বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০২:৩১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মানবিক বাংলাদেশ সাপাহার উপজেলা শাখার মাস্ক বিতরন। টাংগাইলের সফল নারী উদ্যোক্তা “পল্লবী পাল” তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় পরিষদের অভিষেক সম্পন্ন আগৈলঝাড়ায় সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত। নড়াইলে ব্যবসায়ীকে গুলির ঘটনায় জড়িত আরো এক আসামী গ্রেফতার বাংলাদেশ ও বিশ্বপরিচয় (পঞ্চম শ্রেণি) লালমনিরহাটে অন লাইনে সাংবাদিক দের প্রশিক্ষণ কার্যক্রমের পরিচিতি সভা সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ সেন্ট্রাল অক্সিজেন সরবরাহের উদ্বোধন টুঙ্গিপাড়ায় বাবুল শেখের মাস্ক বিতরণ। দেশবিরোধী অপশক্তির বিরুদ্ধে মাঠে আছেন- টিপু কলোড়া ইউনিয়ন আ.লীগের সভাপতি ও সম্পাদকক কে অবাঞ্ছিত ঘোষণা যৌতুকের দাবিতে মাগুরায় গৃহবধূকে পিটিয়ে হাত পা ভেঙ্গে দিয়ে হাসপাতালে ফেলে গেল স্বামী সাপাহারে আম গবেষণাগার ও সংরক্ষণাগার স্থাপনের দাবী আমচাষীদের শাহজাদপুরে কৃষকদের মাঝে কম্বাইন হারভেস্টার মেশিন বিতরণ মাহে রমজান উপলক্ষে জমিয়ত নেতা মাওলানা আফেন্দীর খাদ্য সামগ্রী বিতরণ আগৈলঝাড়ায় সাবেক শিক্ষক ও কবি অবিচল মিয়া মান্নান সরদারের কুলখানি অনুষ্ঠিত। আগৈলঝাড়ায় দীর্ঘ নয় মাস পরও উদ্ধার হয়নি নিখোঁজ ফিলিপ। লালমনিরহাটে নাভিলা পরিবহন সরকারি আদেশ অমান্য করায় ২ টি বাস আটক করেছে ট্র্যাফিক পুলিশ সিনিয়র সাংবাদিক জামাল হোসেনের রোগ মুক্তি কামনায় দোয়া অনুষ্ঠিত ডামুড্যাতে বিশেষ আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত
জনগণের কাঙ্খিত সেবা পাশে থাকতে চাই নিজাম উদ্দিন

জনগণের কাঙ্খিত সেবা পাশে থাকতে চাই নিজাম উদ্দিন

আবু সায়েম, সুনামগঞ্জ প্রতিনিধিঃ

তাহিরপুর উপজেলার আওতাধীন বাদাঘাট ইউনিয়ন একটি কৃষি নির্ভর ও মুক্তিযুদ্ধের স্মৃতি বিজড়িত অঞ্চল। সম্ভাবনাময়ী পর্যটন এলাকা হিসেবে পরিচিত দেশ খ্যাত বারেক টিলা সহ আরো অনেক পর্যটন স্থান বাদাঘাট ইউনিয়নে অবস্থিত । এছাড়া আউল-বাউল, সংস্কৃতি মনা খ্যাতিমান ব্যক্তি,(বিশেষ করে শাহ আরফিনের মাজার)ক্ষনজন্মা মানুষের আবাসস্থল ওই ইউনিয়নে। কিন্ত হাওর-বাওর বিল-ঝিল,নদী বেষ্ঠিত ওই ইউনিয়নের মানুষজন নানা কারণে এখনো কাঙ্ক্ষিত অনেক উন্নয়ন থেকে রয়েছেন বঞ্চিত,স্থানীয় বাসিন্দা ও রাজনৈতিক নানা মত বিরোধের কারণে দিন মজুর মানুষেরাও তাদের জীবিকানির্বাহ করার কাজের ব্যবস্থা থেকে বঞ্চিত,সব মিলিয়ে বর্তমানে সমস্যার অন্ত নেই ওই ইউনিয়নে।

এখানকার বাসিন্দারা মনে করেন,আগামী নির্বাচনে তারা যোগ্যব্যক্তিকে ভোট দিয়ে নির্বাচিত করবেন তাদের অভিভাবক। এ দিকে সারা দেশে স্থানীয় সরকার নির্বাচনের হাওয়া বইতে শুরু করলে থেমে নেই ওই ইউনিয়নে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীরা।অবিরত চালিয়ে যাচ্ছেন তাদের প্রার্থীতার প্রচারণা।ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে দিচ্ছেন নতুন নতুন প্রতিশ্রুতি।

কোনো দিন নির্বাচনে অংশ গ্রহণ করেননি এমন ব্যক্তিরাও নির্বাচনে অংশ গ্রহণ করতে আগাম জানান দিচ্ছেন ভোটারদের। তাদরে মধ্যে অন্যতম একজন নিজাম উদ্দিন সাহেব।যিনি অতিত থেকে এই ইউনিয়নের উন্নয়নের জন্যে এবং মানুষের পাশে থাকতে চেষ্টা করে চলেছেন,ভবিষ্যতেও নিজের সৎ কর্ম এবং আচরণের জনতার অন্তরে স্থান করে নিতে চান,বর্তমানেও অন্য চেয়ারম্যান পদপ্রার্থীদের চেয়ে তৃণমূল নেতাকর্মীর কাছে নিজাম উদ্দিন সাহেবের স্থান অন্যতম।তাই তিনি জনগণের কাংখিত উন্নয়নের লক্ষ্যে তাহিরপুর উপজেলার বাদাঘাট ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ গ্রহণ করতে চান।তিনি বাদাঘাট ইউনিয়ন পরিষদ কে একটি আধুনিক ও সমৃদ্ধশালী ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে তিনি আগামী স্থানীয় সরকার নির্বাচনে চেয়াম্যান প্রার্থী হিসেবে অংশ গ্রহণ করতে চান।

তিনি বলেন,দীর্ঘদিন এই ইউনিয়নে বসবাস করায় জীবনের অভিজ্ঞতা ও অতিত থেকে জনগণের সেবক হিসাবে মানুষের পাশে থাকাকালীন সময়ের কর্মতৎপরতাকে কাজে লাগিয়ে বাদাঘাট ইউনিয়ন পরিষদ কে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো। এ জন্য তিনি সকলের সহযোগিতা ও দোয়া কামনা করেছেন।

খবরটি শেয়ার করুন




somoyerbarta-rh6

© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

All Right Reserve Daily Somoyer Barta © 2020. 

 
Design by Raytahost