বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৫:৫১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আখালিয়া’র রায়হানের পরিবারের পাশে আবারও রামাদানের উপহার সামগ্রী নিয়ে সিলেট মহানগর পুলিশ কমিশনার বড়লেখায় সড়ক দুর্ঘটনায় নিহত আব্দুল বাছিতের পরিবারের পাশে নিসচা লালমনিরহাটের মিজানুর রহমানের মেডিকেলে পড়ার দায়িত্ব আতাউর রহমান প্রধান নড়াইলে ব্যবসায়ীকে গুলি অস্ত্রসহ যুবক গ্রেফতার আগৈলঝাড়ায় সর্বাত্মক কঠোর লকডাউন পালিত- ভ্রাম্যমাণ আদালতের জরিমানা। মানবিক বাংলাদেশ সাপাহার উপজেলা শাখার মাস্ক বিতরন। টাংগাইলের সফল নারী উদ্যোক্তা “পল্লবী পাল” তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় পরিষদের অভিষেক সম্পন্ন আগৈলঝাড়ায় সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত। নড়াইলে ব্যবসায়ীকে গুলির ঘটনায় জড়িত আরো এক আসামী গ্রেফতার বাংলাদেশ ও বিশ্বপরিচয় (পঞ্চম শ্রেণি) লালমনিরহাটে অন লাইনে সাংবাদিক দের প্রশিক্ষণ কার্যক্রমের পরিচিতি সভা সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ সেন্ট্রাল অক্সিজেন সরবরাহের উদ্বোধন টুঙ্গিপাড়ায় বাবুল শেখের মাস্ক বিতরণ। দেশবিরোধী অপশক্তির বিরুদ্ধে মাঠে আছেন- টিপু কলোড়া ইউনিয়ন আ.লীগের সভাপতি ও সম্পাদকক কে অবাঞ্ছিত ঘোষণা যৌতুকের দাবিতে মাগুরায় গৃহবধূকে পিটিয়ে হাত পা ভেঙ্গে দিয়ে হাসপাতালে ফেলে গেল স্বামী সাপাহারে আম গবেষণাগার ও সংরক্ষণাগার স্থাপনের দাবী আমচাষীদের শাহজাদপুরে কৃষকদের মাঝে কম্বাইন হারভেস্টার মেশিন বিতরণ মাহে রমজান উপলক্ষে জমিয়ত নেতা মাওলানা আফেন্দীর খাদ্য সামগ্রী বিতরণ
মানিকগঞ্জ পৌরসভা নির্বাচনে নতুন করে নৌকার পালে হাওয়া লাগলো।

মানিকগঞ্জ পৌরসভা নির্বাচনে নতুন করে নৌকার পালে হাওয়া লাগলো।

মানিকগঞ্জ প্রতিনিধি:

আসছে ২৮ ডিসেম্বর প্রথমধাপে নির্বাচন অনুষ্ঠিত হতে যাওয়া ২৫ টি পৌরসভার ১ টি মানিকগঞ্জ সদর পৌরসভা। এই পৌর নির্বাচন কে কেন্দ্র করে দলীয় মনোনয়ন পেতে আবেদন করেছিলেন ০৬ আওয়ামী লীগ নেতা। তবে এই সকল প্রার্থীদের মধ্যে অন্যতম এবং আলোচনার শীর্ষে অবস্থান ছিল জেলা আওয়ামী লীগের সহ সভাপতি সাবেক মেয়র রমজান আলী ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং ডায়বেটিক সমিতির সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল কে ঘিরে।

দলীয় মনোনয়ন ঘোষণা হলে নৌকা প্রতিক মেলে রমজান আলীর। দলের হাই কমান্ডের সিগ্ধান্তের প্রতি শ্রদ্ধা জানিয়ে নির্বাচন থেকে সরে দাড়ান সুলতানুল আজম খান আপেল।

