রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০৪:৩০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কালের বিবর্তনে হারিয়ে যাচ্ছে মাটির ঘর টাঙ্গাইল ৪৪০ পিস ইয়াবাসহ ১ নারী গ্রেফতার সিরাজদিখানে ব্যবসায়ীকে হত্যার হুমকির অভিযোগ লালমনিরহাটে দেশীয় অস্ত্রসহ ছাত্রলীগের দু’গ্রুপের ধাওয়া পাল্টা ধাওয়া বাংলা আমার গৈলার প্রবীন শিক্ষক (অবঃ) কবি অবিচল মান্নান সরদারের ইন্তেকাল, দাফন সম্পন্ন। স্কাউটিংয়ে প্রথম ডক্টরেট ডিগ্রি অর্জন করলেন বাংলাদেশের ঈসা মোহাম্মদ তোমাতে আমি বড়লেখা নারী শিক্ষা কলেজের অধ্যক্ষ এ কে এম হেলাল উদ্দিন। পত্নীতলা উপজেলা কবি পরিষদ সভাপতি গুলজার, সাধারণ সম্পাদক ইখতিয়ার শাহজাদপুরে বাঁশের সাঁকোয় ২৫ গ্রামের ৫০ হাজার মানুষের ঝূঁকিপূর্ণ চলাচল। বেনাপোলে ভারতীয় গাঁজাসহ মাদক বিক্রেতা আটক অভাবের কারণেই কি মিজানুরের মেডিকেলে পড়ার সুযোগ হবে না? লালমনিরহা জেলায় চাকরি দেয়ার নামে প্রতারণার অভিযোগ ॥ ভুক্তভোগীকে হুমকি বেনাপোলে সাংবাদিকদের উপর সন্ত্রাসী বাহিনীর হামলা,থানায় অভিযোগ দায়ের আগৈলঝাড়ায় ঢিলেঢালা লকডাউন, নেই সামাজিক দূরত্ব, নেই স্বাস্থ্যবিধি। করোনা ভয়াবহ রূপ নিয়েছে। সন্ত্রাসী হামলার শিকার সাংবাদিক তৌহিদ কোভিড আক্রান্ত রোগীকে সহকারী পুলিশ কমিশনার(ট্রাফিক) এর প্লাজমা দান। মানিকগঞ্জ জেলা ছাত্রলীগ সদস্য ত্রয়োর উদ্দোগ্যে মাস্ক বিতরন ।
আড়ানী পৌরসভায় নির্বাচনী প্রচারনায় বাধা, থানায় অভিযোগ

আড়ানী পৌরসভায় নির্বাচনী প্রচারনায় বাধা, থানায় অভিযোগ

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহীর বাঘা উপজেলার আসন্ন আড়ানী পৌর নির্বাচনকে সামনে রেখে পৌর এলাকায় গনসংযোগ করতে এসে বাধা ও লাঞ্চিত হওয়ার অভিযোগ করেছে রাজশাহী যুব মহিলা লীগের এক সদস্য । তবে এ অভিযোগ অস্বীকার করেছেন স্বতন্ত্র মেয়র প্রার্থী মুক্তার আলীর কর্মী-সমর্থকরা।

অভিযোগে সুত্রে জানা গেছে, শুক্রবার ০৮ জানুয়ারী দুপুর ২ টা ১৫ মিনিটের সময় রাজশাহী জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদিকা বিপাশা খাতুনের নেতৃত্বে একদল কর্মী আড়ানী পিয়াদা পাড়া ও সাহাপুর গ্রামের বাড়িতে-বাড়িতে গিয়ে ভোট চাচ্ছিলেন। এ সময় স্বতন্ত্র প্রার্থী বর্তমান মেয়র মুক্তার আলীর সমর্থক মিলন, সেলিম, বিদ্যুৎ ,রাজন, রাজু, বকুল,ফারুক সহ আরো অনেকে তাদের উপর অতর্কিত হামলা চালাই এবং গাল-মন্দ করে। ঘটনার এক পর্যায় জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদিকা বিপাশা খাতুনকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। এ সময় অন্যান্য নেত্রীরা তাকে উদ্ধার করতে গেলে মেমরী খাতুনের শাড়ি টেনে ছিড়ে ফেলে বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে।

সরেজমিনে গিয়ে জানা যায়, তারা নির্বাচনী আচারণ বিধি লংঘন করে ভোট চাইতে গিয়ে ছিল সকাল সাড়ে ১১ টায়। বাড়িতে-বাড়িতে ভোট চাওয়ার সময় অনুমতি না নিয়ে তাদের সাথে থাকা দু’জন ক্যামেরা পারসোন বাড়ির মহিলাদের ছবি তোলেন। এ সময় বিনা অনুমতিতে ছবি তোলা নিয়ে ওই দুই ক্যামেরা পারসোনের সাথে বাক বিতন্ড হয় স্থানীয় ভোটারদের । তবে সেখানে শাড়ি ছেড়ার কোন ঘটনা ঘটেনি বলে জানান স্থানীয়রা।

মুক্তার আলী সাংবাদিকদের বলেন, আমি বর্তমান মেয়র। আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছি। আমার নির্বাচনী প্রচারনায় জনস্রোত দেখে ঈর্ষান্বিত হয়ে একটি কুচক্রী মহল আমার নির্বাচনী ইমেজ ক্ষুন্ন করতে উঠেপড়ে লেগেছে। আমি আওয়ামী লীগের দলীয় প্রার্থী শাহিদুজ্জামান শাহীদের শেয়ার করা একটি অনলাইন পোর্টালের নিউজে পড়েছি। সেখানে শাহীদের মুখের বক্তব্য, বেলা ১২ টায় প্রচারনার নামার কথা উল্লেখ আছে। এখানে সাংবাদিকেদের উপর হামালা কথাও তিনি বলেছেন। কিন্তু বাস্তব অর্থে ক্যামেরা পারসোনদের উপর কোন প্রকার হামলা করা হয়নি। যদি তাই হতো, তাহলো তারা মামলা করতে পারতেন। আমি চাই ঘটনাটি সুষ্ঠ ভাবে তদন্ত করা হউক।

এ বিষয়ে দলীয় প্রার্থী শাহিদুজ্জামান শাহীদ বলেন, আমি সরকারি দলের প্রার্থী। আমার কর্মীদের বাধা দেওয়ার অধিকার বিদ্রোহী প্রার্থীর নেই। তিনি এ ঘটনায় জরুরী আইনী ব্যবস্থা না পাওয়ায় প্রশাসনের দিকেও অভিযোগের আঙ্গুল তুলেন।

বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম বলেন, অভিযোগ পাওয়ার পর ঘটনা স্থালে পুলিশ পঠানো হয়েছে। এ বিষয়ে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

খবরটি শেয়ার করুন




somoyerbarta-rh6

© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

All Right Reserve Daily Somoyer Barta © 2020. 

 
Design by Raytahost