শুক্রবার, ১৪ মে ২০২১, ১২:৩৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য রিয়াদ বেনাপোলে গরু চুরি করে জবাইয়ের সময় জনতার হাতে ধরা। ভূরুঙ্গামারীতে অগ্রিম ঈদুল ফিতর উদযাপিত গুইমারা রিজিয়িনের সেনাবাহিনী কর্তৃক মানবিক সহায়তা প্রদান মুন্সিগঞ্জ জেলা যুবদলের পক্ষ থেকে মুন্সিগঞ্জ জেলা বাসিকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন বেনাপোল সীমান্ত থেকে ৫ টি পিস্তল ৭ রাউন্ড গুলি ও ১ টি ম্যাগজিন উদ্ধার ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আল আমিন নাজমুল শাহজাদপুরে ৩০ শিক্ষার্থীর মাঝে পবিত্র কোরআন বিতরণ নিখোঁজ ব্যক্তির সন্ধান নিয়ে প্রতারক চক্রের প্রতারণা। মানিকগঞ্জে এক হাজার দুঃস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন মিজানুর রহমান। মানিকগঞ্জের ভাড়ারিয়া ইউনিয়নের নৌকা প্রতিকে চেয়ারম্যান পদ প্রত্যাশী মোঃ আতিকুল ইসলাম শ্যামলের ঈদ উল ফিতরের শুভেচ্ছা। মানিকগঞ্জের জাগীর ইউনিয়নের ওয়ার্ড সদস্য পদ প্রত্যাশী মোঃ ছায়েদুর রহমানের ঈদ উল ফিতরের শুভেচ্ছা। মানিকগঞ্জে “মানুষের পাশে” সংগঠনের উদ্দ্যোগে মানবিক সহায়তা হিসেবে গবাদি পশু, সেলাই মেশিন, ও নগদ অর্থ প্রদান। মানিকগঞ্জে যুবলীগের পক্ষথেকে হাজারের অধিক পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ মানিকগঞ্জ পৌর যুবলীগ নেতা মোঃ মশিউর রহমান এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা মানিকগঞ্জ জেলা শ্রমিক লীগ নেতা নূর মোহাম্মদ খান এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক কাজী শিহাব হোসেন এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা ঘিওরে ২ হাজার দুস্থ পরিবারের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করলেন – এমপি দুর্জয় ঈদ উপলক্ষে মানিকগঞ্জ সরকারি দেবেন্দ্র কলেজ এইচ.এস.সি- ২০২১ ব্যাচ শিক্ষার্থীদের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ। লালমনিরহাটে আদিতমারীতে অভ্যন্তরিন বোরো ধান ও চাল সংগ্রহের উদ্বোধন
মামলার তদন্তভার গ্রহণের ০৭ দিনের মধ্যে ঘটনার রহস্য উদঘাটন, লুন্ঠিত মালামাল ও আসামী আটক করেছে মানিকগঞ্জ জেলা পুলিশ।

মামলার তদন্তভার গ্রহণের ০৭ দিনের মধ্যে ঘটনার রহস্য উদঘাটন, লুন্ঠিত মালামাল ও আসামী আটক করেছে মানিকগঞ্জ জেলা পুলিশ।

মানিকগঞ্জ:

