মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৫:২৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সিরাজদিখানে যুবলীগ নেতার ছত্র ছায়ায় তৈরী হচ্ছে সন্ত্রাস বাহিনী দক্ষিণবঙ্গ সাংবাদিক ইউনিট ফেসবুক গ্রুপের পক্ষ থেকে সবাইকে শুভেচ্ছা। পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য রিয়াদ বেনাপোলে গরু চুরি করে জবাইয়ের সময় জনতার হাতে ধরা। ভূরুঙ্গামারীতে অগ্রিম ঈদুল ফিতর উদযাপিত গুইমারা রিজিয়িনের সেনাবাহিনী কর্তৃক মানবিক সহায়তা প্রদান মুন্সিগঞ্জ জেলা যুবদলের পক্ষ থেকে মুন্সিগঞ্জ জেলা বাসিকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন বেনাপোল সীমান্ত থেকে ৫ টি পিস্তল ৭ রাউন্ড গুলি ও ১ টি ম্যাগজিন উদ্ধার ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আল আমিন নাজমুল শাহজাদপুরে ৩০ শিক্ষার্থীর মাঝে পবিত্র কোরআন বিতরণ নিখোঁজ ব্যক্তির সন্ধান নিয়ে প্রতারক চক্রের প্রতারণা। মানিকগঞ্জে এক হাজার দুঃস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন মিজানুর রহমান। মানিকগঞ্জের ভাড়ারিয়া ইউনিয়নের নৌকা প্রতিকে চেয়ারম্যান পদ প্রত্যাশী মোঃ আতিকুল ইসলাম শ্যামলের ঈদ উল ফিতরের শুভেচ্ছা। মানিকগঞ্জের জাগীর ইউনিয়নের ওয়ার্ড সদস্য পদ প্রত্যাশী মোঃ ছায়েদুর রহমানের ঈদ উল ফিতরের শুভেচ্ছা। মানিকগঞ্জে “মানুষের পাশে” সংগঠনের উদ্দ্যোগে মানবিক সহায়তা হিসেবে গবাদি পশু, সেলাই মেশিন, ও নগদ অর্থ প্রদান। মানিকগঞ্জে যুবলীগের পক্ষথেকে হাজারের অধিক পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ মানিকগঞ্জ পৌর যুবলীগ নেতা মোঃ মশিউর রহমান এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা মানিকগঞ্জ জেলা শ্রমিক লীগ নেতা নূর মোহাম্মদ খান এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক কাজী শিহাব হোসেন এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা ঘিওরে ২ হাজার দুস্থ পরিবারের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করলেন – এমপি দুর্জয়
সার্বিক উন্নয়নে ও জনস্বার্থে দ্বিতীয়বারের মতো দলীয় মনোনয়ন নিয়ে বিজয়ী হতে চায় জেসমীন পারভীন জেসী

সার্বিক উন্নয়নে ও জনস্বার্থে দ্বিতীয়বারের মতো দলীয় মনোনয়ন নিয়ে বিজয়ী হতে চায় জেসমীন পারভীন জেসী

মুরাদ হোসেন, চট্টগ্রাম:

বিপ্লব সার্বিক উন্নয়নে ও জনস্বার্থে দ্বিতীয়বারের মতো দলীয় মনোনয়ন নিয়ে বিজয়ী হতে চায় জেসমীন পারভীন জেসী।

জেসমীন পারভীন জেসী যিনি একজন একাধারে শিক্ষা অনুরাগী সমাজসেবিকা ও সাবেক সফল কাউন্সিলর। যিনি ২০১৫ সালে অনুষ্ঠিত নির্বাচনে আসন -৩ এর চট্টগ্রাম সিটি কর্পোরেশন সংরক্ষিত ৭ ও ৮ ওয়ার্ডের মহিলা কাউন্সিলর হিসেবে অংশগ্রহণ করে বিপুল ভোটে জয়লাভ করেন। এবং বিগত পাঁচ বছরে যথেষ্ট পরিমাণ উন্নয়নমূলক কর্মকান্ডের নিজেকে সম্পৃক্ত রাখেন। তিনি ক্ষমতায় থাকাকালীন চট্টগ্রাম সিটি কর্পোরেশন এর মাধ্যমে ষোলশহর ও শুলকবহর এলাকায় প্রায় ২০০ কোটি টাকার মতো উন্নয়ন কাজ করেছেন বলে উল্লেখ্য করেন। এছাড়াও বর্তমানে এখনো অনেক কাজ চলমান রয়েছে। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সামাজিক নিরাপত্তা বলয়ের আওতায় সামাজিক যে উন্নয়নমূলক কর্মকান্ড পরিচালনা করেছেন তার মধ্যে উল্লেখযোগ্য কর্মকাণ্ড গুলো হলো, বয়স্ক ভাতা প্রদান, মাতৃত্বকালীন ভাতা, প্রতিবন্ধী ভাতা, যা তার আয়ত্তে অসংখ্য মানুষ পেয়েছে। জেসী আপা শুধুমাত্র একজন কাউন্সিলার নয় অসহায় মানুষের আশ্রয়স্থল বললেও চলে যেখানে অসহায় মানুষ রয়েছে এখানে ছুটে গিয়েছেন তিনি। যেখানে মানবতা বিপন্ন হয়েছে সেখানে জেসমীন পারভীন জেসী’র পদচারণা পড়েছে। নিজের সাধ্যমত মানুষকে সহযোগিতা করেছেন তিনি। এলাকায় বাল্যবিবাহ রোধ করা,অগ্নিকাণ্ড কবলিত হলে সেই এলাকায় সুরক্ষা প্রদান করা বিভিন্ন ত্রাণ বিতরণ করা, করোনাকালীন সময়ও তার এলাকায় তিনি যথেষ্ট পরিমাণ সরকারি তহবিল ছাড়াও নিজস্ব তহবিল থেকে আর্থিক সহযোগিতা ও খাদ্য সামগ্রী বিতরণ করে গিয়েছেন। এবং ভবিষ্যতেও করবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