তবে পৌরসভা নির্বাচনে একজন শক্তপ্রতিদন্দ্বী এবং প্রভাবশালী আওয়ামী লীগ নেতা নির্বাচন থেকে সরে যাওয়ায় নির্বাচনের মাঠে উৎসবের পরিবেশ কিছুটা ম্লান হয়েছিল,,,, সেই মলিনতাকে আবার উৎসবে রুপদিতে নৌকার বিজয়ের লক্ষে আনুষ্ঠানিক ভাবে মাঠে নামলেন সুলতানুল আজম খান আপেল।

বুধবার (০৯ ডিসেম্বর) পৌর এলাকার শীববাড়িতে আওয়ামী লীগ নেতা আপেল এর বাসভবনে মেয়র প্রার্থী রমজান আলী কে সমর্থন জানিয়ে বিপুল ভোটে নৌকা মার্কাকে বিজয়ী করার লক্ষে নির্বাচনী জন সমাবেশ আয়োজন করা হয়। জনসমাবেশে সুলতানুল আজম আপেল এর অনুসারী হিসেবে পরিচিত হাজারের অধিক দলীয় নেতাকর্মী এবং সাধারণ জনগন অংশ গ্রহণ করেন।

অনুষ্ঠানটিতে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সরাসরি যুক্তহয়ে মানিকগঞ্জ সদর আসনের সংসদ সদস্য মাননীয় স্বাস্থ্যমন্ত্রী আলহাজ্ব জাহিদ মালেক স্বপন দলীয় নেতাকর্মীদের নৌকার বিজয়ের লক্ষে একত্রিত হয়ে কাজ করার নির্দেশ প্রদান করেন। এসময় তিনি আরো বলেন, মেয়র প্রার্থী হিসেবে সুলতানুল আজম আপেল যোগ্যতা সম্পূর্ন ছিলেন কিন্তু দল যেহুতু প্রার্থী হিসেবে রমজান আলীকে নির্বাচিত করেছে তাই সকলে মান অভিমান ভুলে নৌকার বিজয় নিশ্চিৎ করতে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে।

এসময় সুলতানুল আজম তার বক্তব্যে বলেন, আমি প্রার্থী হিসেবে দলের নিকট মনোনয়ন প্রার্থনা করেছিলাম। আমাদের প্রাণপ্রিয় নেত্রী জননেত্রী শেখ হাসিনা ও আমার দল যেহুত রমজান ভাইকে মনোনয়ন দিয়েছে সেহেতু আমি বঙ্গবন্ধুর একজন আদর্শিক কর্মী হিসেব দলীয় সিগ্ধান্তের প্রতি শ্রদ্ধা জানিয়ে পৌর নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিৎ করতে সর্ব শক্তি দিয়ে কাজ করব ইনশাল্লাহ।

এসময় আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী রমজান আলী বলেন, জননেত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিয়েছেন। দিন শেষে আমরা সবাই একত্র হয়েছি,, এই একতাবদ্ধ শক্তি নিয়েই কাজ করব। আপেল একজন দক্ষ সংগঠক,, আমি আর আপেল আমরা সম্মিলিত ভাবে কাজ করে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা এবং আমাদের নেতা মাননীয় স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক স্বপন কে মানিকগঞ্জ পৌরসভায় নৌকার বিজয় উপহার দিব।

এসময় সমাবেশে উপস্থিত ছিলেন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও গড়পাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আফসার উদ্দীন সরকার, জেলা ওলামা মাশায়েক পরিষদের সম্মানিত মহাসচিব ও জেলা ইটভাটা মালিক সমিতির সভাপতি আলহাজ্ব বশির রেজা, পৌর আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুস সালাম, বিশিষ্ঠ ব্যবসায়ী জানাব মোঃ হানিফ আলী, বিশিষ্ঠ ব্যবসায়ী জনাব লাভলু মিয়া, বিশিষ্ঠ ব্যবসায়ী জনাব আয়নাল হক, জেলা নাগরিক ও পেশাজীবি ঐক্য পরিষদের মহা সচিব জনাব ওলিয়ার রহমান সহ জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতা কর্মী এবং সাধারণ জনগণ।

খবরটি শেয়ার করুন




somoyerbarta-rh6

© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

All Right Reserve Daily Somoyer Barta © 2020. 

 
Design by Raytahost