মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৪:১৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সিরাজদিখানে যুবলীগ নেতার ছত্র ছায়ায় তৈরী হচ্ছে সন্ত্রাস বাহিনী দক্ষিণবঙ্গ সাংবাদিক ইউনিট ফেসবুক গ্রুপের পক্ষ থেকে সবাইকে শুভেচ্ছা। পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য রিয়াদ বেনাপোলে গরু চুরি করে জবাইয়ের সময় জনতার হাতে ধরা। ভূরুঙ্গামারীতে অগ্রিম ঈদুল ফিতর উদযাপিত গুইমারা রিজিয়িনের সেনাবাহিনী কর্তৃক মানবিক সহায়তা প্রদান মুন্সিগঞ্জ জেলা যুবদলের পক্ষ থেকে মুন্সিগঞ্জ জেলা বাসিকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন বেনাপোল সীমান্ত থেকে ৫ টি পিস্তল ৭ রাউন্ড গুলি ও ১ টি ম্যাগজিন উদ্ধার ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আল আমিন নাজমুল শাহজাদপুরে ৩০ শিক্ষার্থীর মাঝে পবিত্র কোরআন বিতরণ নিখোঁজ ব্যক্তির সন্ধান নিয়ে প্রতারক চক্রের প্রতারণা। মানিকগঞ্জে এক হাজার দুঃস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন মিজানুর রহমান। মানিকগঞ্জের ভাড়ারিয়া ইউনিয়নের নৌকা প্রতিকে চেয়ারম্যান পদ প্রত্যাশী মোঃ আতিকুল ইসলাম শ্যামলের ঈদ উল ফিতরের শুভেচ্ছা। মানিকগঞ্জের জাগীর ইউনিয়নের ওয়ার্ড সদস্য পদ প্রত্যাশী মোঃ ছায়েদুর রহমানের ঈদ উল ফিতরের শুভেচ্ছা। মানিকগঞ্জে “মানুষের পাশে” সংগঠনের উদ্দ্যোগে মানবিক সহায়তা হিসেবে গবাদি পশু, সেলাই মেশিন, ও নগদ অর্থ প্রদান। মানিকগঞ্জে যুবলীগের পক্ষথেকে হাজারের অধিক পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ মানিকগঞ্জ পৌর যুবলীগ নেতা মোঃ মশিউর রহমান এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা মানিকগঞ্জ জেলা শ্রমিক লীগ নেতা নূর মোহাম্মদ খান এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক কাজী শিহাব হোসেন এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা ঘিওরে ২ হাজার দুস্থ পরিবারের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করলেন – এমপি দুর্জয়
ভারসাম্যহীন ছেলের লাঠির আঘাতে মায়ের মৃত্যু

ভারসাম্যহীন ছেলের লাঠির আঘাতে মায়ের মৃত্যু

হুমায়ুন আহমেদ, ষ্টাফ রিপোটার

নওগাঁর সাপাহার উপজেলা সদরে মানিকুড়া গ্রামে মানসিক ভারসাম্যহীন ছেলের লাঠির আঘাতে মায়ের খুন হওয়ার ঘটনা ঘটেছে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে গত বৃহস্পতিবার সন্ধ্যার দিকে মা শাহনাজ বেগম(৪৫) ও ছেলে আরিফ (২৪) এর মধ্যে এনজিও’র কিস্তির টাকা নিয়ে কথা কাটা কাটির এক পর্যায়ে ঘাতক ছেলে তার মায়ের মাথায় লাঠি দিয়ে সজোরে আঘাত করলে ঘটনা স্থলেই মা শাহনাজ জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পড়ে।

অবস্থা বেগতিক দেখে ওই গ্রামের লোকজন অজ্ঞান অবস্থায় তাকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসকগণ তার প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থান্তরিত করেন। গুরুত্বর আহত শাহনাজকে রাতেই রাজশাহী নিয়ে যাবার সময় পথিমধ্যে তার মৃত্যু হয়। মানিকুড়া গ্রামের শরিফুল ইসলাম জানান, নিহত শাহনাজ বেগম মানিকুড়া গ্রামের মৃত অছির উদ্দীনের মেয়ে। পার্শ্ববর্তী তাজপুর গ্রামে তার বিয়ে হলে ছেলে আরিফ সহ একটি মেয়ের জন্ম হওয়ার পর সে তালাক প্রাপ্ত হয়ে দীর্ঘ দিন যাবৎ বাবার বাড়ীতে ছেলে আরিফকে নিয়ে আলাদা ভাবে বসবাস করে আসছিল ।

এছাড়া আরিফ জন্ম থেকেই অনেকটা মানসিক ভারসম্যহীন ছিল মাঝে মধ্যেই মা ছেলের মধ্যে তর্কবিতর্ক লেগেই থাকতো । এবিষয়ে সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমান সরকারের সাথে কথা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন যে নিহতের ভাই নজরুল ইসলাম বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। লাশ ময়না তদন্তে পাঠানো হয়েছে।

খবরটি শেয়ার করুন




somoyerbarta-rh6

© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

All Right Reserve Daily Somoyer Barta © 2020. 

 
Design by Raytahost