মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৪:৫৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সিরাজদিখানে যুবলীগ নেতার ছত্র ছায়ায় তৈরী হচ্ছে সন্ত্রাস বাহিনী দক্ষিণবঙ্গ সাংবাদিক ইউনিট ফেসবুক গ্রুপের পক্ষ থেকে সবাইকে শুভেচ্ছা। পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য রিয়াদ বেনাপোলে গরু চুরি করে জবাইয়ের সময় জনতার হাতে ধরা। ভূরুঙ্গামারীতে অগ্রিম ঈদুল ফিতর উদযাপিত গুইমারা রিজিয়িনের সেনাবাহিনী কর্তৃক মানবিক সহায়তা প্রদান মুন্সিগঞ্জ জেলা যুবদলের পক্ষ থেকে মুন্সিগঞ্জ জেলা বাসিকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন বেনাপোল সীমান্ত থেকে ৫ টি পিস্তল ৭ রাউন্ড গুলি ও ১ টি ম্যাগজিন উদ্ধার ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আল আমিন নাজমুল শাহজাদপুরে ৩০ শিক্ষার্থীর মাঝে পবিত্র কোরআন বিতরণ নিখোঁজ ব্যক্তির সন্ধান নিয়ে প্রতারক চক্রের প্রতারণা। মানিকগঞ্জে এক হাজার দুঃস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন মিজানুর রহমান। মানিকগঞ্জের ভাড়ারিয়া ইউনিয়নের নৌকা প্রতিকে চেয়ারম্যান পদ প্রত্যাশী মোঃ আতিকুল ইসলাম শ্যামলের ঈদ উল ফিতরের শুভেচ্ছা। মানিকগঞ্জের জাগীর ইউনিয়নের ওয়ার্ড সদস্য পদ প্রত্যাশী মোঃ ছায়েদুর রহমানের ঈদ উল ফিতরের শুভেচ্ছা। মানিকগঞ্জে “মানুষের পাশে” সংগঠনের উদ্দ্যোগে মানবিক সহায়তা হিসেবে গবাদি পশু, সেলাই মেশিন, ও নগদ অর্থ প্রদান। মানিকগঞ্জে যুবলীগের পক্ষথেকে হাজারের অধিক পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ মানিকগঞ্জ পৌর যুবলীগ নেতা মোঃ মশিউর রহমান এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা মানিকগঞ্জ জেলা শ্রমিক লীগ নেতা নূর মোহাম্মদ খান এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক কাজী শিহাব হোসেন এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা ঘিওরে ২ হাজার দুস্থ পরিবারের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করলেন – এমপি দুর্জয়
দৌলতখানে সৈয়দপুর ইউনিয়ন চেয়ারম্যান হিসেবে জনগণের আস্থা হয়ে উঠেছেন ছাত্রনেতা- সবুজ

দৌলতখানে সৈয়দপুর ইউনিয়ন চেয়ারম্যান হিসেবে জনগণের আস্থা হয়ে উঠেছেন ছাত্রনেতা- সবুজ

নিয়াজ মাহমুদ (জয়) – ভোলা জেলা প্রতিনিধিঃ

ভোলার দৌলতখানে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে জনপ্রিয়তায় সবার শীর্ষে অবস্থান করছেন। দৌলতখান উপজেলা ছাত্রলীগের সভাপতি, মোঃ মোতালেব হোসেন সবুজ । দৌলতখান সৈয়দপুর ইউনিয়ন পরিষদ আগামী নির্বাচনে চেয়ারম্যান পদে আ.লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী এবং তিনি একজন সৎ নির্ভীক শিক্ষানুরাগী ক্রিড়াবান্ধব মাদক বিরোদী ও বিশিষ্ট সমাজ সেবক ও উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ মোতালেব হোসেন সবুজ, জাতীর জনক বঙ্গবন্ধুর আদর্শ ও স্বপ্ন বুকে ধারণ করে নিরবেই দীর্ঘদিন থেকে দৌলতখান সৈয়দপুর ইউনিয়নের অসহায় হতদরিদ্র মানুষের পাশে থেকে সেবা ও সহযোগীতা করে যাচ্ছেন। নির্ভর যোগ্য বিভিন্ন সুত্র বলছে, আগামী দৌলতখান সৈয়দপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে তাকে আ.লীগ দলীয় মনোনয়ন দিলে তিনি নিশ্চিতেই বিজয় ছিনিয়ে আনতে পারবেন। প্রশাসনের এবং দলীয় নেতাকর্মীদের পাশাপাশি সকল পেশার মানুষের সাথে তার সু-সম্পর্ক রয়েছে।

