বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৪:১১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বড়লেখায় সড়ক দুর্ঘটনায় নিহত আব্দুল বাছিতের পরিবারের পাশে নিসচা লালমনিরহাটের মিজানুর রহমানের মেডিকেলে পড়ার দায়িত্ব আতাউর রহমান প্রধান নড়াইলে ব্যবসায়ীকে গুলি অস্ত্রসহ যুবক গ্রেফতার আগৈলঝাড়ায় সর্বাত্মক কঠোর লকডাউন পালিত- ভ্রাম্যমাণ আদালতের জরিমানা। মানবিক বাংলাদেশ সাপাহার উপজেলা শাখার মাস্ক বিতরন। টাংগাইলের সফল নারী উদ্যোক্তা “পল্লবী পাল” তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় পরিষদের অভিষেক সম্পন্ন আগৈলঝাড়ায় সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত। নড়াইলে ব্যবসায়ীকে গুলির ঘটনায় জড়িত আরো এক আসামী গ্রেফতার বাংলাদেশ ও বিশ্বপরিচয় (পঞ্চম শ্রেণি) লালমনিরহাটে অন লাইনে সাংবাদিক দের প্রশিক্ষণ কার্যক্রমের পরিচিতি সভা সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ সেন্ট্রাল অক্সিজেন সরবরাহের উদ্বোধন টুঙ্গিপাড়ায় বাবুল শেখের মাস্ক বিতরণ। দেশবিরোধী অপশক্তির বিরুদ্ধে মাঠে আছেন- টিপু কলোড়া ইউনিয়ন আ.লীগের সভাপতি ও সম্পাদকক কে অবাঞ্ছিত ঘোষণা যৌতুকের দাবিতে মাগুরায় গৃহবধূকে পিটিয়ে হাত পা ভেঙ্গে দিয়ে হাসপাতালে ফেলে গেল স্বামী সাপাহারে আম গবেষণাগার ও সংরক্ষণাগার স্থাপনের দাবী আমচাষীদের শাহজাদপুরে কৃষকদের মাঝে কম্বাইন হারভেস্টার মেশিন বিতরণ মাহে রমজান উপলক্ষে জমিয়ত নেতা মাওলানা আফেন্দীর খাদ্য সামগ্রী বিতরণ আগৈলঝাড়ায় সাবেক শিক্ষক ও কবি অবিচল মিয়া মান্নান সরদারের কুলখানি অনুষ্ঠিত।
বিনোদন প্রতিদিনের যাত্রা শুরু হলো

বিনোদন প্রতিদিনের যাত্রা শুরু হলো


নজরুল ইসলাম তোফা::

“বিনোদন খাই, বিনোদনে ঘুমাই, বিনোদন ভাবি। এক ক্লিকেই এখানে বিনোদনের সবই!” এমধ শ্লোগান নিয়েই যাত্রা শুরু হয়েছে শতভাগ বিনোদন নির্ভর পোর্টাল বিনোদন প্রতিদিনের। বিনোদন নিয়ে অনেকেই ভাবেন। সারা পৃথিবীব্যাপি এখন  চলছে স্পেশালাইজেশানের জোয়ার। সারা পৃথিবীর সব থেকে শক্তিশালী এই বিনোদন মাধ্যমকে আলাদা ভাবে ভাবার সময় এসেছে। এ বাংলাদেশের মত উন্নয়নশীল দেশেও এখন প্রায় ৪৫ টি টেলিভিশন চ্যানেল। আর কমিউনিটি রেডিও সহ পঞ্চশটিরও বেশি রেডিও সেটশন এখন সক্রিয়। নতুন জোয়ার অনলাইন, ওটিটি প্লাটফর্ম এবং হাজার হাজার ইউটিউব চ্যানেল। নতুন প্রজন্ম এখন প্রায় শতভাগ অনলাইন নির্ভর। 


