বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০২:৪৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মানবিক বাংলাদেশ সাপাহার উপজেলা শাখার মাস্ক বিতরন। টাংগাইলের সফল নারী উদ্যোক্তা “পল্লবী পাল” তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় পরিষদের অভিষেক সম্পন্ন আগৈলঝাড়ায় সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত। নড়াইলে ব্যবসায়ীকে গুলির ঘটনায় জড়িত আরো এক আসামী গ্রেফতার বাংলাদেশ ও বিশ্বপরিচয় (পঞ্চম শ্রেণি) লালমনিরহাটে অন লাইনে সাংবাদিক দের প্রশিক্ষণ কার্যক্রমের পরিচিতি সভা সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ সেন্ট্রাল অক্সিজেন সরবরাহের উদ্বোধন টুঙ্গিপাড়ায় বাবুল শেখের মাস্ক বিতরণ। দেশবিরোধী অপশক্তির বিরুদ্ধে মাঠে আছেন- টিপু কলোড়া ইউনিয়ন আ.লীগের সভাপতি ও সম্পাদকক কে অবাঞ্ছিত ঘোষণা যৌতুকের দাবিতে মাগুরায় গৃহবধূকে পিটিয়ে হাত পা ভেঙ্গে দিয়ে হাসপাতালে ফেলে গেল স্বামী সাপাহারে আম গবেষণাগার ও সংরক্ষণাগার স্থাপনের দাবী আমচাষীদের শাহজাদপুরে কৃষকদের মাঝে কম্বাইন হারভেস্টার মেশিন বিতরণ মাহে রমজান উপলক্ষে জমিয়ত নেতা মাওলানা আফেন্দীর খাদ্য সামগ্রী বিতরণ আগৈলঝাড়ায় সাবেক শিক্ষক ও কবি অবিচল মিয়া মান্নান সরদারের কুলখানি অনুষ্ঠিত। আগৈলঝাড়ায় দীর্ঘ নয় মাস পরও উদ্ধার হয়নি নিখোঁজ ফিলিপ। লালমনিরহাটে নাভিলা পরিবহন সরকারি আদেশ অমান্য করায় ২ টি বাস আটক করেছে ট্র্যাফিক পুলিশ সিনিয়র সাংবাদিক জামাল হোসেনের রোগ মুক্তি কামনায় দোয়া অনুষ্ঠিত ডামুড্যাতে বিশেষ আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত
ময়মনসিংহে বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে সদর উপজেলা প্রশাসনের উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ সভা

ময়মনসিংহে বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে সদর উপজেলা প্রশাসনের উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ সভা

আরিফ রববানী, (ময়মনসিংহ) প্রতিনিধিঃ

‘জাতির পিতার সম্মান, রাখবো মোরা অম্লান’ প্রতিপাদ্যকে সামনে রেখে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে ময়মনসিংহের সদর উপজেলা প্রশাসনের উদ্যোগে
সরকারি কর্মকর্তা ও কর্মচারীদের মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

১২ ডিসেম্বর শনিবার সকালে উপজেলা প্রশাসনে কর্মরত সরকারী কর্মকর্তাদের অংশগ্রহণে প্রশাসন চত্বরে জাতির জনকের ভাষ্কর্য ভাংচুরের প্রতিবাদে এই নিন্দা ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সভা ও মানববন্ধনে বঙ্গবন্ধুর সম্মান রক্ষার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন উপজেলার নির্বাহী অফিসার সাইফুল ইসলাম । এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফ হোসাইন, কোতুয়ালী মডেল থানার অফিসার ফিরোজ তালুকদার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মনিরুল হক ফারুক রেজাসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলামের সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তারা বলেন, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার মাধ্যমে বাংলাদেশের অসাম্প্রদায়িক চেতনা ও সার্বভৌমত্বের উপড় হামলা করা হয়েছে। যিনি আজন্ম বাংলাদেশ এবং বাংলাদেশের মানুষকে নিয়ে চিন্তা করেছেন। উনার ভাস্কর্য ভাঙ্গার মাধ্যমে যারা আইনশৃঙ্খলা বিঘ্ন ঘটানোর চেষ্টা করেছে, তাদের এই হেন কর্মকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। তারা বলেন-জাতির পিতা এমন বাংলাদেশ কামনা করেননি। প্রতিবাদ সভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফ হোসাইন বলেন, জাতির জনকের সম্মান রাখতে উনার প্রতি অবমাননাকর যে কোন ধরনের অপচেষ্টা শক্ত হাতে প্রতিহত করা হবে।

খবরটি শেয়ার করুন




somoyerbarta-rh6

© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

All Right Reserve Daily Somoyer Barta © 2020. 

 
Design by Raytahost