শুক্রবার, ১৪ মে ২০২১, ১২:০৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য রিয়াদ বেনাপোলে গরু চুরি করে জবাইয়ের সময় জনতার হাতে ধরা। ভূরুঙ্গামারীতে অগ্রিম ঈদুল ফিতর উদযাপিত গুইমারা রিজিয়িনের সেনাবাহিনী কর্তৃক মানবিক সহায়তা প্রদান মুন্সিগঞ্জ জেলা যুবদলের পক্ষ থেকে মুন্সিগঞ্জ জেলা বাসিকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন বেনাপোল সীমান্ত থেকে ৫ টি পিস্তল ৭ রাউন্ড গুলি ও ১ টি ম্যাগজিন উদ্ধার ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আল আমিন নাজমুল শাহজাদপুরে ৩০ শিক্ষার্থীর মাঝে পবিত্র কোরআন বিতরণ নিখোঁজ ব্যক্তির সন্ধান নিয়ে প্রতারক চক্রের প্রতারণা। মানিকগঞ্জে এক হাজার দুঃস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন মিজানুর রহমান। মানিকগঞ্জের ভাড়ারিয়া ইউনিয়নের নৌকা প্রতিকে চেয়ারম্যান পদ প্রত্যাশী মোঃ আতিকুল ইসলাম শ্যামলের ঈদ উল ফিতরের শুভেচ্ছা। মানিকগঞ্জের জাগীর ইউনিয়নের ওয়ার্ড সদস্য পদ প্রত্যাশী মোঃ ছায়েদুর রহমানের ঈদ উল ফিতরের শুভেচ্ছা। মানিকগঞ্জে “মানুষের পাশে” সংগঠনের উদ্দ্যোগে মানবিক সহায়তা হিসেবে গবাদি পশু, সেলাই মেশিন, ও নগদ অর্থ প্রদান। মানিকগঞ্জে যুবলীগের পক্ষথেকে হাজারের অধিক পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ মানিকগঞ্জ পৌর যুবলীগ নেতা মোঃ মশিউর রহমান এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা মানিকগঞ্জ জেলা শ্রমিক লীগ নেতা নূর মোহাম্মদ খান এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক কাজী শিহাব হোসেন এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা ঘিওরে ২ হাজার দুস্থ পরিবারের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করলেন – এমপি দুর্জয় ঈদ উপলক্ষে মানিকগঞ্জ সরকারি দেবেন্দ্র কলেজ এইচ.এস.সি- ২০২১ ব্যাচ শিক্ষার্থীদের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ। লালমনিরহাটে আদিতমারীতে অভ্যন্তরিন বোরো ধান ও চাল সংগ্রহের উদ্বোধন
লোহাগড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো বদর খন্দকার এর প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে শোক সভা অনুষ্ঠিত

লোহাগড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো বদর খন্দকার এর প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে শোক সভা অনুষ্ঠিত

মির্জা মাহামুদ হোসেন রন্টু নড়াইল ঃ নড়াইলের লোহাগড়া ইউনিয়নের প্রাক্তন চেয়ারম্যান ও বিশিষ্ট আওয়ামীলীগ নেতা মরহুম বদর খন্দকার এর প্রথম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে।

বুধবার বিকালে ইউনিয়নের চরবকঝুড়ি তার নিজ বাসভবনে মরহুমের বড়ো ভাই লোহাগড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো আনোয়ার হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু, বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুন্সি আলাউদ্দিন, সাধারণ সম্পাদক সৈয়দ মশিয়ুর রহমান, নড়াইল জেলা আইন কর্মকর্তা (পিপি) মো ইমদাদুল ইসলাম, মরহুমের কেসের আইনজীবী ও জেলা বারের সভাপতি এ্যাডভোকেট উত্তম কুমার।

এ ছাড়াও বক্তব্য রাখেন নিহত বদর খন্দকার এর স্ত্রী নাজনিন সুলতানা ও ছোট্ট শিশু সাইফ খন্দকার। এ সময়ে তার বয়স্ক মা কান্নায় ভেঙ্গে পড়েন। তখন এক হৃদয় বিদারক দৃশ্যের সৃষ্টি হয়। স্ত্রী সন্তানের বক্তব্যের সময় উপস্থিত সকল মানুষের চোখের পানি ধরে রাখতে পারে নাই। এর সময় আরো উপস্থিত ছিলেন জয়পুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শরিফুল ইসলাম,মল্লিকপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো সাইয়েদুর রহমান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক লে কমান্ডার এম আব্দুল্লাহ, সাজ্জাদ হোসেন মুন্না,পৌর আওয়ামীলীগের সম্পাদক মো জাকির হোসেন, নিসরাপ চেয়ারম্যান সৈয়দ খায়রুল আলম, সাবেক শিক্ষক আব্দুর রহিম, ছাত্রনেতা রাশেদুল হাসান রাশেদ, আওয়ামীলীগ এর নেতা কর্মী, ছাত্রলীগ,যুবলীগ,জনপ্রতিনিধি, সাংবাদিক এবং গ্রামের হাজার হাজার মানুষ শোক সভায় উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন




somoyerbarta-rh6

© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

All Right Reserve Daily Somoyer Barta © 2020. 

 
Design by Raytahost