জেসমীন পারভীন জেসী একটি সম্ভ্রান্ত পরিবারে বেড়ে উঠেছেন তার বাবা মহুরুম আলহাজ্ব মমতাজুল করিম ছিলেন টি.এন্ড. টির সাবেক বিভাগীয় প্রকৌশলী, স্বামী এস. এম. খালেদ বাবলু একজন বিশিষ্ট ব্যবসায়ী এবং ৭ নং পশ্চিম ষোলশহর ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক, এছাড়াও তার পরিবারের বয়োজ্যেষ্ঠ ও সন্তান সহ সকল সদস্যরা বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কর্মকান্ডের সাথে জড়িত ছিলো এবং বর্তমানেও রয়েছে ।

জেসমীন পারভীন জেসীর সামাজিক ও রাজনৈতিক পরিচয়ও রয়েছে, তারমধ্যে উল্ল্যেখযোগ্য পরিচিতি গুলো হলো, তিনি চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ৭ ও ৮ ওয়ার্ডের সদ্য ও সাবেক সফল মহিলা কাউন্সিলর, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক চট্টগ্রাম মহানগর মহিলা আওয়ামী লীগ, সভাপতি এডহক কমিটি হামজারবাগ রহমানিয়া উচ্চ বিদ্যালয়, সাবেক সভাপতি ৭ নং ওয়ার্ড মহিলা আওয়ামী লীগ, সাবেক কারা পরিদর্শক (২০১৫-২০১৯) দুই মেয়াদে, সাবেক সভাপতি হামজারবাগ সরকারি প্রাথমিক বিদ্যালয় (২০১২-২০১৮) দুই মেয়াদে, সাবেক আহবায়ক মুক্তিযুদ্ধ বিজয়মেলা মহিলা উপ-পরিষদ, চেয়ারম্যান দেশ আইটি লিমিটেড (আইটি ফার্ম), পরিচালক করিমস আইকন টাওয়ার, ৭৩/৭৪ মুরাদপুর, চট্টগ্রাম, উপদেষ্টা আমিন জুট মিল সিবিএ, সহ-সভাপতি কনজ্যুমার এসোসিয়েশন অব বাংলাদেশ ক্যাব, ও সদস্য বীরঙ্গনা মুক্তিযোদ্ধা সার্চ কমিটি জেলা প্রশাসক, চট্টগ্রাম।

রাজনীতিতে দুর্নীতি করা তাঁর আদর্শ নয় কারণ তিনি মনে করেন আল্লাহতালা তাকে যা দিয়েছেন তাতে তিনি সন্তুষ্ট রাজনীতিতে দুর্নীতি করে অর্থ বানানো তার পেশা নয়, তিনি বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত একজন সৈনিক।নিয়ে যাওয়া শেখ হাসিনার হাতকে বেগবান করা। তিনি সদ্য সাবেক কাউন্সিলর থাকা অবস্থায় ও এলাকায় যথেষ্ট পরিমাণ উন্নয়ন করে গেছেন এবং আগামীতেও ব্যাপক উন্নয়ন করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। তাই উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখার জন্য চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ৭ নং ষোলশহর ও ৮ নং শুলকবহরে’র ২৭ শে জানুয়ারির নির্বাচনে তার নির্বাচনী প্রতীক চশমা মার্কা’য় বিপুল ভোটে বিজয়ী করার আহ্বান জানান। এবং এলাকাবাসীর কাছে দোয়া ও আশীর্বাদ প্রার্থনা করেন তার বিশ্বাস এলাকাবাসী তাকে নিরাশ করবে না ২৭ শে জানুয়ারি তার নির্বাচনী প্রতীক চশমা মার্কায় বিপুল ভোটে দিয়ে তাকে বিজয়ী করবে এবং উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখবে।

খবরটি শেয়ার করুন




somoyerbarta-rh6

© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

All Right Reserve Daily Somoyer Barta © 2020. 

 
Design by Raytahost