শুক্রবার, ১৪ মে ২০২১, ১২:১৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য রিয়াদ বেনাপোলে গরু চুরি করে জবাইয়ের সময় জনতার হাতে ধরা। ভূরুঙ্গামারীতে অগ্রিম ঈদুল ফিতর উদযাপিত গুইমারা রিজিয়িনের সেনাবাহিনী কর্তৃক মানবিক সহায়তা প্রদান মুন্সিগঞ্জ জেলা যুবদলের পক্ষ থেকে মুন্সিগঞ্জ জেলা বাসিকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন বেনাপোল সীমান্ত থেকে ৫ টি পিস্তল ৭ রাউন্ড গুলি ও ১ টি ম্যাগজিন উদ্ধার ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আল আমিন নাজমুল শাহজাদপুরে ৩০ শিক্ষার্থীর মাঝে পবিত্র কোরআন বিতরণ নিখোঁজ ব্যক্তির সন্ধান নিয়ে প্রতারক চক্রের প্রতারণা। মানিকগঞ্জে এক হাজার দুঃস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন মিজানুর রহমান। মানিকগঞ্জের ভাড়ারিয়া ইউনিয়নের নৌকা প্রতিকে চেয়ারম্যান পদ প্রত্যাশী মোঃ আতিকুল ইসলাম শ্যামলের ঈদ উল ফিতরের শুভেচ্ছা। মানিকগঞ্জের জাগীর ইউনিয়নের ওয়ার্ড সদস্য পদ প্রত্যাশী মোঃ ছায়েদুর রহমানের ঈদ উল ফিতরের শুভেচ্ছা। মানিকগঞ্জে “মানুষের পাশে” সংগঠনের উদ্দ্যোগে মানবিক সহায়তা হিসেবে গবাদি পশু, সেলাই মেশিন, ও নগদ অর্থ প্রদান। মানিকগঞ্জে যুবলীগের পক্ষথেকে হাজারের অধিক পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ মানিকগঞ্জ পৌর যুবলীগ নেতা মোঃ মশিউর রহমান এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা মানিকগঞ্জ জেলা শ্রমিক লীগ নেতা নূর মোহাম্মদ খান এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক কাজী শিহাব হোসেন এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা ঘিওরে ২ হাজার দুস্থ পরিবারের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করলেন – এমপি দুর্জয় ঈদ উপলক্ষে মানিকগঞ্জ সরকারি দেবেন্দ্র কলেজ এইচ.এস.সি- ২০২১ ব্যাচ শিক্ষার্থীদের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ। লালমনিরহাটে আদিতমারীতে অভ্যন্তরিন বোরো ধান ও চাল সংগ্রহের উদ্বোধন
মৌলভীবাজার পৌরসভা নির্বাচনে নৌকা মার্কার জয়

মৌলভীবাজার পৌরসভা নির্বাচনে নৌকা মার্কার জয়

আবুল হুসেন সাজু মৌলভীবাজার জেলা প্রতিনিধি।

মৌলভীবাজার পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের (নৌকা মার্কা) প্রতিক নিয়ে মোঃ ফজলুর রহমান দ্বিতীয় বারের মত ১৩ হাজার ৬ শত ৯৭ভোট পেয়ে বেসরকারিভাবে মেয়র নির্বাচিত হয়েছেন। তার নিটকতম প্রতিদ্বন্দ্বী বিএনপি প্রার্থী (ধানের শীর্ষ) অলিউর রহমান ৩ হাজার ৭ শত ৩০ ভোট পেয়েছেন।

শনিবার (৩০ জানুয়ারি) সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহন শুরু হয়। সকাল থেকে মানুষের ব্যাপক উপস্থিতির মধ্যদিয়ে ভোট গ্রহন শেষ হয়। ভোটররা বলেন,মানুষের মধ্যে একটা শঙ্কা ছিল। কিন্তু আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী অনেক বেশি তৎপর। এ জন্য মানুষ ভোটকেন্দ্রে সকাল থেকেই উপস্থিত হচ্ছেন। মনে হচ্ছে পরিবেশ শান্তিপূর্ণই থাকবে।

জেলা রিটানিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক ও আইসিটি) মোঃ মামুনুর রশীদ বিষয়টি নিশ্চিত করেন। সাধারণ কাউন্সিলর ২৭ জন ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১০ জনসহ মোট ৩৯ জন প্রার্থী অংশগ্রহণ করেন। মৌলভীবাজার পৌর নির্বাচনে মোট ৪৩ হাজার ৪৪৬ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

এরমধ্যে পুরুষ ভোটার ২২ হাজার ৭৫০ জন ও মহিলা ভোটার ২০ হাজার ৬৯৬ জন। নির্বাচনে ১৪ টি ভোট কেন্দ্র থেকে বাড়িয়ে ১৮ টি কেন্দ্র করা হয়েছে। যাতে ১২৫ টি বুথ রয়েছে। ফলাফল নিম্নরুপ মেয়র পদে বিজয়ীঃ আলহাজ্ব মোঃ ফজলুর রহমান কাউন্সিলরঃ- ১.নং ওয়ার্ডঃ পার্থ সারথী পাল ২.নং ওয়ার্ডঃ আসাদ হোসেন মক্কু ৩.নং ওয়ার্ডঃ নাহিদ হোসেন ৪.নং ওয়ার্ডঃ সালেহ আহমদ পাপ্পু ৫.নং ওয়ার্ডঃফয়ছল আহমদ। ৬.নং ওয়ার্ডঃ জালাল আহমেদ ৭.নং ওয়ার্ডঃ বায়েছ আহমদ ৮.নং ওয়ার্ডঃ সৈয়দ সেলিম হক ৯.মোঃ মাসুদ (বিনা প্রতিদ্বন্দিতায়)।

খবরটি শেয়ার করুন




somoyerbarta-rh6

© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

All Right Reserve Daily Somoyer Barta © 2020. 

 
Design by Raytahost