মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৪:৪২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সিরাজদিখানে যুবলীগ নেতার ছত্র ছায়ায় তৈরী হচ্ছে সন্ত্রাস বাহিনী দক্ষিণবঙ্গ সাংবাদিক ইউনিট ফেসবুক গ্রুপের পক্ষ থেকে সবাইকে শুভেচ্ছা। পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য রিয়াদ বেনাপোলে গরু চুরি করে জবাইয়ের সময় জনতার হাতে ধরা। ভূরুঙ্গামারীতে অগ্রিম ঈদুল ফিতর উদযাপিত গুইমারা রিজিয়িনের সেনাবাহিনী কর্তৃক মানবিক সহায়তা প্রদান মুন্সিগঞ্জ জেলা যুবদলের পক্ষ থেকে মুন্সিগঞ্জ জেলা বাসিকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন বেনাপোল সীমান্ত থেকে ৫ টি পিস্তল ৭ রাউন্ড গুলি ও ১ টি ম্যাগজিন উদ্ধার ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আল আমিন নাজমুল শাহজাদপুরে ৩০ শিক্ষার্থীর মাঝে পবিত্র কোরআন বিতরণ নিখোঁজ ব্যক্তির সন্ধান নিয়ে প্রতারক চক্রের প্রতারণা। মানিকগঞ্জে এক হাজার দুঃস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন মিজানুর রহমান। মানিকগঞ্জের ভাড়ারিয়া ইউনিয়নের নৌকা প্রতিকে চেয়ারম্যান পদ প্রত্যাশী মোঃ আতিকুল ইসলাম শ্যামলের ঈদ উল ফিতরের শুভেচ্ছা। মানিকগঞ্জের জাগীর ইউনিয়নের ওয়ার্ড সদস্য পদ প্রত্যাশী মোঃ ছায়েদুর রহমানের ঈদ উল ফিতরের শুভেচ্ছা। মানিকগঞ্জে “মানুষের পাশে” সংগঠনের উদ্দ্যোগে মানবিক সহায়তা হিসেবে গবাদি পশু, সেলাই মেশিন, ও নগদ অর্থ প্রদান। মানিকগঞ্জে যুবলীগের পক্ষথেকে হাজারের অধিক পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ মানিকগঞ্জ পৌর যুবলীগ নেতা মোঃ মশিউর রহমান এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা মানিকগঞ্জ জেলা শ্রমিক লীগ নেতা নূর মোহাম্মদ খান এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক কাজী শিহাব হোসেন এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা ঘিওরে ২ হাজার দুস্থ পরিবারের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করলেন – এমপি দুর্জয়
পিঠ বাঁচাতেই যুবলীগে অনুপ্রবেশ করেছে মানিকগঞ্জ সদর উপজেলার ভাড়ারিয়া ইউনিয়নের সুমন আহমেদ।

পিঠ বাঁচাতেই যুবলীগে অনুপ্রবেশ করেছে মানিকগঞ্জ সদর উপজেলার ভাড়ারিয়া ইউনিয়নের সুমন আহমেদ।

দৈনিক সময়ের বার্তা, বিশেষ প্রতিনিধি, মানিকগঞ্জ:

এবার আবারও অভিযোগ উঠেছে পিঠ বাঁচাতেই যুবলীগে যোগ দিয়েছে বিএনপির সক্রিয় কর্মী সুমন আহমেদ।

এর আগে একটি লিখিত অভিযোগের ভিত্তিতে দৈনিক সময়ের বার্তা’র সাংবাদিক গণ সরজমিনে তথ্য সংগ্রহ করে অভিযোগের সত্যতা পাওয়ার পর গত ৩ রা জানুয়ারী সময়ের বার্তা অনলাইন পত্রিকায় ” মানিকগঞ্জে নিজের আধিপত্য বিস্তার করে হয়রানি, প্রতারণা আর অনৈতিক কাজে জর্জরিত ভারারিয়া ইউনিয়নের সুমন আহমেদ ” শিরোনামে সংবাদ প্রকাশ করা হয়।

এরপরই বেরিয়ে আসে কেচো খুঁড়তে কেউটে’র মত চাঞ্চল্যকর তথ্যপ্রমান।যেগুলে এতদিন সুমনের ভয়ে কেউ প্রকাশ করেনি। এবার অভিযোগ সুমন যুবলীগ বা আওয়ামীলীগ নয় বরং বিএনপির সক্রিয় কর্মী। সরজমিনে ভাড়ারিয়া ইউনিয়নে ঘুরে সাধারণ মানুষ ও আওয়ামীলীগ,যুবলীগের কর্মীদের সাথে আলোচনায় উঠে আসে, “সুমন ভাড়ারিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি পদ প্রত্যাশী।

কিন্তু সুমনের রাজনৈতিক হাতে খঁড়ি বাংলাদেশ জাতীয়তা বাদী দল (বি.এন.পি’র) নেতা কর্মীদের হাত ধরে। সুমন নিজে বিএনপির সক্রিয় কর্মী ছিলো। শোনা যায় সুমনের বাবা রাজা মিয়া নিজে বিএনপি মনোনিত মানিকগঞ্জ তিন আসনের সাবেক এমপি, হারুনর রশীদ খান মুন্ন’র মেয়ে ও জেলা বিএনপির সাবেক সভাপতি আফরোজা খান রিতার কাছে গিয়ে বলেন, ‘আমার ছেলেকে(সুমন) আপনার হাতে দিয়ে গেলাম। আপনার মত করে ওকে তৈরী করে নিবেন। আজ থেকে ওকে আপনার হাতে তুলে দিলাম।’ এরপর থেকে সুমন বিএনপির সক্রিয় কর্মী হয়ে যায়। কিন্তু ১৮’ র সংসদ নির্বাচনের পর বিএনপি ক্ষমতায় না আসার কারনে বিপুল পরিমাণ টাকা খরচ করে অবৈধ অনুপ্রবেশ করে ইউনিয়ন যুবলীগের সদস্য পদ নেয়। আর ইউনিয়ন যুবলীগের সদস্য পদ ব্যবহার করে নানা অপকর্ম করে সারা ইউনিয়ন দাপিয়ে বেড়ায়।

” নাম প্রকাশে অনিচ্ছুক কয়েজন ব্যক্তি জানান, ” সুমন করতো বিএনপি। অবৈধ ভাবে যুবলীগে যোগ দিয়ে নিজেকে আওয়ামীলীগ ও বঙ্গবন্ধুর আদর্শ সৈনিক পরিচয় দেয়। আর বাস্তবতায় সারা ইউনিয়ন দাপিয়ে বেড়ায়। সুমনের মতো লোক যদি ইউনিয়ন যুবলীগের সভাপতি পদ পায় তাহলে যারা প্রকৃত যুবলীগের কর্মী , আওয়ামী রাজনীতি ও বঙ্গবন্ধুর আদর্শে গড়া তারা কোথায় যাবে?সুমন টাকার গরম দেখিয়ে বলে “টাকা হলে বাঘের চোখ পাওয়া যায়। আর পদ পদবীতো সামান্য বিষয়। তাই সচেতন নাগরিক হিসেবে আমরা মনে করি সুমনের টাকার প্রভাবে জেলা যুবলীগ কমিটি যদি সুমনকে ভাড়ারিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি বানায় তাহলে যোগ্য যুবলীগ নেতা- কর্মীগুলে তাদের রাজনৈতিক অধিকার হতে বঞ্চিত হবে।”

খবরটি শেয়ার করুন




somoyerbarta-rh6

© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

All Right Reserve Daily Somoyer Barta © 2020. 

 
Design by Raytahost