বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১১:২৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
লালমনিরহাটের মিজানুর রহমানের মেডিকেলে পড়ার দায়িত্ব আতাউর রহমান প্রধান নড়াইলে ব্যবসায়ীকে গুলি অস্ত্রসহ যুবক গ্রেফতার আগৈলঝাড়ায় সর্বাত্মক কঠোর লকডাউন পালিত- ভ্রাম্যমাণ আদালতের জরিমানা। মানবিক বাংলাদেশ সাপাহার উপজেলা শাখার মাস্ক বিতরন। টাংগাইলের সফল নারী উদ্যোক্তা “পল্লবী পাল” তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় পরিষদের অভিষেক সম্পন্ন আগৈলঝাড়ায় সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত। নড়াইলে ব্যবসায়ীকে গুলির ঘটনায় জড়িত আরো এক আসামী গ্রেফতার বাংলাদেশ ও বিশ্বপরিচয় (পঞ্চম শ্রেণি) লালমনিরহাটে অন লাইনে সাংবাদিক দের প্রশিক্ষণ কার্যক্রমের পরিচিতি সভা সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ সেন্ট্রাল অক্সিজেন সরবরাহের উদ্বোধন টুঙ্গিপাড়ায় বাবুল শেখের মাস্ক বিতরণ। দেশবিরোধী অপশক্তির বিরুদ্ধে মাঠে আছেন- টিপু কলোড়া ইউনিয়ন আ.লীগের সভাপতি ও সম্পাদকক কে অবাঞ্ছিত ঘোষণা যৌতুকের দাবিতে মাগুরায় গৃহবধূকে পিটিয়ে হাত পা ভেঙ্গে দিয়ে হাসপাতালে ফেলে গেল স্বামী সাপাহারে আম গবেষণাগার ও সংরক্ষণাগার স্থাপনের দাবী আমচাষীদের শাহজাদপুরে কৃষকদের মাঝে কম্বাইন হারভেস্টার মেশিন বিতরণ মাহে রমজান উপলক্ষে জমিয়ত নেতা মাওলানা আফেন্দীর খাদ্য সামগ্রী বিতরণ আগৈলঝাড়ায় সাবেক শিক্ষক ও কবি অবিচল মিয়া মান্নান সরদারের কুলখানি অনুষ্ঠিত। আগৈলঝাড়ায় দীর্ঘ নয় মাস পরও উদ্ধার হয়নি নিখোঁজ ফিলিপ।
এবারও বিনা প্রতিদ্বন্দ্বিতায় মেয়র হলেন হাবিবুর রহমান মালেক

এবারও বিনা প্রতিদ্বন্দ্বিতায় মেয়র হলেন হাবিবুর রহমান মালেক

জালিস মাহমুদ,পিরোজপুর প্রতিনিধিঃ

পিরোজপুর পৌরসভার নির্বাচনে পরপর ৩ বার বিনা প্রতিদ্বন্দ্বিতায় মেয়র হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. হাবিবুর রহমান মালেক।

হাবিবুর রহমান মালেক ২০১০ ও ২০১৫ সালে অনুষ্ঠিত পিরোজপুর পৌরসভার নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় মেয়র নির্বাচিত হয়েছিলেন। জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, আগামী ১৬ জানুয়ারি ২য় ধাপের পৌরসভা নির্বাচনে মেয়রপদে ১৩ জন মনোনয়নপত্র সংগ্রহ করলেও আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী ও বর্তমান পৌর মেয়র এবং জেলা আওয়ামী লীগের সহসভাপতি মো. হাবিবুর রহমান মালেক, বিএনপির মনোনীত প্রার্থী জেলা বিএনপির যুগ্ম সম্পাদক শেখ শহীদুল্লাহ ও স্বতন্ত্র প্রার্থী জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এসএম সাইদুল ইসলাম কিসমত মনোনয়নপত্র জমা দেন।

২২ ডিসেম্বর মনোনয়নপত্র বাছাই শেষে রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা খান আবি শাহানুর খান বিএনপির প্রার্থী শেখ শহীদুল্লাহ ও স্বতন্ত্র এসএম সাইদুল ইসলাম কিসমতের মনোনয়নপত্র বাতিল করেন। রিটার্নিং অফিসার খান আবি শাহানুর খান বলেন, হলফনামায় তথ্য গোপন করায় শেখ শহীদুল্লাহ এবং স্বতন্ত্র প্রার্থী এসএম সাইদুল ইসলাম কিসমতের সমর্থনকারী ভোটারের স্বাক্ষর যুক্তকরণে গড়মিল থাকায় তাদের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

কোনো আপিল না হওয়ায় এবং অন্য কোনো প্রার্থী না থাকায় মঙ্গলবার মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী জেলা আওয়ামী লীগের সহসভাপতি মো. হাবিবুর রহমান মালেক বিনা প্রতিদ্বন্দ্বিতায় মেয়র নির্বাচিত হয়েছেন। দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত আগামী ১৬ জানুয়ারি পিরোজপুর পৌরসভার নির্বাচনে ২৬টি কেন্দ্রে ১২৯টি বুথে প্রথমবারের মতো ইভিএম পদ্ধতিতে ভোট প্রদান করবেন ৪৫ হাজার ১৮৫ জন ভোটার।

খবরটি শেয়ার করুন




somoyerbarta-rh6

© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

All Right Reserve Daily Somoyer Barta © 2020. 

 
Design by Raytahost