মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৫:২২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সিরাজদিখানে যুবলীগ নেতার ছত্র ছায়ায় তৈরী হচ্ছে সন্ত্রাস বাহিনী দক্ষিণবঙ্গ সাংবাদিক ইউনিট ফেসবুক গ্রুপের পক্ষ থেকে সবাইকে শুভেচ্ছা। পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য রিয়াদ বেনাপোলে গরু চুরি করে জবাইয়ের সময় জনতার হাতে ধরা। ভূরুঙ্গামারীতে অগ্রিম ঈদুল ফিতর উদযাপিত গুইমারা রিজিয়িনের সেনাবাহিনী কর্তৃক মানবিক সহায়তা প্রদান মুন্সিগঞ্জ জেলা যুবদলের পক্ষ থেকে মুন্সিগঞ্জ জেলা বাসিকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন বেনাপোল সীমান্ত থেকে ৫ টি পিস্তল ৭ রাউন্ড গুলি ও ১ টি ম্যাগজিন উদ্ধার ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আল আমিন নাজমুল শাহজাদপুরে ৩০ শিক্ষার্থীর মাঝে পবিত্র কোরআন বিতরণ নিখোঁজ ব্যক্তির সন্ধান নিয়ে প্রতারক চক্রের প্রতারণা। মানিকগঞ্জে এক হাজার দুঃস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন মিজানুর রহমান। মানিকগঞ্জের ভাড়ারিয়া ইউনিয়নের নৌকা প্রতিকে চেয়ারম্যান পদ প্রত্যাশী মোঃ আতিকুল ইসলাম শ্যামলের ঈদ উল ফিতরের শুভেচ্ছা। মানিকগঞ্জের জাগীর ইউনিয়নের ওয়ার্ড সদস্য পদ প্রত্যাশী মোঃ ছায়েদুর রহমানের ঈদ উল ফিতরের শুভেচ্ছা। মানিকগঞ্জে “মানুষের পাশে” সংগঠনের উদ্দ্যোগে মানবিক সহায়তা হিসেবে গবাদি পশু, সেলাই মেশিন, ও নগদ অর্থ প্রদান। মানিকগঞ্জে যুবলীগের পক্ষথেকে হাজারের অধিক পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ মানিকগঞ্জ পৌর যুবলীগ নেতা মোঃ মশিউর রহমান এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা মানিকগঞ্জ জেলা শ্রমিক লীগ নেতা নূর মোহাম্মদ খান এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক কাজী শিহাব হোসেন এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা ঘিওরে ২ হাজার দুস্থ পরিবারের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করলেন – এমপি দুর্জয়
ত্রিশালে স্বতন্ত্র প্রার্থী ও তার কর্মীসমর্থকদের নামে মিথ্যা মামলা প্রত্যাহারে দাবীতে সংবাদ সম্মেলন।।

ত্রিশালে স্বতন্ত্র প্রার্থী ও তার কর্মীসমর্থকদের নামে মিথ্যা মামলা প্রত্যাহারে দাবীতে সংবাদ সম্মেলন।।

ময়মনসিংহ প্রতিনিধি, ময়মনসিংহের ত্রিশালে পৌর নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী ও দুই বারের নির্বাচিত জনপ্রিয় মেয়র আলহাজ্ব এবিএম আনিসুজ্জামান আনিছের বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহার ও বিভ্রান্ত ছড়ানোর প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে পৌর সভার পৌর শহরের সর্বস্তরের মানুষ। ১২ই ফেব্রুয়ারী বিকেলে ঘণ্টাব্যাপী মেয়র আনিছসহ তার কর্মীসমর্থকদের নামে দায়েরকৃত উক্ত মিথ্যা বানোয়াট ঘোষণা মামলা প্রত্যাহারের দাবীতে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে বক্তারা বলেন, চাঁদাবাজ ও সন্ত্রাসীদের আতঙ্ক সকল অন্যায় কাজের প্রতিবাদ ও প্রতিরোধকারী সমাজসেবক জনপ্রিয় দুইবারের নির্বাচিত পৌর মেয়র আলহাজ্ব এবিএম আনিসুজ্জামান। এবারের নির্বাচনেও তিনি জনপ্রিয় প্রার্থী। সুষ্ঠু ভোট হলে স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব এবিএম আনিসুজ্জামান তৃতীয় বারের মত আবারো বিপুল ভোটে নির্বাচিত হবেন। তাই নির্বাচনী পরিবেশকে অশান্ত ও বিশৃঙ্খল অবস্থায় পরিণত করে ভোট ছিনিয়ে নিতে ও স্বতন্ত্র প্রার্থী ও তার কর্মীসমর্থকদের কণ্ঠ রোধ করতে নানা ষড়যন্ত্র করা হচ্ছে। আমরা এর নিন্দা ও তীব্র প্রতিবাদ জানাই।

