বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১০:১৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
আগৈলঝাড়ায় সর্বাত্মক কঠোর লকডাউন পালিত- ভ্রাম্যমাণ আদালতের জরিমানা। মানবিক বাংলাদেশ সাপাহার উপজেলা শাখার মাস্ক বিতরন। টাংগাইলের সফল নারী উদ্যোক্তা “পল্লবী পাল” তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় পরিষদের অভিষেক সম্পন্ন আগৈলঝাড়ায় সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত। নড়াইলে ব্যবসায়ীকে গুলির ঘটনায় জড়িত আরো এক আসামী গ্রেফতার বাংলাদেশ ও বিশ্বপরিচয় (পঞ্চম শ্রেণি) লালমনিরহাটে অন লাইনে সাংবাদিক দের প্রশিক্ষণ কার্যক্রমের পরিচিতি সভা সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ সেন্ট্রাল অক্সিজেন সরবরাহের উদ্বোধন টুঙ্গিপাড়ায় বাবুল শেখের মাস্ক বিতরণ। দেশবিরোধী অপশক্তির বিরুদ্ধে মাঠে আছেন- টিপু কলোড়া ইউনিয়ন আ.লীগের সভাপতি ও সম্পাদকক কে অবাঞ্ছিত ঘোষণা যৌতুকের দাবিতে মাগুরায় গৃহবধূকে পিটিয়ে হাত পা ভেঙ্গে দিয়ে হাসপাতালে ফেলে গেল স্বামী সাপাহারে আম গবেষণাগার ও সংরক্ষণাগার স্থাপনের দাবী আমচাষীদের শাহজাদপুরে কৃষকদের মাঝে কম্বাইন হারভেস্টার মেশিন বিতরণ মাহে রমজান উপলক্ষে জমিয়ত নেতা মাওলানা আফেন্দীর খাদ্য সামগ্রী বিতরণ আগৈলঝাড়ায় সাবেক শিক্ষক ও কবি অবিচল মিয়া মান্নান সরদারের কুলখানি অনুষ্ঠিত। আগৈলঝাড়ায় দীর্ঘ নয় মাস পরও উদ্ধার হয়নি নিখোঁজ ফিলিপ। লালমনিরহাটে নাভিলা পরিবহন সরকারি আদেশ অমান্য করায় ২ টি বাস আটক করেছে ট্র্যাফিক পুলিশ সিনিয়র সাংবাদিক জামাল হোসেনের রোগ মুক্তি কামনায় দোয়া অনুষ্ঠিত
নড়াইলে হাজী মোঃ আতিয়ার রহমানের জমির সীমানার কাটাতারের বেড়া ভেঙ্গে ফেলার অভিযোগ

নড়াইলে হাজী মোঃ আতিয়ার রহমানের জমির সীমানার কাটাতারের বেড়া ভেঙ্গে ফেলার অভিযোগ

নড়াইল প্রতিনিধি নড়াইলে হাজী মোঃ আতিয়ার রহমানের জমির সীমানার কাটাতারের বেড়া ভেঙ্গে ফেলার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে সদর উপজেলার আওড়িয়া ইউনিয়নের নাকশী গ্রামে।

হাজী মোঃ আতিয়ার রহমান অভিযোগ করে বলেন, সকালে আমার বাড়ির পশ্চিম পাশের ক্রয়কৃত জমিতে যেয়ে দেখতে পাই জমির সিমানায় কাটাতারের বেড়া ও পিলার ভেঙ্গে ফেলা হয়েছে। তিনি আরো বলেন, প্রতিবেশি নবীর হোসেনের দুই সন্তান মোঃ নজরুল ইসলাম (৩০) মোঃ নাজমুল ইসলাম ও আবু তালেবের স্ত্রী মীনা বেগম (৩০) আমার কমলাপুর মৌজার ১৫২৬,২৯২৯,২৯২৮ খতিয়ানের ৫১৬৬ দাগের মোট ৩১ শতক জমির সিমানায় কাটাতারের বেড়া পিলার ভেঙ্গে অপসারন করে ফেলেছে। কারন এই জমি দাবি করে তারা আমার বিরুদ্ধে ৩টি (মামলা নং-২৪৯/২০১৯ ও ০৯/২০২০) মামলা করে হেরে গিয়েছে। এবং জবর দখল করে জমি নেওয়ার জন্য এই অপচেষ্টা করতেছে।

সরেজমিনে গেলে প্রতিবেশি মফিজ সিকদার বলেন,ওই জমি হাজী মোঃ আতিয়ার রহমান ক্রয় করেছে এবং কাগজপত্র সঠিক আছে বলেই ৩টি মামলায় জিতেছে এবং ভোগদখল করছে। মোঃ লিটন মোল্য বলেন, আদালতের রায়ের পরেই হাজী মোঃ আতিয়ার রহমান তার জমির সীমানায় কাটাতারের বেড়া দিয়েছে। সেই বেড়া কতিপয় দূস্কৃতিকারী ভেঙ্গে অপসারন করে আদালতের অবমাননা করেছে।

এ বিষয়ে জানতে চাইলে, মোঃ নজরুল ইসলাম, মোঃ নাজমুল ইসলাম, ও মীনা বেগম ভেঙ্গে ফেলার কথা অস্¦ীকার করে বলেন, এই জমি নিয়ে শালিস হয়েছে মিমাংসা না হওয়ায় মামলা চলতেছে। আরো বলেন, অন্যায়ভাবে এস আই আসলামকে এনে জোরপূর্বক ভাবে জমিতে বেড়া দিয়েছে। আমরা দূর্বল তাই আ্ইনের আশ্রয় নিয়েছি।

এ বিষযে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ইলিয়াস হোসেন বলেন, আমরা কোন অভিযোগ পাইনি অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহন করা হবে।

খবরটি শেয়ার করুন




somoyerbarta-rh6

© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

All Right Reserve Daily Somoyer Barta © 2020. 

 
Design by Raytahost