রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০৪:০১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কালের বিবর্তনে হারিয়ে যাচ্ছে মাটির ঘর টাঙ্গাইল ৪৪০ পিস ইয়াবাসহ ১ নারী গ্রেফতার সিরাজদিখানে ব্যবসায়ীকে হত্যার হুমকির অভিযোগ লালমনিরহাটে দেশীয় অস্ত্রসহ ছাত্রলীগের দু’গ্রুপের ধাওয়া পাল্টা ধাওয়া বাংলা আমার গৈলার প্রবীন শিক্ষক (অবঃ) কবি অবিচল মান্নান সরদারের ইন্তেকাল, দাফন সম্পন্ন। স্কাউটিংয়ে প্রথম ডক্টরেট ডিগ্রি অর্জন করলেন বাংলাদেশের ঈসা মোহাম্মদ তোমাতে আমি বড়লেখা নারী শিক্ষা কলেজের অধ্যক্ষ এ কে এম হেলাল উদ্দিন। পত্নীতলা উপজেলা কবি পরিষদ সভাপতি গুলজার, সাধারণ সম্পাদক ইখতিয়ার শাহজাদপুরে বাঁশের সাঁকোয় ২৫ গ্রামের ৫০ হাজার মানুষের ঝূঁকিপূর্ণ চলাচল। বেনাপোলে ভারতীয় গাঁজাসহ মাদক বিক্রেতা আটক অভাবের কারণেই কি মিজানুরের মেডিকেলে পড়ার সুযোগ হবে না? লালমনিরহা জেলায় চাকরি দেয়ার নামে প্রতারণার অভিযোগ ॥ ভুক্তভোগীকে হুমকি বেনাপোলে সাংবাদিকদের উপর সন্ত্রাসী বাহিনীর হামলা,থানায় অভিযোগ দায়ের আগৈলঝাড়ায় ঢিলেঢালা লকডাউন, নেই সামাজিক দূরত্ব, নেই স্বাস্থ্যবিধি। করোনা ভয়াবহ রূপ নিয়েছে। সন্ত্রাসী হামলার শিকার সাংবাদিক তৌহিদ কোভিড আক্রান্ত রোগীকে সহকারী পুলিশ কমিশনার(ট্রাফিক) এর প্লাজমা দান। মানিকগঞ্জ জেলা ছাত্রলীগ সদস্য ত্রয়োর উদ্দোগ্যে মাস্ক বিতরন ।
মিরকাদিম পৌরসভা নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থীর ভোট বর্জন ও অনিয়মের অভিযোগ ।

মিরকাদিম পৌরসভা নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থীর ভোট বর্জন ও অনিয়মের অভিযোগ ।

মুন্সিগঞ্জ প্রতিনিধিঃ অনিয়মের অভিযোগ তুলে মুন্সীগঞ্জের মিরকাদিম পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী মিজানুর রহমান ভোট বর্জন করেছেন।

রবিবার ১৪ ফেব্রুয়ারি বিকাল পৌনে তিনটার দিকে রিকাবী বাজারের দুধপট্টি এলাকায় তাৎক্ষণিক এক প্রেস ব্রিফিংয়ে তিনি সাংবাদিকদের কাছে ভোট বর্জনের ঘোষণা দেন। এ সময় নানা অনিয়মের অভিযোগ তুলে তিনি বলেন, সকাল ৮টায় ভোট শুরু হওয়ার পরে এক থেকে দেড় ঘন্টা সুষ্ঠুভাবে ভোট গ্রহণ হয়। কিন্তু তারপরই শুরু হয় নানা অনিয়ম।

বিভিন্ন কেন্দ্রে বাইরের লোকেরা আওয়ামী লীগ সমর্থিত নৌকা প্রতীকের প্রার্থীকে ভোট দিতে বাধ্য করে। এমনকি আমার স্ত্রী হালিমা রহমান ও ছেলের বউ মিথিয়াও আমাকে ভোট দিতে পারেনি। নৈরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কেন্দ্রে তারা ভোট দিতে গেলে বাইরের লোকেরা বুথের গোপন কক্ষে ঢুকে নৌকা প্রতীকে ভোট দিতে বাধ্য করে।

তিনি বলেন, আমি সহকারী রিটার্নিং কর্মকর্তাকে মৌখিকভাবে অভিযোগ জানিয়েছি। কিন্তু প্রশাসন এক কেন্দ্রের ভোটের পরিবেশ সুষ্ঠু করলেও অন্যদিকে আরেক কেন্দ্রে শুরু হয় অনিয়ম। তাই বিকাল পৌনে তিনটায় আমি ভোট বর্জনের ঘোষণা দেই।

তবে অনিয়মের অভিযোগ নাকচ করে জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার আরিফুল হক বলেন, ভোট সুষ্ঠু হচ্ছে। তিনি যদি ভোট বর্জন করে থাকেন সেটা তার ব্যাপার। তবে তিনি আমাদের কাছে কোনও অভিযোগ করেননি। বেলা সাড়ে তিনটা পর্যন্ত ভোট কাস্টিং ৫২ দশমিক ৮১ ভাগ।

খবরটি শেয়ার করুন




somoyerbarta-rh6

© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

All Right Reserve Daily Somoyer Barta © 2020. 

 
Design by Raytahost