বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১১:৫২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
লালমনিরহাটের মিজানুর রহমানের মেডিকেলে পড়ার দায়িত্ব আতাউর রহমান প্রধান নড়াইলে ব্যবসায়ীকে গুলি অস্ত্রসহ যুবক গ্রেফতার আগৈলঝাড়ায় সর্বাত্মক কঠোর লকডাউন পালিত- ভ্রাম্যমাণ আদালতের জরিমানা। মানবিক বাংলাদেশ সাপাহার উপজেলা শাখার মাস্ক বিতরন। টাংগাইলের সফল নারী উদ্যোক্তা “পল্লবী পাল” তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় পরিষদের অভিষেক সম্পন্ন আগৈলঝাড়ায় সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত। নড়াইলে ব্যবসায়ীকে গুলির ঘটনায় জড়িত আরো এক আসামী গ্রেফতার বাংলাদেশ ও বিশ্বপরিচয় (পঞ্চম শ্রেণি) লালমনিরহাটে অন লাইনে সাংবাদিক দের প্রশিক্ষণ কার্যক্রমের পরিচিতি সভা সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ সেন্ট্রাল অক্সিজেন সরবরাহের উদ্বোধন টুঙ্গিপাড়ায় বাবুল শেখের মাস্ক বিতরণ। দেশবিরোধী অপশক্তির বিরুদ্ধে মাঠে আছেন- টিপু কলোড়া ইউনিয়ন আ.লীগের সভাপতি ও সম্পাদকক কে অবাঞ্ছিত ঘোষণা যৌতুকের দাবিতে মাগুরায় গৃহবধূকে পিটিয়ে হাত পা ভেঙ্গে দিয়ে হাসপাতালে ফেলে গেল স্বামী সাপাহারে আম গবেষণাগার ও সংরক্ষণাগার স্থাপনের দাবী আমচাষীদের শাহজাদপুরে কৃষকদের মাঝে কম্বাইন হারভেস্টার মেশিন বিতরণ মাহে রমজান উপলক্ষে জমিয়ত নেতা মাওলানা আফেন্দীর খাদ্য সামগ্রী বিতরণ আগৈলঝাড়ায় সাবেক শিক্ষক ও কবি অবিচল মিয়া মান্নান সরদারের কুলখানি অনুষ্ঠিত। আগৈলঝাড়ায় দীর্ঘ নয় মাস পরও উদ্ধার হয়নি নিখোঁজ ফিলিপ।
বরগুনায় স্বতন্ত্র প্রার্থী শাহাদাত হোসেনকে শোকজ করলেন জেলা রিটার্নিং কর্মকর্তা

বরগুনায় স্বতন্ত্র প্রার্থী শাহাদাত হোসেনকে শোকজ করলেন জেলা রিটার্নিং কর্মকর্তা

বরগুনা জেলা প্রতিনিধিঃ

বরগুনায় আসন্ন পৌর নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী শাহাদাত হোসেনকে শোকজ করলেন জেলার রিটার্নিং কর্মকর্তা।

জানা যায়, রিটার্নিং কর্মকর্তার অ্যাপস ও মুজিব শতবর্ষের লোগো ব্যবহার করায় তাকে শোকজ করা হয়েছে। শোকজে উল্লেখ আছে একদিনের মধ্য তাকে এসবের জবাব দিতে হবে। আসন্ন বরগুনা পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থীর বিপক্ষে বরগুনা পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. শাহাদাত হোসেন দলীয় মনোনয়ন বঞ্চিত হয়ে স্বতন্ত্র প্রার্থী হয়ে জেলা নির্বাচন অফিসের কম্পিউটার ব্যবহার করেন এবং জেলা নির্বাচন অফিসের অ্যাপস ও মুজিব শতবর্ষের লোগো ব্যবহার করে গত ১২ জানুয়ারি তিনি তার পথসভার সময়সূচি প্রচার করেছেন।

তাই দলীয় প্রতীক নৌকার কর্মীরা ওই বিষয়গুলো জেলা নির্বাচন অফিসারের নজরে আনেন। রবিবার সন্ধ্যায় জেলা নির্বাচন অফিসার স্বতন্ত্র প্রার্থী মো.শাহাদাত হোসেনকে একদিনের মধ্যে কারণ দর্শানোর নোটিশ প্রদান করেন।

এবিষয়ে স্বতন্ত্র প্রার্থী মো. শাহাদাত হোসেনের কাছে জানতে চাইলে তিনি বলেন, অ্যাপসটি আমার কম্পিউটারে খোলা ছিলো এবং জাতির জনক বঙ্গবন্ধু তো সবার। তাই আমি ব্যবহার করছি।

এছাড়াও তার কাছে নির্বাচন চলাকালীন সময় বঙ্গবন্ধুর মুজিব শতবর্ষের লোগো ব্যবহার করতে পারেন কিনা সে বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, জাতির জনকের ছবি সবাই দিতে পারে।

এবিষয়ে জানতে চাইলে বরগুনা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক গোলাম সরোয়ার টুকু বলেন, বিদ্রোহী প্রার্থী শাহাদাত হোসেন জেলা নির্বাচন অফিসারের অ্যাপস ব্যবহার করেছেন। আমি জেলা নির্বাচন অফিসার দীলিপ কুমার হাওলাদারকে বলেছি। তিনি বিষয়টি অস্বীকার করেছেন। আমি যতটুকু জানি বিদ্রোহী প্রার্থীকে তিনি শোকজও করেছেন।

স্বতন্ত্র প্রার্থী মো. ছিদ্দিকুর রহমান পান্না মিয়ার কাছে এব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, বরগুনা জেলা নির্বাচন অফিসার একজন অসৎ লোক। তিনি টাকা ছাড়া কিছুই বুঝেন না।

তিনি আরও বলেন, আমিও একজন স্বতন্ত্র প্রার্থী, আমি ১০০ জন ভোটারের স্বাক্ষর দিয়ে মেয়র পদে মনোনয়ন জমা দিয়েছি এবং গত ৩ জানুয়ারি আমরা চারজন স্বতন্ত্র প্রার্থী হয়েছি, আমি, জসীম উদ্দিন, সাহাবুদ্দিন ও নিজাম উদ্দিনের মনোনয়ন পত্র তিনি বাতিল করেন। পরে আমরা হাইকোর্টে রিট করেছি। আমাদের মনোনয়ন বাতিলের ক্ষেত্রে অভিযোগ ছিলো তিনটি স্বাক্ষর জাল।

অথচ মেয়র শাহাদাত হোসেনের মেয়ে মহাসিনা মিতুলের ১০০ ভোটারের সব স্বাক্ষরই জাল হওয়া সত্ত্বেও তার মেয়র পদে মনোনয়ন বৈধ করেছেন এই জেলা নির্বাচন অফিসার। এবিষয়ে বরগুনা জেলা নির্বাচন অফিসার দীলিপ কুমার হাওলাদার বলেন, স্বতন্ত্র প্রার্থী মো. শাহাদাত হোসেন আমাদের সাথে প্রতারণা করেছেন। আমরা তার আচরণে বিব্রতবোধ করছি।

তিনি আরও বলেন, তিনি কেন আমাদের অ্যাপস ব্যবহার করেছেন সে জন্য স্বতন্ত্র প্রার্থী মো. শাহাদাত হোসেনকে শোকজ করা হয়েছে।

খবরটি শেয়ার করুন




somoyerbarta-rh6

© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

All Right Reserve Daily Somoyer Barta © 2020. 

 
Design by Raytahost