মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৫:৩৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সিরাজদিখানে যুবলীগ নেতার ছত্র ছায়ায় তৈরী হচ্ছে সন্ত্রাস বাহিনী দক্ষিণবঙ্গ সাংবাদিক ইউনিট ফেসবুক গ্রুপের পক্ষ থেকে সবাইকে শুভেচ্ছা। পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য রিয়াদ বেনাপোলে গরু চুরি করে জবাইয়ের সময় জনতার হাতে ধরা। ভূরুঙ্গামারীতে অগ্রিম ঈদুল ফিতর উদযাপিত গুইমারা রিজিয়িনের সেনাবাহিনী কর্তৃক মানবিক সহায়তা প্রদান মুন্সিগঞ্জ জেলা যুবদলের পক্ষ থেকে মুন্সিগঞ্জ জেলা বাসিকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন বেনাপোল সীমান্ত থেকে ৫ টি পিস্তল ৭ রাউন্ড গুলি ও ১ টি ম্যাগজিন উদ্ধার ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আল আমিন নাজমুল শাহজাদপুরে ৩০ শিক্ষার্থীর মাঝে পবিত্র কোরআন বিতরণ নিখোঁজ ব্যক্তির সন্ধান নিয়ে প্রতারক চক্রের প্রতারণা। মানিকগঞ্জে এক হাজার দুঃস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন মিজানুর রহমান। মানিকগঞ্জের ভাড়ারিয়া ইউনিয়নের নৌকা প্রতিকে চেয়ারম্যান পদ প্রত্যাশী মোঃ আতিকুল ইসলাম শ্যামলের ঈদ উল ফিতরের শুভেচ্ছা। মানিকগঞ্জের জাগীর ইউনিয়নের ওয়ার্ড সদস্য পদ প্রত্যাশী মোঃ ছায়েদুর রহমানের ঈদ উল ফিতরের শুভেচ্ছা। মানিকগঞ্জে “মানুষের পাশে” সংগঠনের উদ্দ্যোগে মানবিক সহায়তা হিসেবে গবাদি পশু, সেলাই মেশিন, ও নগদ অর্থ প্রদান। মানিকগঞ্জে যুবলীগের পক্ষথেকে হাজারের অধিক পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ মানিকগঞ্জ পৌর যুবলীগ নেতা মোঃ মশিউর রহমান এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা মানিকগঞ্জ জেলা শ্রমিক লীগ নেতা নূর মোহাম্মদ খান এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক কাজী শিহাব হোসেন এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা ঘিওরে ২ হাজার দুস্থ পরিবারের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করলেন – এমপি দুর্জয়
সমাজের নিরীহ গরীব দুঃখী অসহায় মানুষদের সেবা ও উন্নয়ন করতে চান ফাতেমা

