রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০৪:৪০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কালের বিবর্তনে হারিয়ে যাচ্ছে মাটির ঘর টাঙ্গাইল ৪৪০ পিস ইয়াবাসহ ১ নারী গ্রেফতার সিরাজদিখানে ব্যবসায়ীকে হত্যার হুমকির অভিযোগ লালমনিরহাটে দেশীয় অস্ত্রসহ ছাত্রলীগের দু’গ্রুপের ধাওয়া পাল্টা ধাওয়া বাংলা আমার গৈলার প্রবীন শিক্ষক (অবঃ) কবি অবিচল মান্নান সরদারের ইন্তেকাল, দাফন সম্পন্ন। স্কাউটিংয়ে প্রথম ডক্টরেট ডিগ্রি অর্জন করলেন বাংলাদেশের ঈসা মোহাম্মদ তোমাতে আমি বড়লেখা নারী শিক্ষা কলেজের অধ্যক্ষ এ কে এম হেলাল উদ্দিন। পত্নীতলা উপজেলা কবি পরিষদ সভাপতি গুলজার, সাধারণ সম্পাদক ইখতিয়ার শাহজাদপুরে বাঁশের সাঁকোয় ২৫ গ্রামের ৫০ হাজার মানুষের ঝূঁকিপূর্ণ চলাচল। বেনাপোলে ভারতীয় গাঁজাসহ মাদক বিক্রেতা আটক অভাবের কারণেই কি মিজানুরের মেডিকেলে পড়ার সুযোগ হবে না? লালমনিরহা জেলায় চাকরি দেয়ার নামে প্রতারণার অভিযোগ ॥ ভুক্তভোগীকে হুমকি বেনাপোলে সাংবাদিকদের উপর সন্ত্রাসী বাহিনীর হামলা,থানায় অভিযোগ দায়ের আগৈলঝাড়ায় ঢিলেঢালা লকডাউন, নেই সামাজিক দূরত্ব, নেই স্বাস্থ্যবিধি। করোনা ভয়াবহ রূপ নিয়েছে। সন্ত্রাসী হামলার শিকার সাংবাদিক তৌহিদ কোভিড আক্রান্ত রোগীকে সহকারী পুলিশ কমিশনার(ট্রাফিক) এর প্লাজমা দান। মানিকগঞ্জ জেলা ছাত্রলীগ সদস্য ত্রয়োর উদ্দোগ্যে মাস্ক বিতরন ।
কুয়াশায় দুবাই থেকে আসা চট্টগ্রামের ফ্লাইট নামল সিলেটে

কুয়াশায় দুবাই থেকে আসা চট্টগ্রামের ফ্লাইট নামল সিলেটে

সিলেট প্রতিনিধি, আব্দুল মাজিদ :: ঘন কুয়াশার কারণে দুবাই থেকে আসা বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইট অবতরণ করতে পারেনি চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে। বাধ্য হয়ে সিলেটে অবতরণ করেছে ফ্লাইটটি।

জানা গেছে, দুই শতাধিক যাত্রী নিয়ে আজ শনিবার (১২ ডিসেম্বর) সকাল ৮টার দিকে দুবাই থেকে আসা ফ্লাইটটি সিলেটে অবতরণ করে। কুয়াশা কেটে গেলে সিলেট থেকে চট্টগ্রাম পৌঁছবে ফ্লাইটটি। এখানেই কাস্টমস ও ইমিগ্রেশন সম্পন্ন হবে যাত্রীদের।

এদিকে, ঘন কুয়াশার কারণে গত কয়েকদিন ধরে বিমান চলাচলে বিঘ্ন ঘটছে। ঢাকা-সৈয়দপুর-ঢাকা রুটে প্রতিদিন বাংলাদেশ বিমানের একটি এবং বেসরকারি বিমান সংস্থা ইউএস-বাংলা ও নভোএয়ারের পাঁচটি করে ফ্লাইট ওঠানামা করে। অথচ গতকাল কুয়াশাচ্ছন্ন আকাশে দৃষ্টিসীমা কম থাকায় সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত ইউএস-বাংলার একটি এবং নভোএয়ারের দুটি ফ্লাইট নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দরে ওঠানামা করেছে। ইউএস-বাংলার সকাল ১১টার ফ্লাইটটি বিকেল ৫টা ২০ মিনিটে সৈয়দপুর বিমানবন্দরে অবতরণ করে। সন্ধ্যা ৬টার পরে সেটি ঢাকার উদ্দেশে ছেড়ে যায়।

সংশ্লিষ্ট সূত্র জানায়, স্বাভাবিকভাবে ফ্লাইট চলাচলের জন্য কমপক্ষে দুই হাজার ২০০ মিটারের ভিজিবিলিটি (দৃষ্টিসীমা) প্রয়োজন, কিন্তু গতকাল তা অতিমাত্রায় কম ছিল। সৈয়দপুর বিমানবন্দরের ব্যবস্থাপক বিপ্লব কুমার ঘোষ ঘন কুয়াশার কারণে ফ্লাইট চলাচলে বিঘ্ন ঘটার সত্যতা স্বীকার করেন। কুয়াশার তীব্রতা রয়েছে আজ শনিবারও।

খবরটি শেয়ার করুন




somoyerbarta-rh6

© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

All Right Reserve Daily Somoyer Barta © 2020. 

 
Design by Raytahost