মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৫:০৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সিরাজদিখানে যুবলীগ নেতার ছত্র ছায়ায় তৈরী হচ্ছে সন্ত্রাস বাহিনী দক্ষিণবঙ্গ সাংবাদিক ইউনিট ফেসবুক গ্রুপের পক্ষ থেকে সবাইকে শুভেচ্ছা। পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য রিয়াদ বেনাপোলে গরু চুরি করে জবাইয়ের সময় জনতার হাতে ধরা। ভূরুঙ্গামারীতে অগ্রিম ঈদুল ফিতর উদযাপিত গুইমারা রিজিয়িনের সেনাবাহিনী কর্তৃক মানবিক সহায়তা প্রদান মুন্সিগঞ্জ জেলা যুবদলের পক্ষ থেকে মুন্সিগঞ্জ জেলা বাসিকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন বেনাপোল সীমান্ত থেকে ৫ টি পিস্তল ৭ রাউন্ড গুলি ও ১ টি ম্যাগজিন উদ্ধার ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আল আমিন নাজমুল শাহজাদপুরে ৩০ শিক্ষার্থীর মাঝে পবিত্র কোরআন বিতরণ নিখোঁজ ব্যক্তির সন্ধান নিয়ে প্রতারক চক্রের প্রতারণা। মানিকগঞ্জে এক হাজার দুঃস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন মিজানুর রহমান। মানিকগঞ্জের ভাড়ারিয়া ইউনিয়নের নৌকা প্রতিকে চেয়ারম্যান পদ প্রত্যাশী মোঃ আতিকুল ইসলাম শ্যামলের ঈদ উল ফিতরের শুভেচ্ছা। মানিকগঞ্জের জাগীর ইউনিয়নের ওয়ার্ড সদস্য পদ প্রত্যাশী মোঃ ছায়েদুর রহমানের ঈদ উল ফিতরের শুভেচ্ছা। মানিকগঞ্জে “মানুষের পাশে” সংগঠনের উদ্দ্যোগে মানবিক সহায়তা হিসেবে গবাদি পশু, সেলাই মেশিন, ও নগদ অর্থ প্রদান। মানিকগঞ্জে যুবলীগের পক্ষথেকে হাজারের অধিক পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ মানিকগঞ্জ পৌর যুবলীগ নেতা মোঃ মশিউর রহমান এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা মানিকগঞ্জ জেলা শ্রমিক লীগ নেতা নূর মোহাম্মদ খান এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক কাজী শিহাব হোসেন এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা ঘিওরে ২ হাজার দুস্থ পরিবারের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করলেন – এমপি দুর্জয়
জনম জনমের সাথী নাটকে অভিনয় শিল্পী হিসেবে যাএা শুরু করলেন শারমিন সুলতানা উর্মি।

জনম জনমের সাথী নাটকে অভিনয় শিল্পী হিসেবে যাএা শুরু করলেন শারমিন সুলতানা উর্মি।

হাসিব হক, ঢাকা:

এই সময়ের জনপ্রিয় নির্মাতা জামাল মল্লিক এর রচনায় ও পরিচালনায় জনম জনমের সাথী নাটকে অভিনয় করলেন শারমিন সুলতানা উর্মি। এই নাটকে বিশেষ একটি চরিএে অভিনয় করেছে উর্মি।এই জানুয়ারি ২৮/০১/২১ তারিখে নাটকটি অনিয়ার হয়েছে। উওরা এলাকায় নাটকটির শুটিং করা হয়।

এতে অভিনয় করেছেন সুপ্ত,মৌমিতা মৌ,শারমিন সুলতানা উর্মি,হারুন অর রশিদ,রকি,বাপ্পি সহ আরো অনেকে।এই নাটক সহ বেশ কিছু নাটকে অভিনয় করবেন খুব শীঘ্রই। মাছরাঙ্গা টেলিভিশনের একটি নাটকে অভিনয় শিল্পী হিসেবে কাজ করবেন উর্মি। ছোট পর্দায় এই বছরের শুরুতেই নাটকে অভিনয় করেছেন উর্মি।

হাজার ব্যাস্ততার ভিতরে অভিনয় চালিয়ে যেতে চান তরুন এই অভিনেত্রী শারমিন সুলতানা উর্মি।এই সপ্তাহে আরো একটি নাটকে শুটিং করবেন বলে জানিয়েছেন তিনি। যে নাটকে অভিনয় করবেন এটি মানিকগঞ্জ একটি প্রান্তিক এলাকায় শুটিং হবে নাটক গুলো বেসরকারি টিভি চ্যানেল এ প্রচার হবে। নাটকের অভিনয় শিল্পী হিসেবে ওনার পাশাপাশি বেশ কিছু নতুন শিল্পীরা কাজ করছেন।

নির্মাতা জামাল মল্লিক বলেন একদমই যে সব নতুন মুখ নিয়ে কাজ করছি তা না। পরিচিত মুখ রয়েছে তবে তাদের নাম এখনই বলতে চাইছি না।’নাটকের গল্প বর্তমান সময়ে আমাদের সমাজে চলমান নানা ঘটনা নিয়ে। টানা শুটিং চলবে ফেব্রুয়ারি মাসে। সব গুলো নাটকের সহকারি পরিচালক হিসেবে কাজ করছেন হাসিব হক।

খবরটি শেয়ার করুন




somoyerbarta-rh6

© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

All Right Reserve Daily Somoyer Barta © 2020. 

 
Design by Raytahost