সমাজের নিরীহ গরীব দুঃখী অসহায় মানুষদের সেবা ও উন্নয়ন করতে চান ফাতেমা

আরিফ রববানী ময়মনসিংহ:
ময়মনসিংহের ত্রিশালের কাঁঠাল ইউনিয়ন পরিষদের নির্বাচনে ৭,৮,৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসনে মেম্বার পদে সকলের দোয়া ও সমর্থন প্রত্যাশী হয়ে ভোটারদের দ্বারে-দ্বারে ঘুরছেন সর্বস্তরের নারীদের প্রিয়নেত্রী,বাল্যবিবাহ যৌতুক ও নারী নির্যাতনের বিরুদ্ধে প্রতিবাদী সাহসী নারী নেত্রী,কাঁঠাল ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি আবুল হোসেন রকির সহধর্মিণী মোছাঃ ফাতেমা খাতুন।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে পথ চলা একজন মুজিব সৈনিক,একজন নারী উদ্যোগক্তা,সৎ,নিষ্টাবান,দক্ষ,নম্রমুখ,তরুন সমাজ সেবিকা,সংগঠক,এলাকার পরিচিত মুখ ফাতেমা ।যিনি কখনো অন্যায়-অত্যাচার কে প্রশ্রয় দেন না।
যে কোন সাধারণ মানুষের যে কোন সমস্যায় তিনি সবার আগে ছুটে এসে সমস্যা সমাধানের চেষ্টা করেন। সাংসারিক ব্যস্ততার পাশাপাশি নিজেকে সবসময় সমাজসেবায় নিয়োজিত রেখে অগ্রনী ভূমিকা পালন করে থাকেন ফাতেমা।
রাজনীতির পাশাপাশি সমাজসেবা করে নিজেকে সামনের দিকে এগিয়ে নিয়ে এসেছেন সংরক্ষিত আসনের এই নারী প্রার্থী। সমাজের গরীব দুঃখী মেহনতি মানুষের সাথে থেকে অবহেলিত লোকজনের সেবায় নিজেকে নিয়োজিত করতে হলে জনপ্রতিনিধি হওয়া অতিব জরুরী বিধায় তিনি জনপ্রতিনিধি হাওয়ার লক্ষে মহিলা মেম্বার পদে প্রার্থী হয়ে মানুষের সমর্থন ও দোয়া চেয়ে বেড়াচ্ছেন। ফাতেমা একজন নিরহংকারী নারী,যিনি সকলের সাথে সমানভাবে মিশে কাজ করেন। যে কোন সময় তাকে ডাকলে সাড়া দেন বিধায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে তার প্রার্থীতায় ব্যাপক সাড়া জেগেছে।

ফাতেমা আক্তার কাঁঠাল ইউনিয়নের ৭,৮,৯ নং ওয়ার্ড থেকে সংরক্ষিত মহিলা আসনে মেম্বার প্রার্থী হিসেবে সকলের দোয়া ও সমর্থন প্রত্যাশা করে মাঠে দিনে রাতে প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন।

তারমত এমন মিশুক ও নিরহংকারী মহিলা নেত্রীকে প্রার্থী হিসাবে নির্বাচনী মাঠে পেয়ে ভোটাররাও ব্যাপক খুশী। যে কারণে সে গণসংযোগে বের হলে তার সমর্থনে ভোটাররা ঐক্যবদ্ধ হওয়ায় গণসংযোগ গণমিছিলে পরিণত হয়।

গত নির্বাচনেও সংরক্ষিত আসনের এই মহিলা প্রার্থীর স্বামী ইউনিয়নের সাবেক যুবলীগের সভাপতি আবুল হোসেন চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতায় ছিলেন।সামান্য ভোটের ব্যবধানে পরাজিত হলেও আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনে তার স্বামী প্রার্থী হিসাবে মাঠে না থাকায় এবার তার স্ত্রী ফাতেমাকে প্রার্থী হিসাবে মাঠে নামিয়েছেন এবং এবার যে ভাবেই হউক আবুল হোসেনের সহধর্মিণী ফাতেমাকে জয়ের মালা তা পরাবে জনগণ এমন আলোচনায় চলছে।

ফাতেমা খাতুন বলেন,তিনি যদি এবার নির্বাচনে ভোটে জয়ী হতে পারেন তাহলে নিজের জীবনের বিনিময়ে হলেও সমাজের নিরীহ গরীব দুঃখী অসহায় মানুষদের পাশে থেকে কাঁদে কাঁদ মিলিয়ে ওয়ার্ডবাসীর সেবা ও উন্নয়ন করার পাশাপাশি তার নির্বাচনী এলাকাকে,মাদক,সন্ত্রাস,বাল্যবিবাহ,নারী-নির্যাতনমুক্ত মডেল এলাকা হিসাবে গড়তে অগ্রনী ভূমিকা রেখে কাজ করে যাবেন।

খবরটি শেয়ার করুন




somoyerbarta-rh6

© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

All Right Reserve Daily Somoyer Barta © 2020. 

 
Design by Raytahost