রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০৪:১৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কালের বিবর্তনে হারিয়ে যাচ্ছে মাটির ঘর টাঙ্গাইল ৪৪০ পিস ইয়াবাসহ ১ নারী গ্রেফতার সিরাজদিখানে ব্যবসায়ীকে হত্যার হুমকির অভিযোগ লালমনিরহাটে দেশীয় অস্ত্রসহ ছাত্রলীগের দু’গ্রুপের ধাওয়া পাল্টা ধাওয়া বাংলা আমার গৈলার প্রবীন শিক্ষক (অবঃ) কবি অবিচল মান্নান সরদারের ইন্তেকাল, দাফন সম্পন্ন। স্কাউটিংয়ে প্রথম ডক্টরেট ডিগ্রি অর্জন করলেন বাংলাদেশের ঈসা মোহাম্মদ তোমাতে আমি বড়লেখা নারী শিক্ষা কলেজের অধ্যক্ষ এ কে এম হেলাল উদ্দিন। পত্নীতলা উপজেলা কবি পরিষদ সভাপতি গুলজার, সাধারণ সম্পাদক ইখতিয়ার শাহজাদপুরে বাঁশের সাঁকোয় ২৫ গ্রামের ৫০ হাজার মানুষের ঝূঁকিপূর্ণ চলাচল। বেনাপোলে ভারতীয় গাঁজাসহ মাদক বিক্রেতা আটক অভাবের কারণেই কি মিজানুরের মেডিকেলে পড়ার সুযোগ হবে না? লালমনিরহা জেলায় চাকরি দেয়ার নামে প্রতারণার অভিযোগ ॥ ভুক্তভোগীকে হুমকি বেনাপোলে সাংবাদিকদের উপর সন্ত্রাসী বাহিনীর হামলা,থানায় অভিযোগ দায়ের আগৈলঝাড়ায় ঢিলেঢালা লকডাউন, নেই সামাজিক দূরত্ব, নেই স্বাস্থ্যবিধি। করোনা ভয়াবহ রূপ নিয়েছে। সন্ত্রাসী হামলার শিকার সাংবাদিক তৌহিদ কোভিড আক্রান্ত রোগীকে সহকারী পুলিশ কমিশনার(ট্রাফিক) এর প্লাজমা দান। মানিকগঞ্জ জেলা ছাত্রলীগ সদস্য ত্রয়োর উদ্দোগ্যে মাস্ক বিতরন ।
আদমদীঘি বগুড়ার দুপচাঁচিয়ায় সড়ক দুর্ঘটনায় অটো চালক ও ডেকোরেটর ব্যবসায়ীর মৃত্যু।

আদমদীঘি বগুড়ার দুপচাঁচিয়ায় সড়ক দুর্ঘটনায় অটো চালক ও ডেকোরেটর ব্যবসায়ীর মৃত্যু।

হুমায়ুন আহমেদ ষ্টাফ রিপোঁটার,আদমদীঘি বগুড়া আদমদীঘি দুপচাঁচিয়ায় ২৬/০২/২০২১ইং শুক্রবার দুপুরে বগুড়া-নওগাঁ সড়কের তিষীগাড়ী নামক স্থানে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন।

নিহতরা হলেন উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের মোড়গ্রামের আব্দুল কাদেরের ছেলে ইজিবাইক চালক আব্দুর রউফ রাসেল(৩৩) ও যাত্রী একই ইউনিয়নের বেলোহালী গ্রামের ফজলুর রহমানের ছেলে সমাজসেবা ডেকোরেটরের মালিক মুক্তার হোসেন(৩৭)।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, অটো চালক রাসেল যাত্রী মুক্তারকে নিয়ে আদমদীঘি চৌমুহনী থেকে দুপচাঁচিয়া সদরে আসছিল। ঘটনাস্থলে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে ওভারটেক করার সময় নওগাঁ থেকে বগুড়ায় যাওয়া দ্রতগামী একটি ট্রাক(ঢাকা-মেট্রো-ট-১১-৬৮৫১) তাকে পেছন দিক থেকে ধাক্কা মারে। এতে দুই ট্রাকের মাঝখানে পড়ে ইজিবাইকটি দুমড়ে মুছড়ে যায়। স্থানীয় লোকজন ইজিবাইক চালক ও যাত্রীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষনা করেন। ঘাতক ট্রাকের চালক ও হেলপার পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে পুলিশ ঘাতক ট্রাকটিকে আটক করে দুপচাঁচিয়া থানায় নিয়ে আসে।

দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ হাসান আলী সড়ক দুর্ঘটনায় ২জন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না পেলে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।

খবরটি শেয়ার করুন




somoyerbarta-rh6

© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

All Right Reserve Daily Somoyer Barta © 2020. 

 
Design by Raytahost