রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০৪:০৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কালের বিবর্তনে হারিয়ে যাচ্ছে মাটির ঘর টাঙ্গাইল ৪৪০ পিস ইয়াবাসহ ১ নারী গ্রেফতার সিরাজদিখানে ব্যবসায়ীকে হত্যার হুমকির অভিযোগ লালমনিরহাটে দেশীয় অস্ত্রসহ ছাত্রলীগের দু’গ্রুপের ধাওয়া পাল্টা ধাওয়া বাংলা আমার গৈলার প্রবীন শিক্ষক (অবঃ) কবি অবিচল মান্নান সরদারের ইন্তেকাল, দাফন সম্পন্ন। স্কাউটিংয়ে প্রথম ডক্টরেট ডিগ্রি অর্জন করলেন বাংলাদেশের ঈসা মোহাম্মদ তোমাতে আমি বড়লেখা নারী শিক্ষা কলেজের অধ্যক্ষ এ কে এম হেলাল উদ্দিন। পত্নীতলা উপজেলা কবি পরিষদ সভাপতি গুলজার, সাধারণ সম্পাদক ইখতিয়ার শাহজাদপুরে বাঁশের সাঁকোয় ২৫ গ্রামের ৫০ হাজার মানুষের ঝূঁকিপূর্ণ চলাচল। বেনাপোলে ভারতীয় গাঁজাসহ মাদক বিক্রেতা আটক অভাবের কারণেই কি মিজানুরের মেডিকেলে পড়ার সুযোগ হবে না? লালমনিরহা জেলায় চাকরি দেয়ার নামে প্রতারণার অভিযোগ ॥ ভুক্তভোগীকে হুমকি বেনাপোলে সাংবাদিকদের উপর সন্ত্রাসী বাহিনীর হামলা,থানায় অভিযোগ দায়ের আগৈলঝাড়ায় ঢিলেঢালা লকডাউন, নেই সামাজিক দূরত্ব, নেই স্বাস্থ্যবিধি। করোনা ভয়াবহ রূপ নিয়েছে। সন্ত্রাসী হামলার শিকার সাংবাদিক তৌহিদ কোভিড আক্রান্ত রোগীকে সহকারী পুলিশ কমিশনার(ট্রাফিক) এর প্লাজমা দান। মানিকগঞ্জ জেলা ছাত্রলীগ সদস্য ত্রয়োর উদ্দোগ্যে মাস্ক বিতরন ।
আমরা প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দিবোনা বরং তার জন্য দু’হাত তুলে দোয়া করবো-খাদ্যমন্ত্রী

আমরা প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দিবোনা বরং তার জন্য দু’হাত তুলে দোয়া করবো-খাদ্যমন্ত্রী

সাকিব হোসেন, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি:

প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে গৃহহীনদের ঘর ও জমি দিয়ে এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করলেন এর আগে কোন সরকার তা চিন্তাও করেনি। তাই আমরা মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দিয়ে ছোট করতে চাইনা , সবাই মিলে দু’হাত তুলে তার জন্য দোয়া করবো।

শনিবার সকাল ১০টার দিকে সাপাহার উপজেলা পরিষদ হল রুমে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে গৃহহীনদের ঘর ও জমি হস্তান্তর উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি।

তিনি আরো বলেন প্রকৃত দেশ প্রেমিক হলে দেশে কোন অরাজকতা, চুরি , ছিনতাই, মাদক, বাল্য বিবাহ এসব থাকবেনা। দুর্যোগ ও ত্রাণ ব্যাবস্থাপনা মন্ত্রলায়ের আয়োজনে ও উপজেলা প্রশাসনের সহযোগীতায় নওগাঁর সাপাহার উপজেলা পরিষদ হলরুমে আয়োজিত উক্ত ঘর ও জমি হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি খাদ্য মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদারকে বরণ করতে এক বর্ণাঢ্য আয়োজন করা হয়। এসময় প্রধান অতিথিকে আদিবাসী নৃত্যের মাধ্যমে সংবর্ধনা প্রদান করা হয়।

আয়োজিত ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা কল্যাণ চৌধুরী, সহকারী কমিশনার (ভূমি) সোহরাব হোসেন , উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শাহজান হোসেন মন্ডল, , সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শামসুল আলম শাহ চৌধুরী, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস সরকার, থানার অফিসার ইচার্জ তারেকুর রহমান সরকার প্রমূখ। এসময় সাপাহার উপজেলার ১২০ জন গৃহহীন পরিবারের মাঝে ঘর ও ২শতাংশ করে জমির দলিল হস্তান্তর করা হয়।

খবরটি শেয়ার করুন




somoyerbarta-rh6

© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

All Right Reserve Daily Somoyer Barta © 2020. 

 
Design by Raytahost