মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৫:২৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সিরাজদিখানে যুবলীগ নেতার ছত্র ছায়ায় তৈরী হচ্ছে সন্ত্রাস বাহিনী দক্ষিণবঙ্গ সাংবাদিক ইউনিট ফেসবুক গ্রুপের পক্ষ থেকে সবাইকে শুভেচ্ছা। পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য রিয়াদ বেনাপোলে গরু চুরি করে জবাইয়ের সময় জনতার হাতে ধরা। ভূরুঙ্গামারীতে অগ্রিম ঈদুল ফিতর উদযাপিত গুইমারা রিজিয়িনের সেনাবাহিনী কর্তৃক মানবিক সহায়তা প্রদান মুন্সিগঞ্জ জেলা যুবদলের পক্ষ থেকে মুন্সিগঞ্জ জেলা বাসিকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন বেনাপোল সীমান্ত থেকে ৫ টি পিস্তল ৭ রাউন্ড গুলি ও ১ টি ম্যাগজিন উদ্ধার ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আল আমিন নাজমুল শাহজাদপুরে ৩০ শিক্ষার্থীর মাঝে পবিত্র কোরআন বিতরণ নিখোঁজ ব্যক্তির সন্ধান নিয়ে প্রতারক চক্রের প্রতারণা। মানিকগঞ্জে এক হাজার দুঃস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন মিজানুর রহমান। মানিকগঞ্জের ভাড়ারিয়া ইউনিয়নের নৌকা প্রতিকে চেয়ারম্যান পদ প্রত্যাশী মোঃ আতিকুল ইসলাম শ্যামলের ঈদ উল ফিতরের শুভেচ্ছা। মানিকগঞ্জের জাগীর ইউনিয়নের ওয়ার্ড সদস্য পদ প্রত্যাশী মোঃ ছায়েদুর রহমানের ঈদ উল ফিতরের শুভেচ্ছা। মানিকগঞ্জে “মানুষের পাশে” সংগঠনের উদ্দ্যোগে মানবিক সহায়তা হিসেবে গবাদি পশু, সেলাই মেশিন, ও নগদ অর্থ প্রদান। মানিকগঞ্জে যুবলীগের পক্ষথেকে হাজারের অধিক পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ মানিকগঞ্জ পৌর যুবলীগ নেতা মোঃ মশিউর রহমান এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা মানিকগঞ্জ জেলা শ্রমিক লীগ নেতা নূর মোহাম্মদ খান এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক কাজী শিহাব হোসেন এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা ঘিওরে ২ হাজার দুস্থ পরিবারের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করলেন – এমপি দুর্জয়
বারবার নয় মাত্র একটি বার সুযোগ চাই- ০৬ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী হাশেম আলী।

বারবার নয় মাত্র একটি বার সুযোগ চাই- ০৬ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী হাশেম আলী।

পলাশ মাহমুদ, মানিকগঞ্জ:

তফসিল ঘোষণার পরবর্তী সময় থেকে দেখতে দেখতে দুয়ারের নিকট কড়া নাড়ছে মানিকগঞ্জ পৌরসভা নির্বাচনে ভোট গ্রহণের মাহেন্দ্রক্ষণ, এই পৌরসভা নির্বাচনে ০৯ টি ওয়ার্ডে ৪৭ জন কাউন্সিলর প্রার্থী নিজ নিজ বিজয়ের লক্ষ্যে ভোটের লড়াইয়ে অংশ নিয়েছেন।

পরবর্তী পাঁচ বছরের জন্য কে হবেন এই পৌর পিতা,, আর কারা’ই বা হবেন ওয়ার্ড গুলো কে নতুন করে সাজানোর কারিগর তা নিশ্চিৎ করতে পৌরসভার ৫৫ হাজার ২০২ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন আগামী ২৮ ডিসেম্বর।

