বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০১:১৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মানবিক বাংলাদেশ সাপাহার উপজেলা শাখার মাস্ক বিতরন। টাংগাইলের সফল নারী উদ্যোক্তা “পল্লবী পাল” তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় পরিষদের অভিষেক সম্পন্ন আগৈলঝাড়ায় সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত। নড়াইলে ব্যবসায়ীকে গুলির ঘটনায় জড়িত আরো এক আসামী গ্রেফতার বাংলাদেশ ও বিশ্বপরিচয় (পঞ্চম শ্রেণি) লালমনিরহাটে অন লাইনে সাংবাদিক দের প্রশিক্ষণ কার্যক্রমের পরিচিতি সভা সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ সেন্ট্রাল অক্সিজেন সরবরাহের উদ্বোধন টুঙ্গিপাড়ায় বাবুল শেখের মাস্ক বিতরণ। দেশবিরোধী অপশক্তির বিরুদ্ধে মাঠে আছেন- টিপু কলোড়া ইউনিয়ন আ.লীগের সভাপতি ও সম্পাদকক কে অবাঞ্ছিত ঘোষণা যৌতুকের দাবিতে মাগুরায় গৃহবধূকে পিটিয়ে হাত পা ভেঙ্গে দিয়ে হাসপাতালে ফেলে গেল স্বামী সাপাহারে আম গবেষণাগার ও সংরক্ষণাগার স্থাপনের দাবী আমচাষীদের শাহজাদপুরে কৃষকদের মাঝে কম্বাইন হারভেস্টার মেশিন বিতরণ মাহে রমজান উপলক্ষে জমিয়ত নেতা মাওলানা আফেন্দীর খাদ্য সামগ্রী বিতরণ আগৈলঝাড়ায় সাবেক শিক্ষক ও কবি অবিচল মিয়া মান্নান সরদারের কুলখানি অনুষ্ঠিত। আগৈলঝাড়ায় দীর্ঘ নয় মাস পরও উদ্ধার হয়নি নিখোঁজ ফিলিপ। লালমনিরহাটে নাভিলা পরিবহন সরকারি আদেশ অমান্য করায় ২ টি বাস আটক করেছে ট্র্যাফিক পুলিশ সিনিয়র সাংবাদিক জামাল হোসেনের রোগ মুক্তি কামনায় দোয়া অনুষ্ঠিত ডামুড্যাতে বিশেষ আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত
ভাড়ারিয়া ইউনিয়নকে একটি আদর্শ ও ডিজিটাল ইউনিয়ন হিসেবে রুপান্তর করতে নৌকা প্রতীকে চেয়ারম্যান পদ প্রত্যাশী মোঃ আতিকুল ইসলাম শ্যামল।

ভাড়ারিয়া ইউনিয়নকে একটি আদর্শ ও ডিজিটাল ইউনিয়ন হিসেবে রুপান্তর করতে নৌকা প্রতীকে চেয়ারম্যান পদ প্রত্যাশী মোঃ আতিকুল ইসলাম শ্যামল।

মোঃ আশরাফু্ল ইসলাম, বিশেষ প্রতিনিধিঃ

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ইউনিয়ন এলাকাবাসীর কাছ থেকে দোয়া,সমর্থন ও সার্বিক সহযোগিতা চেয়ে জনসংযোগ করছেন মানিকগঞ্জ সদর উপজেলাের ভারারিয়া ইউনিয়নের নৌকা প্রতীকে চেয়ারম্যান পদ প্রত্যাশী মোঃ আতিকুল ইসলাম শ্যামল।

ভাড়ারিয়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা মোঃ মজলিস উদ্দিন আহমেদের ছেলে আতিকুল ইসলাম শ্যামল পেশায় একজন ব্যাবসায়ী।

সরজমিনে খোঁজ নিয়ে দেখা যায়,বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান,রাস্তা-ঘাট সহ সামাজিক ও ধর্মীয় উন্নয়ন মূলক কাজে নিজ উদ্যোগে ব্যক্তিগতভাবে সাহায্য সহযোগিতা করেছেন এই তরুণ জনপ্রতিনিধি।

দরিদ্র ছেলে মেয়েদের পড়াশোনার প্রতি উদ্ভুদ্ধ করে নিজ অর্থায়নে বই-খাতা,কলম সহ প্রয়োজনীয় সকল ব্যবস্থা করেছেন।এছাড়াও যুবকদের মাদক থেকে দূরে রাখতে খেলাধূলা ও শরীরচর্চার প্রতি উদ্ভুদ্ধ করতে ব্যাট-বল,ফুটবল, বাস্কেটবল সহ অন্যান্য খেলাধুলার প্রযোজনীয় সামগ্রী দিয়ে পড়াশোনা ও খেলাধূলায় আকৃষ্ট কর সাংস্কৃতিতে উৎসাহিত করার জন্য ‘বৈশাখী সাংস্কৃতি গোষ্ঠী’ নামে একটি সাংস্কৃতিক সংগঠন করেছেন।

এছাড়াও মহামারী করোনাকালীন সময়ে এলাকার প্রায় ৪০০ পরিবারের মাঝে ব্যক্তিগত অর্থায়নে খাদ্য ও ত্রাণসামগ্রী দিয়েছেন আতিকুল ইসলাম শ্যামল।

