শুক্রবার, ১৪ মে ২০২১, ০১:৪৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য রিয়াদ বেনাপোলে গরু চুরি করে জবাইয়ের সময় জনতার হাতে ধরা। ভূরুঙ্গামারীতে অগ্রিম ঈদুল ফিতর উদযাপিত গুইমারা রিজিয়িনের সেনাবাহিনী কর্তৃক মানবিক সহায়তা প্রদান মুন্সিগঞ্জ জেলা যুবদলের পক্ষ থেকে মুন্সিগঞ্জ জেলা বাসিকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন বেনাপোল সীমান্ত থেকে ৫ টি পিস্তল ৭ রাউন্ড গুলি ও ১ টি ম্যাগজিন উদ্ধার ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আল আমিন নাজমুল শাহজাদপুরে ৩০ শিক্ষার্থীর মাঝে পবিত্র কোরআন বিতরণ নিখোঁজ ব্যক্তির সন্ধান নিয়ে প্রতারক চক্রের প্রতারণা। মানিকগঞ্জে এক হাজার দুঃস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন মিজানুর রহমান। মানিকগঞ্জের ভাড়ারিয়া ইউনিয়নের নৌকা প্রতিকে চেয়ারম্যান পদ প্রত্যাশী মোঃ আতিকুল ইসলাম শ্যামলের ঈদ উল ফিতরের শুভেচ্ছা। মানিকগঞ্জের জাগীর ইউনিয়নের ওয়ার্ড সদস্য পদ প্রত্যাশী মোঃ ছায়েদুর রহমানের ঈদ উল ফিতরের শুভেচ্ছা। মানিকগঞ্জে “মানুষের পাশে” সংগঠনের উদ্দ্যোগে মানবিক সহায়তা হিসেবে গবাদি পশু, সেলাই মেশিন, ও নগদ অর্থ প্রদান। মানিকগঞ্জে যুবলীগের পক্ষথেকে হাজারের অধিক পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ মানিকগঞ্জ পৌর যুবলীগ নেতা মোঃ মশিউর রহমান এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা মানিকগঞ্জ জেলা শ্রমিক লীগ নেতা নূর মোহাম্মদ খান এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক কাজী শিহাব হোসেন এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা ঘিওরে ২ হাজার দুস্থ পরিবারের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করলেন – এমপি দুর্জয় ঈদ উপলক্ষে মানিকগঞ্জ সরকারি দেবেন্দ্র কলেজ এইচ.এস.সি- ২০২১ ব্যাচ শিক্ষার্থীদের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ। লালমনিরহাটে আদিতমারীতে অভ্যন্তরিন বোরো ধান ও চাল সংগ্রহের উদ্বোধন
বঙ্গবন্ধুর সৈনিক হিসেবে মানব সেবায় নিজেকে উৎস্বর্গ করতে চাই,ভালুকার মেদুয়ারীতে অধ্যাপক রবিন

বঙ্গবন্ধুর সৈনিক হিসেবে মানব সেবায় নিজেকে উৎস্বর্গ করতে চাই,ভালুকার মেদুয়ারীতে অধ্যাপক রবিন

আরিফ রববানী,(ময়মনসিংহ)

ময়মনসিংহের ভালুকা উপজেলার ২নং মেদুয়ারী ইউনিয়ন পরিষদের আগামী নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী ইউনিয়নের ক্লীন ইমেজের রাজনীতিবিধ, বিশিষ্ট শিক্ষানুরাগী অধ্যাপক মনোয়ার হোসেন রবিন বলেছেন-আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে বিশ্বাসী একজন কর্মী। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের সোপানে কাজ করে যাব তার নির্দেশে। আমাকে যখন যে দায়িত্ব দেওয়া হবে আমি তাই পালন করবো।বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিক হিসেবে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা ও মানুষের অধিকার আদায়ের সংগ্রামে কাজ করে যাব সারাক্ষণ ।
তিনি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশায় ব্যাপক গণসংযোগ ও মতবিনিময় চালিয়ে যাচ্ছেন।

