বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১১:৪৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
লালমনিরহাটের মিজানুর রহমানের মেডিকেলে পড়ার দায়িত্ব আতাউর রহমান প্রধান নড়াইলে ব্যবসায়ীকে গুলি অস্ত্রসহ যুবক গ্রেফতার আগৈলঝাড়ায় সর্বাত্মক কঠোর লকডাউন পালিত- ভ্রাম্যমাণ আদালতের জরিমানা। মানবিক বাংলাদেশ সাপাহার উপজেলা শাখার মাস্ক বিতরন। টাংগাইলের সফল নারী উদ্যোক্তা “পল্লবী পাল” তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় পরিষদের অভিষেক সম্পন্ন আগৈলঝাড়ায় সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত। নড়াইলে ব্যবসায়ীকে গুলির ঘটনায় জড়িত আরো এক আসামী গ্রেফতার বাংলাদেশ ও বিশ্বপরিচয় (পঞ্চম শ্রেণি) লালমনিরহাটে অন লাইনে সাংবাদিক দের প্রশিক্ষণ কার্যক্রমের পরিচিতি সভা সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ সেন্ট্রাল অক্সিজেন সরবরাহের উদ্বোধন টুঙ্গিপাড়ায় বাবুল শেখের মাস্ক বিতরণ। দেশবিরোধী অপশক্তির বিরুদ্ধে মাঠে আছেন- টিপু কলোড়া ইউনিয়ন আ.লীগের সভাপতি ও সম্পাদকক কে অবাঞ্ছিত ঘোষণা যৌতুকের দাবিতে মাগুরায় গৃহবধূকে পিটিয়ে হাত পা ভেঙ্গে দিয়ে হাসপাতালে ফেলে গেল স্বামী সাপাহারে আম গবেষণাগার ও সংরক্ষণাগার স্থাপনের দাবী আমচাষীদের শাহজাদপুরে কৃষকদের মাঝে কম্বাইন হারভেস্টার মেশিন বিতরণ মাহে রমজান উপলক্ষে জমিয়ত নেতা মাওলানা আফেন্দীর খাদ্য সামগ্রী বিতরণ আগৈলঝাড়ায় সাবেক শিক্ষক ও কবি অবিচল মিয়া মান্নান সরদারের কুলখানি অনুষ্ঠিত। আগৈলঝাড়ায় দীর্ঘ নয় মাস পরও উদ্ধার হয়নি নিখোঁজ ফিলিপ।
মৌলভীবাজার পুলিশের মাদক অভিযানে নাসির বিড়ির বিশাল চালান আটক

মৌলভীবাজার পুলিশের মাদক অভিযানে নাসির বিড়ির বিশাল চালান আটক

মোঃ আবুল হোসেন সাজু (মৌলভীবাজার) জেলা প্রতিনিধি

মৌলভীবাজারের বড়লেখা থানা পুলিশের অব্যাহত মাদক বিরোধী পৃথক পৃথক অভিযানে ভারত থেকে অবৈধভাবে শুল্ক ফাকি দিয়ে চোরাচালানের মাধ্যমে আনা ১,৭০,১২৫ শলাকা ভারতীয় নাসির বিড়ি আটক করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, বড়লেখা থানার পাখিয়ালা-কানুনগো বাজার রোডের মহদিকোনা সাকিনের মহাজন বাড়ীর মন্দিরের সামনের পাকা রাস্তার উপর (৬/২) শনিবার ৮ ঘঠিকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১,৭০,১২৫ শলাকা ভারতীয় নাসির বিড়ি আটক করা হয়। যার আনুমানিক বাজার মূল্য ৩,০৬২,২৫ টাকা।

উক্ত ঘঠনায় বড়লেখা থানার এসআই মোঃ আবু সাঈদ বাদী হয়ে বড়লেখা থানার তালিমপুর ইউনিয়নের নয়াবাড়ীর আব্দুর রহমানের পুত্র সুনাম উদ্দিন চান্দই (৩৮) ও একই গ্রামের শফিক উদ্দিন বলাই মিয়ার ছেলে আব্দুল লতিফ (৪৫) কে আসামী করে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা করেন। মামলা নং- (৫)২২।

এদিকে গত বৃহস্পতিবার (৪/২) বিকেলে উপজেলার তালিমপুর ইউনিয়নের কানোনগো বাজারের ব্যবসায়ী মাতাব উদ্দিন এর দোকান ঘর ও বড়ময়দানস্থ তার বসত ঘরের খাটের নিচ থেকে ভারত থেকে অবৈধভাবে শুল্ক ফাকি দিয়ে চোরাচালানের মাধ্যমে আমদানীকরা ২২৬ প্যাকেট ভারতীয় নাসির বিড়ি আটক করা হয়। যার আনুমানিক বাজার মূল্য ১০,১৭০ টাকা।

এ ঘঠনায় বড়লেখা থানার এসআই সুব্রত কুমার বাদী হয়ে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে বড়লেখা থানার তালিমপুর ইউনিয়নের বড়ময়দান গ্রামের ইলিয়াছ আলীর পুত্র মাতাব উদ্দিন ও তালিমপুর গ্রামের বদর উদ্দিনের ছেলে জাহাঙ্গীর হোসেনকে আসামী করে পৃথক আরো একটি মামলা করেন। মামলা নং- ২/১৯।

এব্যাপারে জানতে চাইলে বড়লেখা থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার জানান, বড়লেখা থানায় অব্যাহত চলমান মাদক বিরোধী অভিযানে গোপন সংবাদের ভিত্তিতে দফায় দফায় অভিযান চালিয়ে ভারত থেকে অবৈধভাবে শুল্ক ফাকি দিয়ে আনা ভারতীয় নাসির বিড়ি আটক করা হয়েছে এবং উভয় ঘঠনায় পুলিশ বাদী হয়ে পৃথক পৃথক মামলা দায়ের করা হয়েছে। তিনি আরো জানান,

বড়লেখা থানার সর্বস্তরের মানুষের সহযোগিতা কামনা করেন। তিনি বলেন, সকলের সম্মিলিত সহযোগিতায় আমরা পারবো বড়লেখা থানাকে মাদকমুক্ত একটি থানা উপহার দিতে। সেজন্য সর্বদা পুলিশকে অতিথের ন্যায় তথ্য প্রদান করে সহযোগিতা কামনা করেন।

খবরটি শেয়ার করুন




somoyerbarta-rh6

© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

All Right Reserve Daily Somoyer Barta © 2020. 

 
Design by Raytahost