মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৪:২৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সিরাজদিখানে যুবলীগ নেতার ছত্র ছায়ায় তৈরী হচ্ছে সন্ত্রাস বাহিনী দক্ষিণবঙ্গ সাংবাদিক ইউনিট ফেসবুক গ্রুপের পক্ষ থেকে সবাইকে শুভেচ্ছা। পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য রিয়াদ বেনাপোলে গরু চুরি করে জবাইয়ের সময় জনতার হাতে ধরা। ভূরুঙ্গামারীতে অগ্রিম ঈদুল ফিতর উদযাপিত গুইমারা রিজিয়িনের সেনাবাহিনী কর্তৃক মানবিক সহায়তা প্রদান মুন্সিগঞ্জ জেলা যুবদলের পক্ষ থেকে মুন্সিগঞ্জ জেলা বাসিকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন বেনাপোল সীমান্ত থেকে ৫ টি পিস্তল ৭ রাউন্ড গুলি ও ১ টি ম্যাগজিন উদ্ধার ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আল আমিন নাজমুল শাহজাদপুরে ৩০ শিক্ষার্থীর মাঝে পবিত্র কোরআন বিতরণ নিখোঁজ ব্যক্তির সন্ধান নিয়ে প্রতারক চক্রের প্রতারণা। মানিকগঞ্জে এক হাজার দুঃস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন মিজানুর রহমান। মানিকগঞ্জের ভাড়ারিয়া ইউনিয়নের নৌকা প্রতিকে চেয়ারম্যান পদ প্রত্যাশী মোঃ আতিকুল ইসলাম শ্যামলের ঈদ উল ফিতরের শুভেচ্ছা। মানিকগঞ্জের জাগীর ইউনিয়নের ওয়ার্ড সদস্য পদ প্রত্যাশী মোঃ ছায়েদুর রহমানের ঈদ উল ফিতরের শুভেচ্ছা। মানিকগঞ্জে “মানুষের পাশে” সংগঠনের উদ্দ্যোগে মানবিক সহায়তা হিসেবে গবাদি পশু, সেলাই মেশিন, ও নগদ অর্থ প্রদান। মানিকগঞ্জে যুবলীগের পক্ষথেকে হাজারের অধিক পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ মানিকগঞ্জ পৌর যুবলীগ নেতা মোঃ মশিউর রহমান এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা মানিকগঞ্জ জেলা শ্রমিক লীগ নেতা নূর মোহাম্মদ খান এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক কাজী শিহাব হোসেন এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা ঘিওরে ২ হাজার দুস্থ পরিবারের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করলেন – এমপি দুর্জয়
দেশের সকল মানুষকে ভ্যাকসিনের আওতায় আনাহবে-স্বাস্থ্যমন্ত্রী।

দেশের সকল মানুষকে ভ্যাকসিনের আওতায় আনাহবে-স্বাস্থ্যমন্ত্রী।

মানিকগঞ্জ: 

শনিবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে করোনা ভাইরাস ভ্যাকসিনেশন কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পাদনে বিশেষ অবহিতকরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে, স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, ডাক্তার, নার্স, স্বাস্থ্যকর্মী, সরকারী কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিকসহ করোনার সম্মুখ যোদ্ধাদের মাঝে প্রথম পর্যায়ে ভ্যাকসিন দেওয়া হবে।

পরবর্তীতে সাধারণ মানুষদের মধ্যে ভ্যাকসিন প্রদান করা হবে। তবে এদের মধ্যে ৫৫ উর্দ্ধ বয়স্ক মানুষকে অগ্রাধিকার দেওয়া হবে। ইতিমধ্যে ভ্যাকসিন দেওয়ার জন্য ৪২ হাজার কর্মীকে প্রশিক্ষণ দেওয়া হয়েছে।

জেলা প্রশাসক এস এম ফেরদৌসের সঞ্চালনায় সভায় অন্যান্যের মধ্যে পুলিশ সুপার রিফাত রহমান শামীম, জেলা পরিষদের চেয়ারম্যান গোলাম মহীউদ্দীন, সিভিল সার্জন ডা: আনোয়ারুল আমিন আখন্দ, কর্ণেল মালেক মেডিকেল কলেজ হাসপাতালের অধ্যক্ষ আক্তারুজ্জামান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সালাম, ডায়াবেটিস সমিতির সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেলসহ বিভিন্ন শ্রেণী পেশার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এসময় মন্ত্রী আরো বলেন, ভারত সরকারের কাছ থেকে আমরা ইতিমধ্যে ২০ লাখ ডোজ ভ্যাকসিন উপহার পেয়েছি। বর্তমানে আমাদের কাছে ৭০ লাখ ভ্যাকসিন রয়েছে। আমরা তিন কোটি ভ্যাকসিনের টাকা দিয়ে দিয়েছি। আমাদের হাতে এবং সামনে যে ভ্যাকসিন আসবে তাতে আমরা সাড়ে ৫ কোটি মানুষকে ভ্যাকসিন দিতে পারব।

খবরটি শেয়ার করুন




somoyerbarta-rh6

© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

All Right Reserve Daily Somoyer Barta © 2020. 

 
Design by Raytahost