মামলা তদন্তকারী কর্মকর্তা তদন্তভার গ্রহন করে মাত্র ০৭ (সাত) দিনের মধ্যে জনাব ভাস্কর সাহা, পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল এবং জনাব মুহাম্মদ আশরাফুল আলম, অফিসার ইনচার্জ সাটুরিয়া থানা, মানিকগঞ্জদের প্রত্যক্ষ তত্ত্ববধানে এবং দিকনির্দেশনায়  গত ২৭/০১/২০২১ খ্রিঃ মামলায় সন্ধিগ্ধ আসামী ১। মোঃ হাসান বেপারি @রানা (৩৭), পিতা-মৃত রশিদ বেপারি, সাং-পারনওগা, থানা ও জেলা-নওগা, ২। মোঃ সালাউদ্দিন (৩৮), পিতা-মৃত আব্দুল আজিজ, সাং-হাবিবপুর জয়ের পাড়া, থানা-বিরামপুর, জেলা-দিনাজপুর, ৩। মোঃ নুরুজ্জামান হোসেন @মোক্তার (৫১), পিতা-মৃত খন্দকার নুরুল ইসলাম, সাং-জয়নগর, থানা-বেড়া, জেলা-পাবনা, ৪। কাউসার হোসেন (২৬), পিতা-মৃত পল্টু মিয়া, সাং-গল্লাচর, থানা-সাগাটা, জেলা-গাইবান্ধা, ৫। মোঃ সাইফুল ইসলাম(৪৩), পিতা-মঙ্গল প্রামানিক, সাং-উল্লাপাড়া পশ্চিম পাড়া, থানা-উল্লাপাড়া, জেলা-সিরাজগঞ্জ এবং ৬। মোঃ পান্না শিকদার@পাপ্পু শিকদার (৪২), পিতা-মৃত জয়নুদ্দিন শিকদার, সাং-কৃষ্ণপুর, থানা-আলফাডাঙ্গা, জেলা-ফরিদপুর-দের দেশের বিভিন্ন জেলা সহ ঢাকার মিরপুর, উত্তরা, হেমায়েতপুর  হতে  এই আন্তজেলা ডাকাত চক্র গ্রেফতার করে ঘটনার রহস্য উদঘাটন,এখন অব্দি   মামলায় লুন্ঠিত  ৮০,৯০৫৭৯ (আশি লক্ষ নব্বই হাজার পাঁচশত উনআশি টাকা) মূল্যমানের  মালামাল, লুন্ঠিত কাভার্ড ভ্যান, ডাকাতির কাজে ব্যবহৃত একটি হাইয়েছ গাড়ী এবং আসামীদের নিকট হতে একটি ওয়াকিটকি সেট, হ্যান্ডকাফ, গামছা এবং রশি উদ্ধার করা হয়েছে। উক্ত আসামীরা গত ২৮/০১/২০২১ খ্রিঃ ঘটনার বিষয়ে নিজেদেরকে জড়িত করে বিজ্ঞ আদালতে কাঃ বিঃ ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করে।

সূত্রঃ সাটুরিয়া থানার মামলা নং-১০, তাং-২০/০১/২০২১ ধারা-১৭০/৩৯৫/৩৯৭ পেঃ কোড, হইতে জানাযায় যে,

এ আর মাহবুব উদ্দিন রানা(৪০), পিতা-মৃত রায়হান উদ্দিন আহম্মেদ, সাং-কলাগাড়িয়া, থানা-শিবালয়, জেলা-মানিকগঞ্জ এ/পি-অগ্রনী ট্রেডিং কর্পোরেশন লিমিটেড (ডিস্ট্রিবিউটর ব্রিটিশ আমেরিকান টোব্যাকো বাংলাদেশ লিমিটেড) মানিকগঞ্জ শাখার সেলসম্যান লিখিতভাবে সাটুরিয়া থানায় অভিযোগ করেন যে, গত ১৮/০১/২০২১ তারিখ বিকাল ০৩.৩০ ঘটিকার সময় সাটুরিয়া থানাধীন ঢাকা-আরিচা মহাসড়কে দুতরা নামক স্থানে অগ্রনী ট্রেডিং এর নিজস্ব একটি কাভার্ড ভ্যান (ঢাকা মেট্রো-ম-১১-৫৪৩৩) করে ১৬,০৬২০০ (ষোল লক্ষ ছয় হাজার দুইশত শলাকা )  সিগারেট যার বাজার মূল্য-৮০৯০৫৭৯ (আশি লক্ষ নব্বই হাজার পাঁচশত উনআশি টাকা) নিয়ে সাভারস্থ অফিস হতে মানিকগঞ্জ শাখার উদ্দেশ্যে রওনা করে উক্ত স্থানে পৌছালে অজ্ঞাতনামা ডাকাত সদস্যরা একটি হাইয়েছ গাড়ী করে ডিবি পুলিশের পরিচয় দিয়ে গাড়ীর গতিরোধ করে গাড়ীতে অবৈধ মাল আছে বলে কাগজপত্র দেখতে চায়, এই বলে ড্রাইভার এবং হেল্পারকে গাড়ী থেকে নামিয়ে তাদের চোখ-মুখ হাত বেধে হাইচে তুলে নিয়ে যায় এবং ডাকাত দলের সদস্যরা সিগারেট ভর্তি কাভার্ড ভ্যানটি ডাকাতি করে নিয়ে যায়। বাদীর উক্ত অভিযোগের প্রেক্ষিতে সূত্রোক্ত মামলা রুজু হয় এবং পুলিশ পরিদর্শক(তদন্ত)/মোঃ হাবিবুর রহমান মামলাটির তদন্ত করেন।

খবরটি শেয়ার করুন




somoyerbarta-rh6

© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

All Right Reserve Daily Somoyer Barta © 2020. 

 
Design by Raytahost