বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৪:১২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বড়লেখায় সড়ক দুর্ঘটনায় নিহত আব্দুল বাছিতের পরিবারের পাশে নিসচা লালমনিরহাটের মিজানুর রহমানের মেডিকেলে পড়ার দায়িত্ব আতাউর রহমান প্রধান নড়াইলে ব্যবসায়ীকে গুলি অস্ত্রসহ যুবক গ্রেফতার আগৈলঝাড়ায় সর্বাত্মক কঠোর লকডাউন পালিত- ভ্রাম্যমাণ আদালতের জরিমানা। মানবিক বাংলাদেশ সাপাহার উপজেলা শাখার মাস্ক বিতরন। টাংগাইলের সফল নারী উদ্যোক্তা “পল্লবী পাল” তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় পরিষদের অভিষেক সম্পন্ন আগৈলঝাড়ায় সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত। নড়াইলে ব্যবসায়ীকে গুলির ঘটনায় জড়িত আরো এক আসামী গ্রেফতার বাংলাদেশ ও বিশ্বপরিচয় (পঞ্চম শ্রেণি) লালমনিরহাটে অন লাইনে সাংবাদিক দের প্রশিক্ষণ কার্যক্রমের পরিচিতি সভা সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ সেন্ট্রাল অক্সিজেন সরবরাহের উদ্বোধন টুঙ্গিপাড়ায় বাবুল শেখের মাস্ক বিতরণ। দেশবিরোধী অপশক্তির বিরুদ্ধে মাঠে আছেন- টিপু কলোড়া ইউনিয়ন আ.লীগের সভাপতি ও সম্পাদকক কে অবাঞ্ছিত ঘোষণা যৌতুকের দাবিতে মাগুরায় গৃহবধূকে পিটিয়ে হাত পা ভেঙ্গে দিয়ে হাসপাতালে ফেলে গেল স্বামী সাপাহারে আম গবেষণাগার ও সংরক্ষণাগার স্থাপনের দাবী আমচাষীদের শাহজাদপুরে কৃষকদের মাঝে কম্বাইন হারভেস্টার মেশিন বিতরণ মাহে রমজান উপলক্ষে জমিয়ত নেতা মাওলানা আফেন্দীর খাদ্য সামগ্রী বিতরণ আগৈলঝাড়ায় সাবেক শিক্ষক ও কবি অবিচল মিয়া মান্নান সরদারের কুলখানি অনুষ্ঠিত।
পিরোজপুরে পরাজিত মহিলা কাউন্সিলর প্রার্থীর কারচুপির অভিযোগ

পিরোজপুরে পরাজিত মহিলা কাউন্সিলর প্রার্থীর কারচুপির অভিযোগ

জালিস মাহমুদ, পিরোজপুর জেলা প্রতিনিধিঃ

৩০ বছর ধরে তৃণমূলে থেকে সাধারণ মানুষের সেবা করেছেন। তার বিরুদ্ধে নেই কোন অভিযোগ। সদ্য সমাপ্ত নির্বাচনেও তিনি প্রচুর ভোট পেয়েছেন। তবে নির্বাচিত হতে পারেননি। অভিযোগ করেন, বিজয়ী প্রার্থী অবৈধ টাকা এবং পেশি শক্তি ব্যবহার করে তাকে হারিয়েছেন।

সদ্য সমাপ্ত দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত পিরোজপুর পৌরসভা নির্বাচনে সংরক্ষিত ২ নং ওয়ার্ডে (৪, ৫ ও ৬ সাধারণ ওয়ার্ড) পরাজিত কাউন্সিলর প্রার্থী মিনারা বেগম ২১ জানুয়ারী (বৃহস্পতিবার) দুপুরে পিরোজপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে আবেগআপ্লুত হয়ে কেঁদে ফেলেন।

তিনি দীর্ঘ ৩০ বছর ধরে ৬ বার পিরোজপুর পৌরসভার কাউন্সিলর ছিলেন। এ বছরও তিনি পিরোজপুর পৌরসভার ৪, ৫ ও ৬ নং ওয়ার্ড থেকে সংরক্ষিত কাউন্সিলর পদে আনারস প্রতীক নিয়ে নির্বাচন করেন।

লিখিত বক্তব্যে মিনারা অভিযোগ করেন, নির্বাচনে বিজয়ী জবাফুল প্রতীকের প্রার্থী অবৈধ অর্থ ব্যয় করে পৌরসভার ৬ নং ওয়ার্ডের ২ টি কেন্দ্রে দায়িরত্বরত কর্মকর্তাদের যোগসাজসে অনিয়মের মাধ্যমে নির্বাচনে তাকে পরাজিত করেছেন। এছাড়া ওই কেন্দ্রগুলোতে তার এজেন্টদের বিভিন্ন ধরণের ভয়ভীতি প্রদর্শন বের করে দেওয়া হয়েছে।

এ বিষয়ে তিনি সংশ্লিষ্টদের সাথে যোগাযোগ করেও কোনো প্রতিকার পাননি। এমনকি একটি কেন্দ্র থেকে সরবরাহকৃত ফলাফলে প্রিজাইডিং অফিসার স্বাক্ষর করেননি বলেও অভিযোগ করেন তিনি। তার দাবি জনগন তাকে ঠিকই ভোট দিয়েছেন। তবে প্রচুর অর্থ ও পেশী শক্তির মাধ্যমে তাকে নির্বাচনে পরাজিত করা হয়েছে।

খবরটি শেয়ার করুন




somoyerbarta-rh6

© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

All Right Reserve Daily Somoyer Barta © 2020. 

 
Design by Raytahost