রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০৪:৪৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কালের বিবর্তনে হারিয়ে যাচ্ছে মাটির ঘর টাঙ্গাইল ৪৪০ পিস ইয়াবাসহ ১ নারী গ্রেফতার সিরাজদিখানে ব্যবসায়ীকে হত্যার হুমকির অভিযোগ লালমনিরহাটে দেশীয় অস্ত্রসহ ছাত্রলীগের দু’গ্রুপের ধাওয়া পাল্টা ধাওয়া বাংলা আমার গৈলার প্রবীন শিক্ষক (অবঃ) কবি অবিচল মান্নান সরদারের ইন্তেকাল, দাফন সম্পন্ন। স্কাউটিংয়ে প্রথম ডক্টরেট ডিগ্রি অর্জন করলেন বাংলাদেশের ঈসা মোহাম্মদ তোমাতে আমি বড়লেখা নারী শিক্ষা কলেজের অধ্যক্ষ এ কে এম হেলাল উদ্দিন। পত্নীতলা উপজেলা কবি পরিষদ সভাপতি গুলজার, সাধারণ সম্পাদক ইখতিয়ার শাহজাদপুরে বাঁশের সাঁকোয় ২৫ গ্রামের ৫০ হাজার মানুষের ঝূঁকিপূর্ণ চলাচল। বেনাপোলে ভারতীয় গাঁজাসহ মাদক বিক্রেতা আটক অভাবের কারণেই কি মিজানুরের মেডিকেলে পড়ার সুযোগ হবে না? লালমনিরহা জেলায় চাকরি দেয়ার নামে প্রতারণার অভিযোগ ॥ ভুক্তভোগীকে হুমকি বেনাপোলে সাংবাদিকদের উপর সন্ত্রাসী বাহিনীর হামলা,থানায় অভিযোগ দায়ের আগৈলঝাড়ায় ঢিলেঢালা লকডাউন, নেই সামাজিক দূরত্ব, নেই স্বাস্থ্যবিধি। করোনা ভয়াবহ রূপ নিয়েছে। সন্ত্রাসী হামলার শিকার সাংবাদিক তৌহিদ কোভিড আক্রান্ত রোগীকে সহকারী পুলিশ কমিশনার(ট্রাফিক) এর প্লাজমা দান। মানিকগঞ্জ জেলা ছাত্রলীগ সদস্য ত্রয়োর উদ্দোগ্যে মাস্ক বিতরন ।
৯ নং ওয়ার্ডে জনপ্রিয়তার শীর্ষে ঢেঁড়শ প্রতিকে কাউন্সিলর পদপ্রার্থী মোঃ উজ্জ্বল হোসেন।

৯ নং ওয়ার্ডে জনপ্রিয়তার শীর্ষে ঢেঁড়শ প্রতিকে কাউন্সিলর পদপ্রার্থী মোঃ উজ্জ্বল হোসেন।

মোঃ আশরাফুল ইসলাম, বিশেষ প্রতিনিধিঃ

২৮শে ডিসেম্বর মানিকগঞ্জ পৌরসভা নির্বাচনকে ঘিরে ব্যাপক প্রচারণায় নেমেছে পৌরসভার সকল ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থীরা।

নির্বাচনী প্রচারণার খোঁজে আজ সরজমিনে পৌরসভার ৯ নং ওয়ার্ডে গিয়ে সাধারণ নাগরিকদের সাথে কথা বলে দেখা যায় তরুন, দক্ষ এবং মেধাবী ও গরীব মানুষের প্রার্থী হিসেবে ওয়ার্ড বাসীর আস্থার কেন্দ্র বিন্দুতে রয়েছেন ঢেঁড়শ প্রতিকে কাউন্সিলর পদপ্রার্থী এই ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর মোঃ উজ্জ্বল হোসেন।

এলাকার জনগণ বলছেন বিগত ৫ বছরে ৯ নং ওয়ার্ডে যে পরিমান উন্নয়ন হয়েছে তা আগে কখনো হয়নি।জনগনের বিপদে-আপদে কিংবা যে কোন কাজে ডাকলেই তার পাশে পেয়েছেন কাউন্সিলর উজ্জ্বল হোসেনকে।

খোঁজ নিয়ে দেখা যায়, বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান সহ সামাজিক উন্নয়ন মূলক কাজে সরকারি সহযোগিতার পাশাপাশি নিজ উদ্যোগে পৈত্রিক সম্পত্তি বিক্রি করে সাহায্য সহযোগিতা করেছেন এই জনপ্রতিনিধি।তাই আগামী নির্বাচনে আবারও উজ্জ্বল হোসেনকে’ই কাউন্সিলর হিসেবে দেখতে চাই ৯ নং ওয়ার্ডবাসী।

সাধারন নাগরিকরা বলছেন,আমাদের ওয়ার্ডের সকল শ্রেণির মানুষ উজ্জ্বল হোসেনের পক্ষে একত্রিত হয়ে মাঠে নেমেছে।আমারা আশাবাদী ২৮ তারিখ নির্বাচনে আমরা জয় ছিনিয়ে আনবো ইনশাআল্লাহ।

মাঠ পর্যায়ে ভোটারদের সাথে আলোচনায় উঠে এসেছে, এই ওয়ার্ডের প্রায় অধিকাংশ ভোটার উজ্বলের কাজে সন্তুষ্ঠ তাই এবারও তারা উজ্জ্বল হোসেনকে নির্বাচিত করতে ইচ্ছুক।

মোঃ উজ্জ্বল হোসেন দৈনিক সময়ের বার্তাকে বলেন, “আমি বিগত ৫ বছরে আমার ওয়ার্ডে প্রতিশ্রুতির প্রায় ৮০ ভাগ কাজ সম্পূর্ণ করেছি। সরকারি সহায়তার পাশাপাশি আমার বাবার সম্পত্তি বিক্রি করে ওয়ার্ডের উন্নয়নের জন্য কাজ করেছি।আমাকে যখনি কেউ ডেকেছে তখনি তাদের পাশে গিয়ে দাড়ানোর চেষ্টা করেছি আর একারনেই আমার ওয়ার্ডের জনগন আমাকে অসম্ভব ভালোবাসে। আমি মনেকরি আমার এই নির্বাচনটা সম্পূর্ণই আমার ওয়ার্ডের সাধারণ জনগনের নির্বাচন।আমার এলাকার সাধারণ মানুষ ই আমার ভরসা।

মহান আল্লাহর মেহেরবানি ও জনগণের ভোটে আমি যদি এবার নির্বাচনে পূনঃরায় নির্বাচিত হই তাহলে, আমার ওয়ার্ডের অসমাপ্ত ২০ ভাগ কাজ শেষ করে নতুন ভাবে আরো অনেক কাজ সহ বিশেষ করে এই ওয়ার্ডের তরুন সমাজের প্রতি সর্বাধিক গুরুত্ব দিয়ে কাজ করবো ইনশাল্লাহ।তাই ২৮ ডিসেম্বর মানিকগঞ্জ পৌর নির্বাচনে আপনাদের কাছে ঢেঁরশ প্রতিকে ভোট ও দোয়া কামনা করছি।

খবরটি শেয়ার করুন




somoyerbarta-rh6

© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

All Right Reserve Daily Somoyer Barta © 2020. 

 
Design by Raytahost