মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৫:৩০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সিরাজদিখানে যুবলীগ নেতার ছত্র ছায়ায় তৈরী হচ্ছে সন্ত্রাস বাহিনী দক্ষিণবঙ্গ সাংবাদিক ইউনিট ফেসবুক গ্রুপের পক্ষ থেকে সবাইকে শুভেচ্ছা। পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য রিয়াদ বেনাপোলে গরু চুরি করে জবাইয়ের সময় জনতার হাতে ধরা। ভূরুঙ্গামারীতে অগ্রিম ঈদুল ফিতর উদযাপিত গুইমারা রিজিয়িনের সেনাবাহিনী কর্তৃক মানবিক সহায়তা প্রদান মুন্সিগঞ্জ জেলা যুবদলের পক্ষ থেকে মুন্সিগঞ্জ জেলা বাসিকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন বেনাপোল সীমান্ত থেকে ৫ টি পিস্তল ৭ রাউন্ড গুলি ও ১ টি ম্যাগজিন উদ্ধার ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আল আমিন নাজমুল শাহজাদপুরে ৩০ শিক্ষার্থীর মাঝে পবিত্র কোরআন বিতরণ নিখোঁজ ব্যক্তির সন্ধান নিয়ে প্রতারক চক্রের প্রতারণা। মানিকগঞ্জে এক হাজার দুঃস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন মিজানুর রহমান। মানিকগঞ্জের ভাড়ারিয়া ইউনিয়নের নৌকা প্রতিকে চেয়ারম্যান পদ প্রত্যাশী মোঃ আতিকুল ইসলাম শ্যামলের ঈদ উল ফিতরের শুভেচ্ছা। মানিকগঞ্জের জাগীর ইউনিয়নের ওয়ার্ড সদস্য পদ প্রত্যাশী মোঃ ছায়েদুর রহমানের ঈদ উল ফিতরের শুভেচ্ছা। মানিকগঞ্জে “মানুষের পাশে” সংগঠনের উদ্দ্যোগে মানবিক সহায়তা হিসেবে গবাদি পশু, সেলাই মেশিন, ও নগদ অর্থ প্রদান। মানিকগঞ্জে যুবলীগের পক্ষথেকে হাজারের অধিক পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ মানিকগঞ্জ পৌর যুবলীগ নেতা মোঃ মশিউর রহমান এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা মানিকগঞ্জ জেলা শ্রমিক লীগ নেতা নূর মোহাম্মদ খান এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক কাজী শিহাব হোসেন এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা ঘিওরে ২ হাজার দুস্থ পরিবারের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করলেন – এমপি দুর্জয়
মুন্সীগঞ্জে অগ্নিকাণ্ডে ৯টি দোকান ও বসতঘর পুড়ে ছাই।

মুন্সীগঞ্জে অগ্নিকাণ্ডে ৯টি দোকান ও বসতঘর পুড়ে ছাই।

মুন্সীগঞ্জ প্রতিনিধি : মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার কনকসার বাজারে ৯টি দোকান ও বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। মাওয়া-লৌহজং-বালিগাঁও সড়কের কনকসার ইউনিয়নের কাছে সেতুর পশ্চিমে গতকাল সোমবার ভোর ৩ টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ভস্মীভূত হয় ৯টি দোকানের মধ্যে ৫টি ও ৪টি বসতঘর। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি।

আগুনে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ২৫ লাখ টাকা বলে জানিয়েছেন স্থানীয় ইউপি চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সোমবার রাত ৩ টার দিকে একটি বসতঘর থেকে আগুন ছড়াতে দেখে। মসজিদের মাইকে আগুন লাগার বিষয়টি এলাকাবাসীকে জানানো হয়। বিদ্যুৎ লাইন থাকায় তারা আগুন নেভাতে পারেননি। পরে বিদ্যুৎ অফিসকে ফোনে জানালে বিদ্যুৎ লাইন বন্ধ করা হয়। ততক্ষণে দেড় থেকে দুই ঘণ্টা স্থায়ী আগুনে পুড়ে সব ছাই হয়ে যায়। ফায়ার সার্ভিসের ভূমিকা নিয়ে এলাকাবাসী ক্ষোভ প্রকাশ করেছেন।

ক্ষতিগ্রস্ত মো. ইউসুফ জানান, ফায়ার সার্ভিসের কর্মীরা খবর দেওয়ার অনেক পরে ঘটনাস্থলে আসে। তাদের গাড়িতে সামান্য পরিমাণ পানি ছিল। ক্ষগ্রিস্ত আতাউর রহমান জানান, ফায়ার সার্ভিসের গাড়িতে পানি কেন রিজার্ভ থাকবে না,

শ্রীনগর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার দেওয়ান আজাদ হোসেন জানান, আগুনের কারণ নির্দিষ্টভাবে জানা না গেলেও বিদ্যুতের ফায়ার থেকে সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে মনে হয়েছে।

অভিযোগের বিষয়ে তিনি বলেন, আমরা খবর পাওয়া মাত্র ছুটে যাই। আমাদের ট্যাংকে সব সময় ধারণক্ষমতার সমপরিমাণ পানি থাকে। পরে স্থানীয় উৎস্য থেকে আমরা পানি সংগ্রহ করে আগুন নিভিয়ে থাকি।

আগুনে বসতঘর পুড়ে যাওয়া হযরত আলী বয়াতি বলেন, আমি দুদিন আগে গ্রামীণ ব্যাংক থেকে ৩০ হাজার টাকা কিস্তিতে এনেছিলাম জায়গার অগ্রিম ভাড়া দেওয়ার জন্য। আমি গরীব মানুষ এখন কিভাবে কিস্তি দিবো, দরিদ্র দর্জি দোকানি আবদুল খালেক শেখ বলেন, আমি অনেক কষ্টে ধারদেনা করে দেড় লাখ টাকার থান কাপড় কিনে রেখেছিলাম। সব পুড়ে ছাই। আমি এখন নিঃস্ব হয়ে গেছি।

খবরটি শেয়ার করুন




somoyerbarta-rh6

© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

All Right Reserve Daily Somoyer Barta © 2020. 

 
Design by Raytahost