বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০১:০৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মানবিক বাংলাদেশ সাপাহার উপজেলা শাখার মাস্ক বিতরন। টাংগাইলের সফল নারী উদ্যোক্তা “পল্লবী পাল” তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় পরিষদের অভিষেক সম্পন্ন আগৈলঝাড়ায় সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত। নড়াইলে ব্যবসায়ীকে গুলির ঘটনায় জড়িত আরো এক আসামী গ্রেফতার বাংলাদেশ ও বিশ্বপরিচয় (পঞ্চম শ্রেণি) লালমনিরহাটে অন লাইনে সাংবাদিক দের প্রশিক্ষণ কার্যক্রমের পরিচিতি সভা সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ সেন্ট্রাল অক্সিজেন সরবরাহের উদ্বোধন টুঙ্গিপাড়ায় বাবুল শেখের মাস্ক বিতরণ। দেশবিরোধী অপশক্তির বিরুদ্ধে মাঠে আছেন- টিপু কলোড়া ইউনিয়ন আ.লীগের সভাপতি ও সম্পাদকক কে অবাঞ্ছিত ঘোষণা যৌতুকের দাবিতে মাগুরায় গৃহবধূকে পিটিয়ে হাত পা ভেঙ্গে দিয়ে হাসপাতালে ফেলে গেল স্বামী সাপাহারে আম গবেষণাগার ও সংরক্ষণাগার স্থাপনের দাবী আমচাষীদের শাহজাদপুরে কৃষকদের মাঝে কম্বাইন হারভেস্টার মেশিন বিতরণ মাহে রমজান উপলক্ষে জমিয়ত নেতা মাওলানা আফেন্দীর খাদ্য সামগ্রী বিতরণ আগৈলঝাড়ায় সাবেক শিক্ষক ও কবি অবিচল মিয়া মান্নান সরদারের কুলখানি অনুষ্ঠিত। আগৈলঝাড়ায় দীর্ঘ নয় মাস পরও উদ্ধার হয়নি নিখোঁজ ফিলিপ। লালমনিরহাটে নাভিলা পরিবহন সরকারি আদেশ অমান্য করায় ২ টি বাস আটক করেছে ট্র্যাফিক পুলিশ সিনিয়র সাংবাদিক জামাল হোসেনের রোগ মুক্তি কামনায় দোয়া অনুষ্ঠিত ডামুড্যাতে বিশেষ আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত
আম জনতার নেতা কালীগঞ্জের এমপি আনোয়ারুল আজিম

আম জনতার নেতা কালীগঞ্জের এমপি আনোয়ারুল আজিম

ঝিনাইদহ প্রতিনিধিঃ

ঝিনাইদহ জেলার (কালীগঞ্জ- ঝিনাইদহ আংশিক) ৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার হয়ে উঠেছে আম জনতার নেতা। তিনি শুধু জননেতাই নয় পরিণত হোয়েছেন গননেতায়। তিনি একজন সংসদ সদস্য হওয়ার পর ও এলাকায় চলফেরা করে সাধারন মানুষের মত। একাই ছুটে চলেন মোটর সাইকেলে নির্বাচনী এলাকার এ-প্রান্ত থেকে ও-প্রান্ত অবধি। তার এলাকায় যারই মৃত্যু খবর পান না কেন ছুটে চলে যায় তার জানাজায় অথবা শেষকৃত অনুষ্ঠানে। বিশেষ কাজ অথবা সংসদ অধিবেশন বাদে সকল সময় তিনি থাকেন এলাকার গন মানুষের সাথে। তিনি নিজের মোবাইল ফোন রিসিপ করে গন মানুষের সমস্যার কথা শোনেন। তার সাথে কথা বলতে হলে কাউকে লাইন দিয়ে অপেক্ষা করতে হয় না। তার সাথে সরাসরি কথা বলা যায়। নির্বাচনী এলাকার কৃষক, কামার, কুমার, কুলি, মজুর সকলের জন্য তার সাক্ষাৎ উন্মুক্ত।

গত ১৪ ই ডিসেম্বর কালীগঞ্জের আওয়ামীলীগ অফিসে যেয়ে দেখা মিলল উপরের কথা গুলির সত্যতা। তিনি বসে আছেন উপজেলা ও ইউনিয়ন নেত্রী বৃন্দের সাথে । তার সাথে দেখা করে কথা বলতে এসেছেন প্রায় ৩০০ শত জনের মত। একজন এসে তাকে বলছেন আমার বাপের মৃত্যুর জন্য মিলাদ মাহফিল আপনাকে যেতে হবে। সে তার প্রতি উত্তরে নিজেই বলল দিন ও তারিখের কথা। অন্য একজন এসেছে একটি শ্রমিক ইউনিয়নে নির্বাচন করবে। সে বলল সময় হলে আমাকে আপনার প্রতীক জানায়ে যাবেন। একজন এসেছে তার বাড়ীতে জমি মাপা মাপি হবে সেখানে এমপি মহোদয় কে থাকতে হবে। করো কোন ব্যপারে নেই সামান্য বিড়ম্বনা। যারা তার সাথে দেখা করতে এসেছে তার পি এস তাদের চা বানায়ে পান করাচ্ছে। একজন সংসদ সদস্য হিসাবে তিনি স্থাপন করেছেন বিরল দৃষ্টান্ত।

খবরটি শেয়ার করুন




somoyerbarta-rh6

© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

All Right Reserve Daily Somoyer Barta © 2020. 

 
Design by Raytahost