বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৫:৩৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আখালিয়া’র রায়হানের পরিবারের পাশে আবারও রামাদানের উপহার সামগ্রী নিয়ে সিলেট মহানগর পুলিশ কমিশনার বড়লেখায় সড়ক দুর্ঘটনায় নিহত আব্দুল বাছিতের পরিবারের পাশে নিসচা লালমনিরহাটের মিজানুর রহমানের মেডিকেলে পড়ার দায়িত্ব আতাউর রহমান প্রধান নড়াইলে ব্যবসায়ীকে গুলি অস্ত্রসহ যুবক গ্রেফতার আগৈলঝাড়ায় সর্বাত্মক কঠোর লকডাউন পালিত- ভ্রাম্যমাণ আদালতের জরিমানা। মানবিক বাংলাদেশ সাপাহার উপজেলা শাখার মাস্ক বিতরন। টাংগাইলের সফল নারী উদ্যোক্তা “পল্লবী পাল” তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় পরিষদের অভিষেক সম্পন্ন আগৈলঝাড়ায় সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত। নড়াইলে ব্যবসায়ীকে গুলির ঘটনায় জড়িত আরো এক আসামী গ্রেফতার বাংলাদেশ ও বিশ্বপরিচয় (পঞ্চম শ্রেণি) লালমনিরহাটে অন লাইনে সাংবাদিক দের প্রশিক্ষণ কার্যক্রমের পরিচিতি সভা সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ সেন্ট্রাল অক্সিজেন সরবরাহের উদ্বোধন টুঙ্গিপাড়ায় বাবুল শেখের মাস্ক বিতরণ। দেশবিরোধী অপশক্তির বিরুদ্ধে মাঠে আছেন- টিপু কলোড়া ইউনিয়ন আ.লীগের সভাপতি ও সম্পাদকক কে অবাঞ্ছিত ঘোষণা যৌতুকের দাবিতে মাগুরায় গৃহবধূকে পিটিয়ে হাত পা ভেঙ্গে দিয়ে হাসপাতালে ফেলে গেল স্বামী সাপাহারে আম গবেষণাগার ও সংরক্ষণাগার স্থাপনের দাবী আমচাষীদের শাহজাদপুরে কৃষকদের মাঝে কম্বাইন হারভেস্টার মেশিন বিতরণ মাহে রমজান উপলক্ষে জমিয়ত নেতা মাওলানা আফেন্দীর খাদ্য সামগ্রী বিতরণ
ময়মনসিংহ ডিবি’র অভিযানে ২০০ বোতল ফেন্সিডিলসহ ০২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ময়মনসিংহ ডিবি’র অভিযানে ২০০ বোতল ফেন্সিডিলসহ ০২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

আরিফ রববানী,ময়মনসিংহ

ময়মনসিংহ পুলিশ সুপার এর নির্দেশনায় জেলা গোয়েন্দা সংস্থার পুলিশ পরিদর্শক মোঃ শাহ কামাল আকন্দ নেতৃত্বে এসআই মোঃ আলাউদ্দিন বাদলের অভিযানে ২০০ বোতল ফেন্সিডিলসহ ০২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

১১ই ডিসেম্বর রাতে ত্রিশাল বাসষ্ট্যান্ড থেকে ডিবি পুলিশের এসআই মোঃ আলাউদ্দিন বাদল সংগীয় অফিসার ফোর্সসহ ত্রিশাল থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন নবাবগঞ্জ থানার মোগরপাড়া এলাকার মমতাজ আলীর পুত্র মাদক ব্যবসায়ী সাফিউল আলম (৩৩), ও ফুলবাড়ী থানার গনিপুর এলাকার শহিদুল ইসলামের পুত্র মোঃ হাফিজুর রহমান রিপন (২৬)।

পুলিশ জানায় উক্ত মাদক ব্যবসায়ীদ্বয় দিনাজপুর থেকে মাদক সংগ্রহ করে বাস যোগে এসে ত্রিশাল বাসষ্ট্যান্ডে নেমে পড়ে। ময়মনসিংহ শহরে আসার জন্য গাড়ীর অপেক্ষমান থাকাবস্থায় গোপনসূত্রে জেলা গোয়েন্দা পুলিশ উক্ত মাদকসহ দুজনকে আটক করে। তাদের বিরুদ্ধে ত্রিশাল থানায় মাদক আইনে মামলা রুজু হয়েছে। আসামীদ্বয়কে ০৭(সাত) দিনের রিমান্ড চেয়ে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে।

খবরটি শেয়ার করুন




somoyerbarta-rh6

© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

All Right Reserve Daily Somoyer Barta © 2020. 

 
Design by Raytahost