সেই ধারাবাহিকতায় অধ্যাপক মনোয়ার হোসেন রবিন ১১ই ডিসেম্বর শুক্রবার দিনভর বিশাল কর্মী সমর্থক নিয়ে ইউনিয়নের বিভিন্ন গ্রাম-গঞ্জের গুরুত্বপূর্ণ জনবহুল পয়েন্টে সাধারন মানুষ ও দলীয় নেতা-কর্মীদের সাথে গণসংযোগ ও মতবিনিময় ও সংযোগ করেন। এসময় তার সাথে ইউনিয়ন আওয়ামিলীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অধ্যাপক রবিন বলেন-যতদিন বেঁচে থাকবো বাংলাদেশ আওয়ামীলীগের একজন কর্মী হয়ে মানব সেবায় নিজেকে উৎস্বর্গ করতে চাই। সে লক্ষে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেধুয়ারী ইউনিয়নের একজন প্রার্থী হিসাবে আপনাদের সকলের দোয়া ও সহযোগিতা প্রত্যাশা করছি।

গণসংযোগ কালে চেয়ারম্যান প্রার্থী অধ্যাপক মনোয়ার হোসেন রবিন বলেন-মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা ও ভালুকা সংসদীয় আসনের মাননীয় এমপি কাজিম উদ্দিন আহমেদ ধনুর হাতকে শক্তি শালী করতে আগামী দিন গুলোতে এলাকার রাস্তা-ঘাট উন্নয়ন, মাদকমুক্ত ও শিক্ষিত সমাজ গড়ে তুলতে চাই। মেদুয়ারীর প্রতিটি গ্রাম এলাকাকে দেশের অন্যতম উন্নত গ্রামে পরিণত করতে গ্রামবাসীর সহযোগিতা প্রার্থনা করছি।

অধ্যাপক মনোয়ার হোসেন রবিন পেশায় একজন শিক্ষক। যিনি বঙ্গবন্ধুর স্বপ্নের সুখী-সমৃদ্ধ সোনার বাংলা বিনির্মানে শিক্ষার মানোন্নয়নে দিনরাত শ্রম দিচ্ছেন। তিনি এর আগে বাংলাদেশ ছাত্রলীগের উপজেলা, কলেজ শাখাসহ বিভিন্ন শাখার বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছেন অত্যন্ত সততার সাথে। তার আগামী দিনের স্বপ্ন-মেধুয়ারী ইউনিয়নের উন্নয়ন, তার জীবনের বাকীটা সময় ইউনিয়নের জনগণের সেবা করে বাংলাদেশ আওয়ামীলীগের নেতৃত্বে দেশরত্ন শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রাকে আগামী প্রজন্মের কাছে তুলে ধরা।

গরীব, দুঃখী মেহনতি মানুষের আস্থার শেষ ঠিকানা, নির্লোভ, নিরহংকার, সদাহাস্যজ্জ্বল, বন্ধুবৎসল,মেধুয়ারী ইউনিয়নের জনগণের সুখে-দুঃখের সাথী ছাত্র নেতা থেকে জননেতা, তরুণদের আইকন মনোয়ার হোসেন রবিন কে আগামী ইউপি নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের প্রার্থী হিসেবে দেখতে চায় এবং তাকেই যোগ্য বলে মনে করছেন ইউনিয়নের জনগণ। বাংলাদেশ আওয়ামীলীগের চমক মর্মে প্রদত্ত ভালুকার সাংসদ আলহাজ্ব কাজিম উদ্দীন আহমেদ ধনুর অভিপ্রায়ের যথার্থ প্রতিফলন ঘটতে পারে,জনপ্রিয় তরুণ নেতা অধ্যাপক মনোয়ার হোসেন রবিনের মনোনয়নের মাধ্যমে।

খবরটি শেয়ার করুন




somoyerbarta-rh6

© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

All Right Reserve Daily Somoyer Barta © 2020. 

 
Design by Raytahost