে তাদের রাজনৈতিক পরিচয়, জীবনবৃত্তান্তসহ আবেদন ফরম জমা দিয়েছেন। ইতোমধ্যে এসব আবেদন কেন্দ্রে পৌছে।

জেলা নির্বাচন অফিসার মোঃ ওয়ালিউল্লাহ বলেন, আগামি বৃহস্পতিবারের মধ্যে নড়াইল ও কালিয়া পৌরসভার নির্বাচনী তফসীল ঘোষণা করা হতে পারে।

অন্যান্য বক্তরা বলেন, আমরা জেলা মহিলা আওয়ামী লীগের ত্যাগী পরীক্ষীত এবং সাবেক ছাত্রলীগ নেতা আনজুমান আরাকে মেয়র হিসেবে দেখতে চাই।

খবরটি শেয়ার করুন




somoyerbarta-rh6

© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

All Right Reserve Daily Somoyer Barta © 2020. 

 
Design by Raytahost