বাকি ০৮ টি ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থীদের ন্যায় ০৬ নং ওয়ার্ডটিকে একটি আধুনিক চকচকে ও ডিজিটাল আলো ঝলমলে ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে এবং সকল নাগরিক সেবা প্রদানের প্রত্তাশা নিয়ে সাবেক ছাত্রলীগ নেতা ও বর্তমান মানিকগঞ্জ পৌরসভা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাশেম আলী তার এলাকার সাধারণ জনগণ ও শোভাকাংক্ষীদের অনুরোধে নির্বাচনের প্রক্কালে কাউন্সিলর প্রার্থী হয়েছেন।

সাবেক এই ছাত্র নেতা খুব অল্প সময়েই পৌরসভা নির্বাচনে একজন শক্তিশালী ও জনপ্রিয় প্রার্থী হিসেবে ০৬ নং ওয়ার্ডের ০৭ জন কাউন্সিলর প্রার্থী’র সাথে পাল্লা দিয়ে নির্বাচনের মাঠ তার দখলে রেখেছেন।

নির্বাচনের তফসিল ঘোষনার পরে এলাকার গন্যমান্য মুরুব্বী ও অনেক আগে থেকেই প্রাচার প্রচারনায় থাকা নির্বাচনে অংশগ্রহণ করতে ইচ্ছুক বেশ কয়েক জন সাবেক ও নতুন সম্ভাব্য প্রার্থী’র নির্বাচন থেকে সরে দারিয়ে হাশেম আলীকে সমর্থন দিয়ে এই ওয়ার্ডের ঐতিহ্যবাহী পরান কমিশনারের বাড়ীতে শতশত নারী ও পুরুষের আগমনে ২৪ নভেম্বর বুধবার উঠান বৈঠকের মাধ্যমে প্রার্থী হিসেবে আলোচনায় নিয়ে আসেন।

https://fb.watch/2DO2qjYkbx/

পরান কমিশনারে বাড়ির উঠান বৈটকের ভিডিও

এরপর এই ২৪ নভেম্বর থেকে ডিসেম্বরের ২৬ তারিখ পযন্ত মাত্র ৩১ দিনের প্রচার প্রচারনায় প্রচুর পরিশ্রম, নিজের যোগ্যতা এবং মেধা সেই সাথে তরুন সমাজের ব্যপক সমর্থন ও জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে সকল প্রার্থীদের মাঝে আলোচনার শীর্ষে অবস্থান করছেন প্রার্থী হাশেম আলী।

প্রার্থীদের মনোনয়ন যাচাই বাছাই শেষে বৈধ্যতা পাওয়া সকল প্রার্থীদের মাঝে বিগত ১১ ই ডিসেম্বর প্রতীক বরাদ্দ করা হলে হাশেম আলীর পায় উট পাখি প্রতীক। প্রতীক পাওয়ার পরে থেকেই কর্মী সমর্থকদের নিয়ে ‍প্রতিটি মহল্লার সকল শ্রেণীর মানুষদের সাথে নিয়মিত গণসংযোগের মাধ্যমে এই ওয়ার্ড ও বসবাসরত নাগরিকদের নিয়ে তার ভবিষৎ পরিকল্পনা তুলে ধরেন।

https://fb.watch/2DO6W80uPw/

প্রতীক পাওয়ার পরে এলাকার সাধারণ মানুষের আনন্দ মিছিলের ভিডিও

গত ডিসেম্বরের ২১ তারিখ শহরের শহীদ রফিক সড়ক, ডিসি কোর্ট চত্তর হয়ে গার্লস স্কুল রোড, রমজান আলী রোড, কাঁচা বাজার থেকে লঞ্চঘাট ব্রিজ হয়ে জালখোলা এবং জরিনা কলেজ মোড় এলাকায় হাশেম আলীর সহধর্মীনীর নেত্রীত্বে এই এলাকার প্রায় ৫০০ শত নারী ও তরুনী স্বপ্রনেদিত হয়ে দিনব্যপি উট পাখি মার্কার ভোট চেয়ে গণসংযোগে নামে।