আ’লীগ দলীয় নেতা-কর্মি সমর্থকসহ জনসাধারণের মধ্যে আলোচনা চলছে যদি বর্তমান চেয়ারম্যান কে বাদ দিয়ে ছাত্রনেতা দক্ষ-সংগঠক মোঃ মোতালেব হোসেন সবুজ কে দৌলতখান সৈয়দপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আ.লীগ দলীয় সম্ভাব্য চেয়ারম্যান পদে মনোনয়ন দেয়া হয়। এক্ষেত্রে সবার চাইতে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন মোঃ মোতালেব হোসেন সবুজ।

দৌলতখান উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও প্রবীন আ,লীগ নেতা সাফিজ ইসলাম মিয়া বলেন. ক্লিনম্যান হিসেবে দলমত নির্বিশেষে সৈয়দপুর ইউনিয়ন বাসীর কাছে তার ব্যাপক পরিচিতি রয়েছে। মোতালেব হোসেন সবুজ, ছাত্র জীবনেই বঙ্গবন্ধুর আর্দশে অনুপ্রাণিত হয়ে আ.লীগের রাজনীতিতে জড়িয়ে পড়েন এবং কলেজ ও পৌর ছাত্রলীগ- হয়ে এখন দৌলতখান উপজেলা ছাত্রলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে যাচ্ছেন। দৌলতখান উপজেলা ও সৈয়দপুর ইউনিয়ন বিভিন্ন এলাকায় সামাজিক উন্নয়ন, সমাজ সেবা, ক্রীড়া ও সামাজিক-সাংস্কৃতিক কর্মকাণ্ডে দীর্ঘদিন ধরে তিনি জড়িয়ে রয়েছেন নবীন প্রবীনসহ সকল শ্রেনী পেশার মানুষের হৃদয়ে। ফলে তাঁর ব্যক্তিগত কোনো চাওয়া-পাওয়া নেই, মূত্যুর আগে তিনি সৈয়দপুর ইউনিয়ন বাসীর জন্য একটা কিছু করে যেতে চান যেনো মূত্যুর পরেও তার করে যাওয়া কাজের মাধ্যমে মানুষ তাকে স্মরণ করেন।

দৌলতখান সৈয়দপুর ইউনিয়ন বাসীর অভিমত, এসব বিবেচনায় ছাত্রনেতা মোতালেব হোসেন সবুজ এই হতে পারেন সৈয়দপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আ.লীগ দলীয় চেয়ারম্যান প্রার্থী। অপর দিকে বিজয়ী হবার উজ্জ্বল সম্ভবনা তারই বেশী বলে দলের নেতা-কর্মীরা মনে করেন। তিনি আগামী ইউনিয়ন নির্বাচনে সকলের দোয়া ও সহযোগীতা চেয়েছেন।

দৌলতখান উপজেলা ছাত্রলীগ এর সভাপতি, মোঃ মোতালেব হোসেন সবুজ বলেন,আমাদের প্রানপ্রিয় নেতা। ভোলা-২ আসনের জনপ্রিয় সংসদ সদস্য জননেতা আলহাজ্ব আলী আজম মুকুল এমপি মহোদয়ের হাতকে আরো শক্তিশালী করার জন্য সৈয়দপুর ইউনিয়ন বাসীর উন্নয়নে সর্বদা সতেষ্ট থাকবো এবং শিক্ষা বিস্তার, মাদক মুক্ত, শতভাগ স্যানিটেন, বিশুদ্ধ খাবার পানির সুব্যবস্থা ও সকলের সমঅধিকার প্রতিষ্ঠাসহ বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড গ্রহণের মাধ্যমে সৈয়দপুর ইউনিয়ন কে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো। এবং সাধারণ মানুষের মনে জায়গা করে থাকতে চাই। তাই সকলের কাছে দোয়া ও আন্তরিক সহযোগীতা প্রত্যাশা করি।

খবরটি শেয়ার করুন




somoyerbarta-rh6

© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

All Right Reserve Daily Somoyer Barta © 2020. 

 
Design by Raytahost