নতুন প্রজন্মই এখন বিনোদনের নেতৃত্বে চলে এসেছে প্রায়। আগে টেলিভিশন চ্যানেলের নানা খবর ইউটিউবে আসতো। এখন ইউটিউবের খবর আসে স্যাটেলাইট চ্যানেলে। ধুকে ধুকে চললেও সিনেমা ইন্ডাস্ট্রিও রয়েছে সচল। কিন্তু এদেশে শতভাগ বিনোদনের খবর নিয়ে কোন টেলিভিশন চ্যানেল বা দৈনিক পত্রিকা, পোর্টাল নেই। একটা সময় এদেশে সাপ্তাহিক চিত্রালী, ছায়াছন্দ এর মত পত্রিকাগুলো মানুষের হাতে হাতে থাকতো। এখন সেগুলোও মৃত প্রায়। দুই চারটি সাপ্তাহিক ও পাক্ষিক বিনোদন পত্রিকা চোখে পড়লেও তাদের অনলাইন একটিভিটিজ খুবই দূর্বল। এসব শূণ্যতাকে মাথায় রেখেই দেশে যাত্রা শুরু হচ্ছে এই নতুন বিনোদন নিউজ পোর্টালটির।


বিনোদন প্রতিদিনের দক্ষ চীফ এডিটর শিমুল সরকার বলেছেন, শুধুই বিনোদন বিষয়ক বাংলাদেশের প্রথম  নিউজ পোর্টাল হচ্ছে আমাদের  বিনোদন প্রতিদিন।  দেশে অনেক নিউজ পোর্টাল আছে যারা সাধারন খবরের পাশাপাশি বিনোদন বিষয়ক নিউজও করে থাকেন। তবে শুধুই বিনোদন  বিষয়ক  নিউজ পোর্টালের অভাববোধ থেকেই আমাদের এমন ভাবনা। আমরা বিশ্বের সকল বিনোদনের খবরই দেয়ার চেষ্টা করবো এবং তা অবশ্যই শতভাগ সত্য খবর হবে। আশা করছি ভালো কিছুই হতে যাচ্ছে বিনোদন প্রতিদিন।


বিনোদন প্রতিদিনের প্রকাশক শাহ্‌ আলম বলেন, আমাদের বেঁচে থাকার মৌলিক অধিকার গুলোর পর সুস্থ বিনোদনের প্রয়োজন বলে আমি মনে করি। তাই আমাদের প্রয়াস থাকবে বিনোদনের পাশাপাশি সুস্থ বিনোদনে গুরুত্ব দেয়ার। আমাদের শ্লোগানই বুঝিয়ে দেই আমাদের ভাবনা গুলোকে। আমাদের পাশে থাকবেন এই আশা করছি, আমরা নিরাশ করবো না। 
নিউজ পোর্টালের পাশাপাশি বিনোদন প্রতিদিনের ইউটিউব চ্যানেলেরও যাত্রা শুরু হয়েছে ১ জানুয়ারি সন্ধ্যা ৭ টা থেকে। সেখানে বাংলাদেশের প্রথম শতভাগ ভিডিও নিউজ প্রকাশিত হবে বলে বিনোদন প্রতিদিন সুত্রে জানা গেছে।


বিনোদন প্রতিদিন তাদের ইউটিউব চ্যানেলের জন্য শুরুতেই “বাউল বৈঠক” নামে একটি লোকসঙ্গীতের আয়োজন করেছেন। সিজন ওয়ান আয়োজনের প্রথম গানটি দেখা যাবে এই ইউটিউব লিঙ্ক এ- https://www.youtube.com/watch?v=8M3RC0AvWHg   চ্যানেল লিংক https://www.youtube.com/channel/UC8DHyVYaJMGFnoACUYuXjYQবিনোদন প্রতিদিনের ওয়েব পোর্টাল –http://binodonprotidin.com/ফেইসবুক পেইজ – https://www.facebook.com/binodonprotidinnews

খবরটি শেয়ার করুন




somoyerbarta-rh6

© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

All Right Reserve Daily Somoyer Barta © 2020. 

 
Design by Raytahost