রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০৪:৩৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কালের বিবর্তনে হারিয়ে যাচ্ছে মাটির ঘর টাঙ্গাইল ৪৪০ পিস ইয়াবাসহ ১ নারী গ্রেফতার সিরাজদিখানে ব্যবসায়ীকে হত্যার হুমকির অভিযোগ লালমনিরহাটে দেশীয় অস্ত্রসহ ছাত্রলীগের দু’গ্রুপের ধাওয়া পাল্টা ধাওয়া বাংলা আমার গৈলার প্রবীন শিক্ষক (অবঃ) কবি অবিচল মান্নান সরদারের ইন্তেকাল, দাফন সম্পন্ন। স্কাউটিংয়ে প্রথম ডক্টরেট ডিগ্রি অর্জন করলেন বাংলাদেশের ঈসা মোহাম্মদ তোমাতে আমি বড়লেখা নারী শিক্ষা কলেজের অধ্যক্ষ এ কে এম হেলাল উদ্দিন। পত্নীতলা উপজেলা কবি পরিষদ সভাপতি গুলজার, সাধারণ সম্পাদক ইখতিয়ার শাহজাদপুরে বাঁশের সাঁকোয় ২৫ গ্রামের ৫০ হাজার মানুষের ঝূঁকিপূর্ণ চলাচল। বেনাপোলে ভারতীয় গাঁজাসহ মাদক বিক্রেতা আটক অভাবের কারণেই কি মিজানুরের মেডিকেলে পড়ার সুযোগ হবে না? লালমনিরহা জেলায় চাকরি দেয়ার নামে প্রতারণার অভিযোগ ॥ ভুক্তভোগীকে হুমকি বেনাপোলে সাংবাদিকদের উপর সন্ত্রাসী বাহিনীর হামলা,থানায় অভিযোগ দায়ের আগৈলঝাড়ায় ঢিলেঢালা লকডাউন, নেই সামাজিক দূরত্ব, নেই স্বাস্থ্যবিধি। করোনা ভয়াবহ রূপ নিয়েছে। সন্ত্রাসী হামলার শিকার সাংবাদিক তৌহিদ কোভিড আক্রান্ত রোগীকে সহকারী পুলিশ কমিশনার(ট্রাফিক) এর প্লাজমা দান। মানিকগঞ্জ জেলা ছাত্রলীগ সদস্য ত্রয়োর উদ্দোগ্যে মাস্ক বিতরন ।
ইউপি নির্বাচনকে সামনে রেখে মালখানগরে মেম্বার প্রার্থীর উঠান বৈঠক।

ইউপি নির্বাচনকে সামনে রেখে মালখানগরে মেম্বার প্রার্থীর উঠান বৈঠক।

মুরসালিন রহমান সিরাজদিখান (মুন্সিগঞ্জ) প্রতিনিধি :

সব কিছু ঠিকঠাক থাকলে ২০২১ সালের মার্চে ইউনিয়ন পরিষদ নির্বাচন হওয়ার সম্ভাবনা রয়েছে। আর সেই লক্ষ্যে নির্বাচনকে সামনে সিরাজদিখান উপজেলার মালখানগর ইউনিয়নের ২নং ( মালখানগর-রথবাড়ী ) ওয়ার্ডে এক উঠান বৈঠক করেছেন সম্ভাব্য সাধারণ সদস্য পদ প্রার্থী প্রদীপ চন্দ্র কর। শুক্রবার ২২ জানুয়ারি সন্ধ্যায় মালখানগর গ্রামে মুরব্বি ও তরুণ-যুবাদের নিয়ে এ উঠান বৈঠক করেছেন।

ইউনিয়নের ২নং ( মালখানগর-রথবাড়ী ) ওয়ার্ডের উন্নয়নের লক্ষ্যে সাধারণ সদস্য পদে নিজের প্রার্থী হিসেবে ঘোষনা করে তিনি বলেন, ২নং ওয়ার্ডের উন্নয়নের জন্য তিনি ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার প্রার্থী হতে চান। কারন ২নং ওয়ার্ডের সার্বিক উন্নয়নের পাশাপাশি অসহায় মানুষসহ সকল নাগরিকের সেবা করার জন্য সর্বস্তরের মানুষের সমর্থনেই আমি প্রার্থী হচ্ছি।

প্রদীপ চন্দ কর আরও বলেন, কোন প্রকার হিংসা বিদ্বেষ থেকে আমি প্রার্থী হচ্ছি না,সাধারন জনগনের সমর্থনেই প্রার্থী হচ্ছি। এই লক্ষ্যে আমি ইতোমধ্যে প্রচার-প্রচারনা শুরু করেছি। তাই আমি সকলের দোয়া ও সহযোগিতা প্রত্যাশা করছি।
উঠান বৈঠকে গ্রামের মুরব্বী সোলেমান (আমীন) এর সভাপতিত্বে ও আরিফুর রহমান মৃদুলের সঞ্চালনায় বক্তব্য রাখানে , রফিকুল ইসলাম,আঃ জলিল, জামাল শিকদার, সাইজদ্দিন শেখ, কামাল হোসেন, সাজ্জাদ হোসেন সুমন,রাজন মাদবর, মোঃ মামুন, রনী কাজী প্রমুখ। উঠান বৈঠকে গ্রামের তরুণ-যুবকরা উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন




somoyerbarta-rh6

© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

All Right Reserve Daily Somoyer Barta © 2020. 

 
Design by Raytahost