মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৫:১১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সিরাজদিখানে যুবলীগ নেতার ছত্র ছায়ায় তৈরী হচ্ছে সন্ত্রাস বাহিনী দক্ষিণবঙ্গ সাংবাদিক ইউনিট ফেসবুক গ্রুপের পক্ষ থেকে সবাইকে শুভেচ্ছা। পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য রিয়াদ বেনাপোলে গরু চুরি করে জবাইয়ের সময় জনতার হাতে ধরা। ভূরুঙ্গামারীতে অগ্রিম ঈদুল ফিতর উদযাপিত গুইমারা রিজিয়িনের সেনাবাহিনী কর্তৃক মানবিক সহায়তা প্রদান মুন্সিগঞ্জ জেলা যুবদলের পক্ষ থেকে মুন্সিগঞ্জ জেলা বাসিকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন বেনাপোল সীমান্ত থেকে ৫ টি পিস্তল ৭ রাউন্ড গুলি ও ১ টি ম্যাগজিন উদ্ধার ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আল আমিন নাজমুল শাহজাদপুরে ৩০ শিক্ষার্থীর মাঝে পবিত্র কোরআন বিতরণ নিখোঁজ ব্যক্তির সন্ধান নিয়ে প্রতারক চক্রের প্রতারণা। মানিকগঞ্জে এক হাজার দুঃস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন মিজানুর রহমান। মানিকগঞ্জের ভাড়ারিয়া ইউনিয়নের নৌকা প্রতিকে চেয়ারম্যান পদ প্রত্যাশী মোঃ আতিকুল ইসলাম শ্যামলের ঈদ উল ফিতরের শুভেচ্ছা। মানিকগঞ্জের জাগীর ইউনিয়নের ওয়ার্ড সদস্য পদ প্রত্যাশী মোঃ ছায়েদুর রহমানের ঈদ উল ফিতরের শুভেচ্ছা। মানিকগঞ্জে “মানুষের পাশে” সংগঠনের উদ্দ্যোগে মানবিক সহায়তা হিসেবে গবাদি পশু, সেলাই মেশিন, ও নগদ অর্থ প্রদান। মানিকগঞ্জে যুবলীগের পক্ষথেকে হাজারের অধিক পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ মানিকগঞ্জ পৌর যুবলীগ নেতা মোঃ মশিউর রহমান এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা মানিকগঞ্জ জেলা শ্রমিক লীগ নেতা নূর মোহাম্মদ খান এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক কাজী শিহাব হোসেন এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা ঘিওরে ২ হাজার দুস্থ পরিবারের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করলেন – এমপি দুর্জয়
ঘটনাস্থলে না থেকেও বাঘা থানায় মামলার আসামী মেয়র মুক্তার

ঘটনাস্থলে না থেকেও বাঘা থানায় মামলার আসামী মেয়র মুক্তার

রাজশাহী প্রতিনিধিঃ

রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌরসভার রুস্তমপুর এলাকায় আজিবর রহমান নামে এক যুবলীগ নেতাকে মঙ্গলবার সকালে দুস্কৃতিকারীরা মারপিট করে তার পা ভেঙ্গে দিয়েছে। এ ঘটনায় আজিবরের স্ত্রী বাদী হয়ে ১১ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেছেন। মামলায় পুলিশ রাতে তিন জনকে গ্রেফতার করেছে। তবে ঘটনা স্থলে না থেকেও প্রধান আসামী হয়েছেন আড়ানী পৌর মেয়র মুক্তার আলী।

