বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১০:৫৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
আগৈলঝাড়ায় সর্বাত্মক কঠোর লকডাউন পালিত- ভ্রাম্যমাণ আদালতের জরিমানা। মানবিক বাংলাদেশ সাপাহার উপজেলা শাখার মাস্ক বিতরন। টাংগাইলের সফল নারী উদ্যোক্তা “পল্লবী পাল” তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় পরিষদের অভিষেক সম্পন্ন আগৈলঝাড়ায় সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত। নড়াইলে ব্যবসায়ীকে গুলির ঘটনায় জড়িত আরো এক আসামী গ্রেফতার বাংলাদেশ ও বিশ্বপরিচয় (পঞ্চম শ্রেণি) লালমনিরহাটে অন লাইনে সাংবাদিক দের প্রশিক্ষণ কার্যক্রমের পরিচিতি সভা সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ সেন্ট্রাল অক্সিজেন সরবরাহের উদ্বোধন টুঙ্গিপাড়ায় বাবুল শেখের মাস্ক বিতরণ। দেশবিরোধী অপশক্তির বিরুদ্ধে মাঠে আছেন- টিপু কলোড়া ইউনিয়ন আ.লীগের সভাপতি ও সম্পাদকক কে অবাঞ্ছিত ঘোষণা যৌতুকের দাবিতে মাগুরায় গৃহবধূকে পিটিয়ে হাত পা ভেঙ্গে দিয়ে হাসপাতালে ফেলে গেল স্বামী সাপাহারে আম গবেষণাগার ও সংরক্ষণাগার স্থাপনের দাবী আমচাষীদের শাহজাদপুরে কৃষকদের মাঝে কম্বাইন হারভেস্টার মেশিন বিতরণ মাহে রমজান উপলক্ষে জমিয়ত নেতা মাওলানা আফেন্দীর খাদ্য সামগ্রী বিতরণ আগৈলঝাড়ায় সাবেক শিক্ষক ও কবি অবিচল মিয়া মান্নান সরদারের কুলখানি অনুষ্ঠিত। আগৈলঝাড়ায় দীর্ঘ নয় মাস পরও উদ্ধার হয়নি নিখোঁজ ফিলিপ। লালমনিরহাটে নাভিলা পরিবহন সরকারি আদেশ অমান্য করায় ২ টি বাস আটক করেছে ট্র্যাফিক পুলিশ সিনিয়র সাংবাদিক জামাল হোসেনের রোগ মুক্তি কামনায় দোয়া অনুষ্ঠিত
ত্রিশালের মঠবাড়ী ইউনিয়নে মসজিদের উন্নয়নে আর্থিক অনুদান দিলেন চেয়ারম্যান কদ্দুস মন্ডল।।

ত্রিশালের মঠবাড়ী ইউনিয়নে মসজিদের উন্নয়নে আর্থিক অনুদান দিলেন চেয়ারম্যান কদ্দুস মন্ডল।।

নিজস্ব প্রতিবেদকঃ

ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলার মঠবাড়ী ইউনিয়নের ইজারাবন্দ মরহুম মাওলানা মকবুল হোসেনের সমাজের জামে মসজিদের উন্নয়নের লক্ষ‍্যে মুসুল্লীগনের আবেদনের প্রেক্ষিতে 50,000/=(পঞ্চাশ হাজার ) টাকা নগদ অনুদান প্রদান করলেন মঠবাড়ী ইউনিয়নের জনপ্রিয় চেয়ারম্যান ও আওয়ামিলীগ নেতা আব্দুল কদ্দুস মন্ডল।

গত ৬ই ফেব্রুয়ারি তিনি ইউনিয়নের মরহুম মাওলানা মকবুল হোসেনের বাড়ির সমাজের জামে মসজিদে জোহর নামাজ শেষে মুসল্লীদের সাথে মসজিদের বিভিন্ন সমস্যা ও সম্ভাবনাসহ বিভিন্ন বিষয় নিয়ে উপস্থিত মুছল্লিসহ মসজিদ কমিটির সদস্যদের সাথে মতবিনীময়ের সময় মসজিদের উন্নয়ন কাজের জন্য মসজিদ কমিটির নেতৃবৃন্দের কাছে অনুদানের ৫০হাজার টাকা তুলে দেন। এছাড়াও তিনি ভবিষ্যতে এই মসজিদের সার্বিক সহযোগিতা করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।এসময় মসজিদের ঈমাম,পরিচালনা কমিটির নেতৃবৃন্দ ছাড়াও স্থানীয় সুধিজন ও মুছল্লীরা উপস্থিত ছিলেন।

