মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৪:২৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সিরাজদিখানে যুবলীগ নেতার ছত্র ছায়ায় তৈরী হচ্ছে সন্ত্রাস বাহিনী দক্ষিণবঙ্গ সাংবাদিক ইউনিট ফেসবুক গ্রুপের পক্ষ থেকে সবাইকে শুভেচ্ছা। পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য রিয়াদ বেনাপোলে গরু চুরি করে জবাইয়ের সময় জনতার হাতে ধরা। ভূরুঙ্গামারীতে অগ্রিম ঈদুল ফিতর উদযাপিত গুইমারা রিজিয়িনের সেনাবাহিনী কর্তৃক মানবিক সহায়তা প্রদান মুন্সিগঞ্জ জেলা যুবদলের পক্ষ থেকে মুন্সিগঞ্জ জেলা বাসিকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন বেনাপোল সীমান্ত থেকে ৫ টি পিস্তল ৭ রাউন্ড গুলি ও ১ টি ম্যাগজিন উদ্ধার ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আল আমিন নাজমুল শাহজাদপুরে ৩০ শিক্ষার্থীর মাঝে পবিত্র কোরআন বিতরণ নিখোঁজ ব্যক্তির সন্ধান নিয়ে প্রতারক চক্রের প্রতারণা। মানিকগঞ্জে এক হাজার দুঃস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন মিজানুর রহমান। মানিকগঞ্জের ভাড়ারিয়া ইউনিয়নের নৌকা প্রতিকে চেয়ারম্যান পদ প্রত্যাশী মোঃ আতিকুল ইসলাম শ্যামলের ঈদ উল ফিতরের শুভেচ্ছা। মানিকগঞ্জের জাগীর ইউনিয়নের ওয়ার্ড সদস্য পদ প্রত্যাশী মোঃ ছায়েদুর রহমানের ঈদ উল ফিতরের শুভেচ্ছা। মানিকগঞ্জে “মানুষের পাশে” সংগঠনের উদ্দ্যোগে মানবিক সহায়তা হিসেবে গবাদি পশু, সেলাই মেশিন, ও নগদ অর্থ প্রদান। মানিকগঞ্জে যুবলীগের পক্ষথেকে হাজারের অধিক পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ মানিকগঞ্জ পৌর যুবলীগ নেতা মোঃ মশিউর রহমান এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা মানিকগঞ্জ জেলা শ্রমিক লীগ নেতা নূর মোহাম্মদ খান এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক কাজী শিহাব হোসেন এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা ঘিওরে ২ হাজার দুস্থ পরিবারের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করলেন – এমপি দুর্জয়
হবিরবাড়ীতে দিনব্যাপী গণসংযোগে ব্যস্ত সময় পাড় করছেন চেয়ারম্যান প্রার্থী সোহেল খান

হবিরবাড়ীতে দিনব্যাপী গণসংযোগে ব্যস্ত সময় পাড় করছেন চেয়ারম্যান প্রার্থী সোহেল খান

আরিফ রববানী (ময়মনসিংহ)

ময়মনসিংহের ভালুকার হবিরবাড়ী ইউনিয়নে আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে চেয়ারম্যান পদপ্রার্থী হবিরবাড়ী ইউনিয়ন কৃষকলীগের সাবেক সভাপতি, সাবেক ছাত্রনেতা ও বঙ্গবন্ধু সৈনিকলীগের সাধারন সম্পাদক মাজহারুল আনোয়ার সোহেল খান প্রতিদিনই নিয়মিত দিনব্যাপী গণসংযোগ ও মতবিনিময় নিয়েই ব্যস্ততার মধ্যে রাতদিন পার করছেন ৷

১০ ডিসেম্বর (বৃহস্পতিবার) রাতে তিনি ইউনিয়নের
আমতলী পূর্ব পাশে ফকির পাড়া মো শাজাহান ফকির চিস্তি নিজামীর ৫ম বার্ষিক ওরশ মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে বলেন, আমার পিতা ও দাদার আদর্শকে লালন করে আমি হবিরবাড়ী ইউনিয়নের নিপিড়ীত মানুষের অধিকার আদায়ের লক্ষ্যে কাজ করতে চাই। আজীবন আমার দাদা ও পিতা আপনাদের দোয়া ও ভালবাসা নিয়ে পথ চলেছেন। আমিও আপনাদের ভালবাসা ও সমর্থন নিয়ে বেঁচে থাকতে চাই। তিনি আরও বলেন মানুষ বেঁচে থাকে তার কর্মের মধ্যে বয়সের মধ্যে নহে। আমি আমার কর্মের মধ্যে দিয়ে আপনাদের মাঝে বেঁচে থাকতে চাই।
শাজাহান ফকির চিস্তি নিজামী ছিলেন-আমাদের ইউনিয়নের একজন মানবিক ও সৎ আদর্শবান ব্যক্তি। যিনি মানুষের কল্যাণে নিজের সব কিছু বিসর্জন দিয়ে কাজ করেছেন। দোয়া করবেন আমিও যেন উনার মতই হবিরবাড়ী ইউনিয়ন বাসীর পাশে থাকতে পারি।

মাজহারুল আনোয়ার সোহেল খান এর আগে
হবিরবাড়ী আমতলী তে নির্বাচনী প্রচারণায় উঠান বৈঠকে কিউবা সমবায় সমিতি সদস্য ও এলাকাবাসীর সাথে ও পাড়াগাও গুচ্ছ গ্রাম এলাকায় নির্বাচনী প্রচারণায় দলীয় নেতাকর্মীদের সঙ্গে দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময় ও গণসংযোগে সকলের দোয়া ও সার্বিক সহযোগিতা প্রত্যাশা করেন।

খবরটি শেয়ার করুন




somoyerbarta-rh6

© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

All Right Reserve Daily Somoyer Barta © 2020. 

 
Design by Raytahost