মামলার বাদী আজিবরের স্ত্রী তার অভিযোগে উল্লেখ করেছেন, গত ১৬ জানুয়ারী আড়ানী পৌর নির্বাচনে তাঁর স্বামী ওয়ার্ড যুবলীগ নেতা আজিবর রহমান নৌকার পক্ষে ভোট করায় আ’লীগের বিদ্রোহী প্রার্থী ও বর্তমান মেয়র মুক্তার আলীর কর্মী সমর্থকরা মঙ্গলবার সকাল ১১ টার সময় তার স্বামীকে একটি ফাঁকা জায়গায় একা পেয়ে মারপিট করে গুরুত্বর জখম করা-সহ তার ডান-পা ভেঙ্গে দিয়েছে।

আর এ ঘটনায় মেয়র মুক্তার আলীকে প্রধান আসামী করে ১১ জননের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ১০-১৫ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেছেন আজিবরের স্ত্রী নাজমা বেগম। বর্তমানে আজিবর রহমান রামেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ মামলায় পুলিশ ঐ রাতে তিনজন আসামী’কে গ্রেফতার করেছেন। তারা হলেন-রুস্তমপুর গ্রামের ভুলা ওরফে টগর (৩৭) আব্দুল আল মামুন (৩৫) ও সজিব হোসেন (২৮)। তবে আব্দুল আল মামুনের পিতা রমজান আলী জানান, ঘটনার সময় তার ছেলে অন্য একটি মামলার হাজীরা দিতে রাজশাহী আদালতে উপস্থিত ছিলেন।

মেয়র মুক্তার আলী বলেন, প্রকৃত ঘটনা হচ্ছে, শাহিদুজ্জামান শাহীদ ভোটের মধ্যে তার নির্বাচনী প্রচারনার জন্য যাকে যাকে কর্মী খরচ দিয়েছিল, তাদের থেকে এখন জোর যবরদস্তী ও মারধর করে টাকা আদায় করছে। এভাবে আমার পৌরসভার মধ্যে আইনকে বৃদ্ধা আঙ্গুলী দেখাচ্ছে। তার প্রমাণ আড়ানী চকরপাড়া ৪ নং ওয়ার্ড গ্রামের নান্টু মাষ্টার,পিতা মজিবর মাষ্টার। তার কাছ থেকে আজকে জোর যবরদস্তী করে ৫০ হাজার টাকা আদায় করেছে। তার প্রমাণ ও অনেক রয়েছে। জনগণ ও মানবতার সার্থে এই জুলুম বন্ধ করা হোক।এই রেসেই শাহীদ আজিবরকেও টাকা দিয়েছিলো, পরে আজিবর টাকা ফেরত দিতে না পারাই তাকে শাহীদের লোকজন তাকে মারধর করেছে।

মেয়র মুক্তার আলী আরও বলেন, গত ৯ ফেব্রুয়ারী আমাকে জড়িয়ে বিভিন্ন গণমাধ্যমে যে খবর প্রকাশিত হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা, ভুয়া, বানোয়াট, ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রণোদিত। আমি এই নিউজের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। আমি এ ঘটনার ব্যাপারে কিছুই জানিনা, পরে লোক মুখে শুনেছি আজিবরকে ফাকা জায়গায় একা পেয়ে কে-বা কাহারা মারপিট করেছে । দুঃখের বিষয় আমি ঘটনাস্থলে না থাকার পরেও এ মামলায় আমাকে প্রধান আসামী করেছে। আমার পক্ষের আরো ১০ জনের নাম উল্লেখ করে একটি মিথ্যে মামলা দায়ের করা হয়েছে।

তবে ভোটের সময় টাকা ভাগাভাগির রেশ কে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে বলে নিশ্চিত করেছেন এলাকাবাসী। বা

ঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) তদন্ত আব্দুল বারী বলেন, দুস্কর্মের সাথে ঘটনা স্থলে না থেকেও সহযোগীতা থাকায় যে কেউ আসামী হতে পারে। তিনি বলেন, এ মামলায় রাতে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। আসামীদের বুধবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে।

খবরটি শেয়ার করুন




somoyerbarta-rh6

© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

All Right Reserve Daily Somoyer Barta © 2020. 

 
Design by Raytahost