জানা গেছে,এলাকার মানুষের কাছে জনপ্রিয়তা এবং ইউনিয়নের ক্লিন ইমেজের পরিচ্ছন্ন রাজনীতিবিধ ও ইউপি চেয়ারম্যান আব্দুল কদ্দুস মন্ডল রাজনীতির উচ্চ পর্যায়ের নেতৃবৃন্দের সুনজরে থাকায় গত ইউপি নির্বাচনে আওয়ামীলীগের নৌকা প্রতীক নিয়ে বিপুল ভোটে নির্বাচিত হওয়ার পর থেকে ইউনিয়নের বিভিন্ন উন্নয়নকর্মকান্ড সম্পন্ন করে বর্তমান সরকারের সফল প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে অবহেলিত মঠবাড়ী ইউনিয়ন কে উন্নয়নের জোয়ারে ভাসিয়েছেন বিধায় ২০২১ সালের আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগের একজন জনবান্ধব রাজনীতিবিদ হিসাবে আবারো তিনি দলীয় প্রার্থী হওয়া প্রায় নিশ্চিত বলে মনে করছেন অনেকেই। আ’লীগের দলীয় নেতা-কর্মি ও এলাকাবাসী সুত্রে জানা গেছে,চেয়ারম্যান কদ্দুস মন্ডল ইউনয়ন পরিষদের বিভিন্ন উন্নয়নের পাশাপাশি এলাকার মসজিদ মাদ্রাসাসহ বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্যাক্তিকে দান অনুদান প্রদানসহ বিভিন্ন পাড়া মহল্লায় জনসাধারনের সাথে প্রায় প্রতিদিনই বিভিন্ন বিষয় নিয়ে মতবিনিময় করছেন।

এছাড়াও তিনি করোনাকালীন সময়ে কর্মহীন ও দরিদ্র মানুষের জন্য সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন।জনপ্রতিনিধিত্বের পাশাপাশি ব্যক্তিগত পর্যায়ে বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌঁছে দিয়ে একজন করোনা যোদ্ধা হিসেবে সাধারণ মানুষের পাশে দাড়িয়েছেন । একই সঙ্গে খাদ্য সহায়তা হোম কোয়ারেন্টাইনে থাকা বিদেশফেরত লোকজনকে সচেতন, জীবাণুনাশক স্প্রে এবং সাধারণ মানুষকে মাস্ক, সাবান, হ্যান্ড স্যানিটাইজার বিতরণ অব্যাহত রেখেছেন তিনি। মঠবাড়ী ইউনয়ন আ’লীগের প্রবীণ এক নেতা বলেন,অবহেলিত মঠবাড়ী ইউনয়ন পরিষদের উন্নয়নের জন্য ক্লীন ইমেজ ধারী স্বচ্ছ রাজনীতিবিধ চেয়ারম্যান কদ্দুস মন্ডলের বিকল্প নেই।

তিনি বলেন, সম্ভ্রান্ত পরিবারের নিষ্ঠাবাদ সৎ ব্যক্তি ও ইউনিয়নের বিভিন্ন উন্নয়নে ভূমিকা রাখায় তিনি ইউনিয়নবাসীর হৃদয়ে স্থান করে নিয়েছেন, ইউনিয়ন পরিষদকে উন্নীত করে নাগরিক সুবিধা নিশ্চিত করাসহ ব্যাপক উন্নয়নের মধ্যে দিয়ে সকলের হৃদয়ে অমর হয়ে থাকার প্রত্যয় নিয়েই তিনি ব্যাপক কর্মপরিকল্পনা গ্রহন করেছেন। তিনি ব্যক্তি ভাবে ইউনিয়নের বিভিন্ন মসজিদ-মাদ্রাসা ও সামাজিক সংগঠন সমূহের উন্নয়নের লক্ষে ব্যক্তিগত ভাবে আর্থিক অনুদান দেওয়ার পাশাপাশি চেয়ারম্যান হিসাবেও বিভিন্ন সরকারী বরাদ্দের মাধ্যমে গ্রামীন অবকাঠামো উন্নয়নে ব্যাপকভাবে ভূমিকা রাখছেন।

খবরটি শেয়ার করুন




somoyerbarta-rh6

© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

All Right Reserve Daily Somoyer Barta © 2020. 

 
Design by Raytahost