তারা বলেন, গত নির্বাচনেও মেয়র আনিছের বিজয় ছিনিয়ে নিতে তার উপর বিভিন্ন ষড়যন্ত্র করে ব্যর্থ হয়ে নির্বাচনের দিন ভোট কারচুপি করতে গুলিবর্ষণ করেও মেয়রের জনপ্রিয়তার জনস্রোতের কারণে পরাজিত হতে হয়েছিলো, সকল ষড়যন্ত্র ও চক্রান্তকে প্রতিহত করে জনগণ মেয়র আনিছের বিজয় নিয়ে ঘরে ফিরেছিলো, এবারো ত্রিশাল পৌরসভার জনগণ মেয়র আনিছের জগ প্রতীকের বিজয়ের মালা নিয়েই ঘরে ফিরবে।

বক্তব্যে মেয়র আনিছ ও কর্মীসমর্থকদের ওপর থেকে মিথ্যা মামলা প্রত্যাহারসহ তার বিরুদ্ধে সকল অপপ্রচার ও ষড়যন্ত্র বন্ধ করার জোর দাবি জানান পৌরসভার সর্বস্তরের জনগণ। সংবাদ সম্মেলনে স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব এবিএম আনিসুজ্জামান তার বক্তব্যে উপস্থিত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার কর্মরত সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন-আমি ত্রিশাল পৌরসভার দুইবার নির্বাচিত হয়ে মেয়র হিসাবে দায়িত্ব পালন করতে গিয়ে পৌরসভার জনগণ ও আপনাদের সার্বিক সহযোগীতায় পৌর এলাকার বিভিন্ন উন্নয়নে শ্রম দেওয়ায় আসন্ন পৌর নির্বাচনে আমার নির্বাচনী প্রতীক জগ প্রতীকের সমর্থনে গনজোয়ার তৈরী হয়েছে। এর মুল শক্তি আমার জনগন। আসন্ন নির্বাচনে পৌর এলাকার জনগন উন্নয়নের চলমান ধারা অব্যহত রাখতে আবারো যখন আমার পক্ষে সকলেই ঐক্যবদ্ধ হয়েছে, তখনই আমার প্রতিপক্ষ আওয়ামীলীগ দলীয় প্রার্থী জনগণের রায় ছিনিয়ে নিয়ে জোড় করে বিজয়ী হওয়ার পায়তারায় আমি ও আমার কর্মী সমর্থকদের নামে বিভিন্ন ষড়যন্ত্র ও মিথ্যা বানোয়াট ভিত্তিহীন মামলা দায়ের করেছেন।

আগামী ১৪ই ফেব্রুয়ারী আমাদের ত্রিশাল পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। আমি সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন নিয়ে আশঙ্কায় আছি। সুষ্ট নির্বাচন হলে আমি বিজয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী। তিনি বলেন-আপনাদের সহযোগীতায় আমার এই এগিয়ে যাওয়া । আগামীদিনেও আমি জনকল্যাণে আপনাদের সহযোগীতায় এগিয়ে যেতে চাই। আপনাদের একজন ভাই হিসাবে আমাকে আসন্ন নির্বাচনে সার্বিক সহযোগিতা করে সুষ্ঠ ও নির্বাচন উপহারের দায়িত্ব পালনে ভুমিকা রেখে পৌরসভার চলমান উন্নয়ন অব্যাহত রাখতে সার্বিক সহযোগীতা প্রত্যাশা করেন তিনি। সংবাদ সম্মেলনে বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতাকর্মী সহ বিভিন্ন মিডিয়ায় কর্মরত সাংবাদিকগণ অংশগ্রহণ করেন।।

খবরটি শেয়ার করুন




somoyerbarta-rh6

© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

All Right Reserve Daily Somoyer Barta © 2020. 

 
Design by Raytahost