বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৪:০১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বড়লেখায় সড়ক দুর্ঘটনায় নিহত আব্দুল বাছিতের পরিবারের পাশে নিসচা লালমনিরহাটের মিজানুর রহমানের মেডিকেলে পড়ার দায়িত্ব আতাউর রহমান প্রধান নড়াইলে ব্যবসায়ীকে গুলি অস্ত্রসহ যুবক গ্রেফতার আগৈলঝাড়ায় সর্বাত্মক কঠোর লকডাউন পালিত- ভ্রাম্যমাণ আদালতের জরিমানা। মানবিক বাংলাদেশ সাপাহার উপজেলা শাখার মাস্ক বিতরন। টাংগাইলের সফল নারী উদ্যোক্তা “পল্লবী পাল” তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় পরিষদের অভিষেক সম্পন্ন আগৈলঝাড়ায় সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত। নড়াইলে ব্যবসায়ীকে গুলির ঘটনায় জড়িত আরো এক আসামী গ্রেফতার বাংলাদেশ ও বিশ্বপরিচয় (পঞ্চম শ্রেণি) লালমনিরহাটে অন লাইনে সাংবাদিক দের প্রশিক্ষণ কার্যক্রমের পরিচিতি সভা সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ সেন্ট্রাল অক্সিজেন সরবরাহের উদ্বোধন টুঙ্গিপাড়ায় বাবুল শেখের মাস্ক বিতরণ। দেশবিরোধী অপশক্তির বিরুদ্ধে মাঠে আছেন- টিপু কলোড়া ইউনিয়ন আ.লীগের সভাপতি ও সম্পাদকক কে অবাঞ্ছিত ঘোষণা যৌতুকের দাবিতে মাগুরায় গৃহবধূকে পিটিয়ে হাত পা ভেঙ্গে দিয়ে হাসপাতালে ফেলে গেল স্বামী সাপাহারে আম গবেষণাগার ও সংরক্ষণাগার স্থাপনের দাবী আমচাষীদের শাহজাদপুরে কৃষকদের মাঝে কম্বাইন হারভেস্টার মেশিন বিতরণ মাহে রমজান উপলক্ষে জমিয়ত নেতা মাওলানা আফেন্দীর খাদ্য সামগ্রী বিতরণ আগৈলঝাড়ায় সাবেক শিক্ষক ও কবি অবিচল মিয়া মান্নান সরদারের কুলখানি অনুষ্ঠিত।
ভবেরচর ইউনিয়নের চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষনা করলেন মুক্তার হোসেন।

ভবেরচর ইউনিয়নের চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষনা করলেন মুক্তার হোসেন।

নিজস্ব প্রতিনিধি, মুন্সীগঞ্জ:

বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী ও ৫০ তম বিজয় দিবস উপলক্ষে গতকাল শুক্রবার বিকাল ৪টায় মুন্সীগঞ্জের গজারিয়ার ভবেরচর ইউনিয়নের পৈক্ষার পাড় গ্রামের বালুর মাঠে ছাত্রলীগ আয়োজিত আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

গজারিয়া উপজেলা ভবেরচর ইউনিয়ন ও ওয়ার্ড ছাত্রলীগ আয়োজিত এই আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে ভবেরচর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তার হোসেন বলেন, গত ইউপি নির্বাচনে দেশরত্ন জণনেত্রী শেখ হাসিনা আমাকে দলীয় মনোনয়ন দিয়েছিলেন। আমি দলীয় মনোনয়ন তথা নৌকা নিয়ে ভবেরচর ইউনিয়নের তৃণমূলের ভোটে জয়যুক্ত হই। মাননীয় প্রধানমন্ত্রী স্বাধীনতার প্রতিক যে নৌকা আমার হাতে তুলে দিয়েছিলেন। আমার দৃঢ় বিশ্বাস, আমার দ্বারা কোন মানুষের ক্ষতি হয় নাই বরং উপকারই সাধিত হয়েছে। শেখ হাসিনা আমাকে যে নৌকা দিয়েছিলেন সেই নৌকা অক্ষত রেখে এখনো আমি জনসাধারণের সেবা করে চলেছি। আমার বিশ্বাস জননেত্রী শেখ হাসিনার বিশ্বাসের দেওয়া নৌকা আগামী নির্বাচনেও আমার হাতে আমার নেত্রী তুলে দিবেন। নেত্রী যদি আমাকে নৌকা দেন তাহলে আমি নৌকার প্রার্থী হবো এছাড়া অন্য কোন প্রার্থী হবো না। আর যদি নেত্রী আমাকে নৌকা না দেন তাহলে দলের সম্মানে আমি নির্বাচন থেকে সরে দাড়াবো এবং যাকে নৌকা দিবেন আমি তার পক্ষেই কাজ করে যাবো।

দেশরত্ন শেখ হাসিনা তৃণমূলকে মূল্যায়ন করেন এবং ভবেরচর ইউনিয়নের তৃণমূল আমাকে মূল্যায়ন করে। ভবেরচর ইউনিয়নের তৃনমূল আমার সাথে ছিলো এবং আগামীতেও আমার সাথে থাকবে ইনশাআল্লাহ। তাই আমি আশাবাদী নৌকা প্রতিক পাবো ইনশাআল্লাহ। বাংলাদেশ মানে বঙ্গবন্ধু। বঙ্গবন্ধুর প্রশ্নে কোনো আপোষ নয়। যারা এই মহান নেতার অবমাননা করতে চান তাদের এদেশে থাকার অধিকার নেই। বঙ্গবন্ধুর সম্মান রক্ষা করতে প্রয়োজনে গজারিয়া উপজেলা ভবেরচর ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীরা পাড়া-মহল্লায় সকাল-বিকেল ও গভীর রাত পর্যন্ত পাহারা দেবে।

উক্ত সভায় সভাপতিত্ব করছেন সভাপতি ৪নং ছাত্রলীগ মোঃ সাফায়েত প্রধান, বিশেষ অতিথি আব্দুল হান্নান সরকার সভাপতি ভবের চর ইউনিয়ন ৪নং ওয়ার্ড আওয়ামী লীগ মো: ফিরোজ প্রধান, সাধারণ সম্পাদক ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগ আমানুল্লাহ ব্যাপারী, ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুরাজু, কার্যকরী সদস্য ওয়ার্ড আওয়ামী লীগ সঞ্চালনায় রকিবুল হাসান মইন, তথ্য বিষয়ক সম্পাদক ভবের চর ইউনিয়ন আওয়ামীলীগ মোতালেব সরকার, যুগ্মসাধারণ সম্পাদক ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগ হারুন সরকার, বিশিষ্ট ব্যবসায়ী আশরাফুল ইসলাম শ্রমিক লীগ নেতা প্রমূখ।

খবরটি শেয়ার করুন




somoyerbarta-rh6

© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

All Right Reserve Daily Somoyer Barta © 2020. 

 
Design by Raytahost