https://fb.watch/2DO9l4AVyC/

নারী ও তরুনীদের গণ সংযোগ এর ভিডিও

এর পরেই আবার ২৪ ডিসেম্বর ঐ একই রাস্তায় প্রায় হাজারের অধিক বিভিন্ন শ্রেণী পেশার পুরুষ ও তরুন ভোটারেরা হাশেম আলীর পক্ষে নির্বাচনী প্রচারণায় নামেন যা এই ওয়ার্ডে অন্য সকল প্রার্থীদের প্রচারনাকে ছাপিয়ে যায়।

https://fb.watch/2DObloByRE/

পুরুষ ও তরুনদের গণ সংযোগের ভিডিও

সরকারি দেবেন্দ্র কলেজ থেকে গ্যজুয়েশন সম্পন্ন করে ঠিকাদারী ব্যবসা সহ সমবায় ব্যবসা’র পাশাপাশি ক্ষমতাসীনদল আওয়ামী লীগের রাজনীতির সাথে জরিত প্রার্থী হাশেম আলী পরোপকারী, সৎ, মেধাবী ও পরিচ্ছন্ন সমাজ কর্মী হিসেবে সমাজের সর্বস্তরে সমান ভাবে আলোচিত।

দৈনিক সময়ের বার্তার একান্ত সাক্ষাতকারে হাশেম আলী বলেন, আমি বারবার নয় মাত্র একটি বার সুযোগ চাই সকলের কাছে। আমার নির্বাচন করার মত তেমন কোন ইচ্ছা ছিলনা কিন্তু আমাদের এলাকার বেশ কিছু গন্যমান্য মুরব্বী এবং পুর্বের নির্বাচনে অংশ নেয়া প্রার্থী ও এলাকার সংখ্যা গরিষ্ঠ তরুনদের অনুরোধে প্রার্থী হয়েছি,, তারাই আমাকে এই অবহেলীত ০৬ নং ওয়ার্ডবাসীর জন্য ভাল কিছু করার উৎসাহ দিয়েছে। একজন কাউন্সিলর হিসেবে এই জনপদের প্রতিটি ভোটারের নিকট আমি একটি বার সুযোগচাই,, আমি নির্বাচিত হলে লোভ লালসার উর্ধেগিয়ে সততার সাথে পরবর্তী পাঁচ বছর এই ওয়ার্ডের সকল শ্রেণী পেশার মানুষের জন্য কাজ করব ইনশাল্লাহ, এই ওয়ার্ডের বিদ্যমান সকল সমস্যা শতভাগ সমাধান করে নতুন ভাবে বিশেষ পরিকল্পনার মাধ্যমে এই ওয়ার্ডটিকে একটি আধুনিক ওয়ার্ড  হিসেবে গঠন করব। মাদক, সন্ত্রাস, চাঁদাবাজের প্রতি আমার জিরো ট্রলারেন্স থাকবে। নারী ও বিশেষ চাহিদা সম্পূর্ণ (প্রতিবন্ধী) মানুষদের জন্য অগ্রধিকার দিয়ে তাদের জন্য কাজ করব।এই ওয়ার্ডের বিপুল তরুন সমাজের জন্য কারিগরি শিক্ষার ব্যবস্থা করে বেকারত্ব দূর করাই হবে আমার মূল লক্ষ্য।

জনপ্রতিনিধি নয় জনগনের সেবক হয়ে কাজ করার সুযোগ চাই,, তাই ২৮ ডিসেম্বর সারাদিন উট পাখি মার্কায় আপনাদের মূল্যবান ভোট ও দোয়া কামনা করছি।

https://fb.watch/2DOdvWDzY9/

০৬ নং ওয়ার্ডবাসীর উদ্দেশ্যে হাশেম আলীর কিছু কথার ভিডিও

খবরটি শেয়ার করুন




somoyerbarta-rh6

© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

All Right Reserve Daily Somoyer Barta © 2020. 

 
Design by Raytahost