তাই ছোট-বড়,যুবক-বৃদ্ধ সকলের কাছেই প্রিয় ব্যক্তি আতিকুল ইসলাম শ্যামল।
আর তারই ধারাবাহিকতায় এলাকার জনগণের অনুপ্রেরণায়ই ও জনগনের কথা রাখতেই আসন্ন ভাড়ারিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকে চেয়ারম্যান পদ প্রত্যাশী তিনি।

ভাড়ারিয়া ইউনিয়নের সাধারণ নাগরিকদের সাথে কথা বলে দেখা যায়, তরুন ও দক্ষ এবং মেধাবী প্রার্থী হিসেবে ইউনিয়ন বাসীর আস্থার কেন্দ্রবিন্দুতে রয়েছেন মোঃ আতিকুল ইসলাম শ্যামল।

তারা বলছেন জনগনের বিপদে-আপদে কিংবা যে কোন কাজে ডাকলেই তারা সবসময় পাশে পায় আতিকুল ইসলাম শ্যামলকে।

সাধারন নাগরিকরা বলছেন, আতিকুল ইসলাম শ্যামল তরুণ, দক্ষ ও মেধাবী এবং যোগ্য ব্যক্তি। সে সব সময়ই এলাকা ও এলাকার জনগনের উন্নয়নের জন্য অক্লান্ত পরিশ্রম করে। আমাদের সাবেক আনোয়ার হোসেন (আঙ্গুর) চেয়ারম্যান সৎ ও যোগ্য ব্যক্তি ছিলেন। সে মারা যাবার পর আতিকুল ইসলাম শ্যামলকেই আমাদের কাছে যোগ্য ব্যক্তি মনে হয়। আতিকুল ইসলাম শ্যামলও মৃত আনোয়ার হোসেন (আঙ্গুর) চেয়ারম্যানের মত সৎ ও যোগ্য ব্যক্তি। জনগণের সুখে দুখে পাশে থাকে। আর তাই আমাদের ইউনিয়নের প্রায় সকল শ্রেণির মানুষই আতিকুল ইসলাম শ্যামলকে ভালেবাসে এবং তাকে সমর্থন করে।
আর আমারা আশাবাদী আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে যদি চেয়ারম্যান পদ প্রার্থী হিসেবে আতিকুল ইসলাম শ্যামল নৌকা প্রতীকে মনোনয়ন পায় তাহলে জনগণের বিপুল ভোটে নির্বাচিত হবে ইনশাআল্লাহ।

সাবে চেয়ারম্যান মৃত আনোয়ার হোসেন (আঙ্গুর) এর ছোট ভাই হারুন বলেন, ” আতিকুল ইসলাম শ্যামল আমার বন্ধু মানুষ। ও লোক হিসেবে সৎ ও যোগ্য। আমার বড় ভাইও ওকে খুব ভালোবাসতো। সবসময় পাশে পাশে রাখতো। ভাই মারা যাবার পর ভইয়ের পরিবর্তে এলাকার সবাই আতিকুল ইসলাম শ্যামলকে নির্বাচন করতে বলছে।
আমি সহ আমরা সবাই ওর হয়ে কাজ করবো।”

মাঠ পর্যায়ে এলাকাবাসীর সাথে আলোচনায় উঠে এসেছে, প্রায় অধিকাংশ লোকই আতিকুল ইসলাম শ্যামলকে নৌকা প্রতীকে চেয়ারম্যান পদ প্রার্থী হিসেবে দেখতে ও ভোট দিয়ে চেয়ারম্যান বানাতে ইচ্ছুক।

মোঃ আতিকুল ইসলাম শ্যামল দৈনিক সময়ের বার্তা’কে বলেন,”আমি আগামী ভড়ারিয় ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকে চেয়ারম্যান পদ প্রত্যাশী। আমি যদি মনোনয়ন পাই আর আল্লাহর মেহেরবানি ও জনগণের ভোটে চেয়ারম্যান নির্বাচিত হই, তাহলে আমি আমার ইউনিয়নকে একটি আদর্শ ও ডিজিটাল ইউনিয় হিসেবে রুপান্তর করতে নানা রকম পদক্ষেপ গ্রহণ করবো ইউনিয়নের অসমাপ্ত কাজগুলো সম্পূর্ণ করে, বেকার যুবকদের প্রশিক্ষণের মাধ্যমে কর্মসংস্থানের ব্যবস্থা করবো।দরিদ্র ছেলে মেয়েদের পড়াশোনা করার ব্যবস্থা করবো।

সর্বপরি আমার ইউনিয়নকে দারিদ্র, বেকার ও মাদক মুক্ত করে ছেলে মেয়েদের পড়াশোনার ব্যবস্থা করে একটি আদর্শ ও ডিজিটাল ইউনিয়ন হিসেবে রুপান্তর করতে জনগণের সহায়তায় কাজ করবো-ইনশাআল্লাহ্।”

খবরটি শেয়ার করুন




somoyerbarta-rh6

© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

All Right Reserve Daily Somoyer Barta © 2020. 

 
Design by Raytahost