বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০১:২১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মানবিক বাংলাদেশ সাপাহার উপজেলা শাখার মাস্ক বিতরন। টাংগাইলের সফল নারী উদ্যোক্তা “পল্লবী পাল” তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় পরিষদের অভিষেক সম্পন্ন আগৈলঝাড়ায় সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত। নড়াইলে ব্যবসায়ীকে গুলির ঘটনায় জড়িত আরো এক আসামী গ্রেফতার বাংলাদেশ ও বিশ্বপরিচয় (পঞ্চম শ্রেণি) লালমনিরহাটে অন লাইনে সাংবাদিক দের প্রশিক্ষণ কার্যক্রমের পরিচিতি সভা সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ সেন্ট্রাল অক্সিজেন সরবরাহের উদ্বোধন টুঙ্গিপাড়ায় বাবুল শেখের মাস্ক বিতরণ। দেশবিরোধী অপশক্তির বিরুদ্ধে মাঠে আছেন- টিপু কলোড়া ইউনিয়ন আ.লীগের সভাপতি ও সম্পাদকক কে অবাঞ্ছিত ঘোষণা যৌতুকের দাবিতে মাগুরায় গৃহবধূকে পিটিয়ে হাত পা ভেঙ্গে দিয়ে হাসপাতালে ফেলে গেল স্বামী সাপাহারে আম গবেষণাগার ও সংরক্ষণাগার স্থাপনের দাবী আমচাষীদের শাহজাদপুরে কৃষকদের মাঝে কম্বাইন হারভেস্টার মেশিন বিতরণ মাহে রমজান উপলক্ষে জমিয়ত নেতা মাওলানা আফেন্দীর খাদ্য সামগ্রী বিতরণ আগৈলঝাড়ায় সাবেক শিক্ষক ও কবি অবিচল মিয়া মান্নান সরদারের কুলখানি অনুষ্ঠিত। আগৈলঝাড়ায় দীর্ঘ নয় মাস পরও উদ্ধার হয়নি নিখোঁজ ফিলিপ। লালমনিরহাটে নাভিলা পরিবহন সরকারি আদেশ অমান্য করায় ২ টি বাস আটক করেছে ট্র্যাফিক পুলিশ সিনিয়র সাংবাদিক জামাল হোসেনের রোগ মুক্তি কামনায় দোয়া অনুষ্ঠিত ডামুড্যাতে বিশেষ আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত
যমজ বোনদের সাথে যমজ ভাইদের বিয়ে

যমজ বোনদের সাথে যমজ ভাইদের বিয়ে

জালিস মাহমুদ,পিরোজপুর প্রতিনিধিঃ

যমজ বোনদের সাথে যমজ ভাইদের সংসার উভয় বোন সোনালী ও রূপালী এর একই শশুর বাড়ি। পিরোজপুরের নেছারাবাদ (স্বরূপকাঠি) উপজেলার সন্ধ্যা নদীর পশ্চিম তীরের গ্রাম মাঝিবাড়ি। জানা যায়,মাঝিবাড়ি গ্রামের মৃত নিখিল চন্দ্র কর্মকারের যমজ দুই ছেলে সজল কর্মকার ও কাজল কর্মকারের সঙ্গে সোমবার রাতে বিয়ে হয় যমজ দুই বোন সোনালী ও রুপালী’র । বরিশাল নগরীর নাজিরমহল্লা এলাকার বাসিন্দা স্বপন কর্মকারের মেয়ে সোনালী কর্মকার ও রূপালী কর্মকার।

সোনালীর সঙ্গে সজল কর্মকারের ও সোনালীর বোন রূপালী কর্মকারের সঙ্গে কাজল কর্মকারের বিয়ে হয়। সজল-কাজল স্বরূপকাঠির ইন্দেরহাট বন্দরে স্বর্ণের ব্যবসা করেন। সোনালী বরিশাল সরকারি মহিলা কলেজের স্নাতক প্রথম বর্ষের ছাত্রী এবং রূপালী এ বছর উচ্চ মাধ্যমিক পাস করেছেন। যমজ দুই ভাইয়ের পরিবারিক সূত্রে জানা যায়, মাস কয়েক আগে দুই পরিবারের মধ্যে বিয়ের আগের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। সোমবার রাতে নির্ধারিত দিনে সোনালী-রূপালীর বাবার বাড়িতে জাঁকজমক আয়োজনে ধর্মীয় রীতিতে বিয়ে হয়। যমজ দুই বরের বাড়িতে এখন চলছে বৌভাতের আয়োজন। শুক্রবার রাতে অনুষ্ঠিত হবে বৌভাত।

আত্মীয়স্বজন, প্রতিবেশীসহ ৫০০ জনকে আমন্ত্রণ জানানো হবে বলে জানিয়েছেন সজল কর্মকার। সজল-কাজল যমজ দুই বোনকে বিয়ে করে বাড়ি ফেরার পর থেকেই প্রতিবেশীসহ আশপাশের গ্রামের বহু মানুষ আসছেন তাদের দেখতে। সজল-কাজলের মা পুতুল কর্মকার বলেন, ঈশ্বরের ইচ্ছায় তাদের বিয়ে হয়েছে। আমার মেয়ে নেই; একসঙ্গে দুই মেয়ে পেয়েছি। তাদের জন্য সবাই আশীর্বাদ করবেন। সজল কর্মকার বলেন, ৬ বছর আগে বাবা মারা যাওয়ার পর ভাই কাজলকে নিয়ে ব্যবসার হাল ধরি। বিয়ে করে মাকে খুশি করতে পেরেছি। আমরা দুই ভাই বন্ধুর মতো। সারাজীবন একসঙ্গে থাকব। সজলের স্ত্রী সোনালী কর্মকার বলেন, আমাদের দুই বোনের জন্ম একসঙ্গে, সাতপাকে বাঁধাও পড়েছি একসঙ্গে। সৃষ্টিকর্তা আমাদের একই ঘরে পাঠিয়েছেন। এ জন্য আমরা খুব খুশি। যমজ কনের বাবা স্বপন কর্মকার বলেন, সৃষ্টিকর্তা মেয়েদের একটি ভালো ঘর দিয়েছেন। তারা জন্ম থেকে বড় হয়েছে একসঙ্গে; স্বামীর ঘরও একসঙ্গে করতে পারবে। একে অন্যের সহযোগিতায় পাশে থাকবে।

খবরটি শেয়ার করুন




somoyerbarta-rh6

© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

All Right Reserve Daily Somoyer Barta © 2020. 

 
Design by Raytahost