বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০১:৩২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মানবিক বাংলাদেশ সাপাহার উপজেলা শাখার মাস্ক বিতরন। টাংগাইলের সফল নারী উদ্যোক্তা “পল্লবী পাল” তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় পরিষদের অভিষেক সম্পন্ন আগৈলঝাড়ায় সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত। নড়াইলে ব্যবসায়ীকে গুলির ঘটনায় জড়িত আরো এক আসামী গ্রেফতার বাংলাদেশ ও বিশ্বপরিচয় (পঞ্চম শ্রেণি) লালমনিরহাটে অন লাইনে সাংবাদিক দের প্রশিক্ষণ কার্যক্রমের পরিচিতি সভা সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ সেন্ট্রাল অক্সিজেন সরবরাহের উদ্বোধন টুঙ্গিপাড়ায় বাবুল শেখের মাস্ক বিতরণ। দেশবিরোধী অপশক্তির বিরুদ্ধে মাঠে আছেন- টিপু কলোড়া ইউনিয়ন আ.লীগের সভাপতি ও সম্পাদকক কে অবাঞ্ছিত ঘোষণা যৌতুকের দাবিতে মাগুরায় গৃহবধূকে পিটিয়ে হাত পা ভেঙ্গে দিয়ে হাসপাতালে ফেলে গেল স্বামী সাপাহারে আম গবেষণাগার ও সংরক্ষণাগার স্থাপনের দাবী আমচাষীদের শাহজাদপুরে কৃষকদের মাঝে কম্বাইন হারভেস্টার মেশিন বিতরণ মাহে রমজান উপলক্ষে জমিয়ত নেতা মাওলানা আফেন্দীর খাদ্য সামগ্রী বিতরণ আগৈলঝাড়ায় সাবেক শিক্ষক ও কবি অবিচল মিয়া মান্নান সরদারের কুলখানি অনুষ্ঠিত। আগৈলঝাড়ায় দীর্ঘ নয় মাস পরও উদ্ধার হয়নি নিখোঁজ ফিলিপ। লালমনিরহাটে নাভিলা পরিবহন সরকারি আদেশ অমান্য করায় ২ টি বাস আটক করেছে ট্র্যাফিক পুলিশ সিনিয়র সাংবাদিক জামাল হোসেনের রোগ মুক্তি কামনায় দোয়া অনুষ্ঠিত ডামুড্যাতে বিশেষ আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত
হেমনগর ইউপি নির্বাচন চেয়ারম্যান পদে তৃণমূল আ’লীগের প্রত্যাশী হিরা

হেমনগর ইউপি নির্বাচন চেয়ারম্যান পদে তৃণমূল আ’লীগের প্রত্যাশী হিরা

রবিন তালুকদার, টাঙ্গাইল প্রতিনিধি গোপালপুরের ৮নং হেমনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে তৃণমূল আওয়ামী লীগের আস্থা ও ভরসা বর্তমান ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক আলহাজ্ব আনিছুর রহমান তালুকদার হিরা। তিনি ২০১৬ সালে ইউপি নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করেছেন। ১৯৮৫ ইং সনে হেমনগর ডিগ্রী কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক, ১৯৮৮ইং সনে সভাপতির দায়িত্ব পালন করেন।

১৯৯০ সালে কলেজ ছাত্র সংসদের ভিপি প্রার্থী হোন আওয়ামীলীগ থেকে । এবং ছাত্রদল কর্তৃক ২১ শে গ্রেনেড হামলার আসামী আব্দুস সালাম পিন্টুর কর্মীবাহিনীর রোষানলে পড়ে নির্বাচনে জোর পূর্বক তারা জয় নিশ্চিত করে এবং হিরা তালুকদার পরাজয় হয় । ১৯৯৬-২০০২ সালে ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন । এরপর ২০০২-২০০৩ সাল পযর্ন্ত যুগ্ম-আহবায়কের দায়িত্ব পালন করেন । ২০০৩ থেকে অদ্যাবধী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালণ করছেন ।

বর্তমানে তিনি উপজেলা আওয়ামীলীগের সদস্য এবং হেমনগর ইউনিয়ন আওয়ামীগের সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করছেন । এর সুবাদে গণমানুষের মন জয় করেছেন নানা কর্মকান্ডের মাধ্যমে। তিনি এলাকাবাসীর প্রত্যাশা পূরণে ইউনিয়নবাসীর সঙ্গে একাত্মতা ঘোষণা করেছেন। ফলে তার বিশাল কর্মী বাহিনী আগাম নির্বাচনী প্রচারণা চালানোয় আলোড়ন সৃষ্টি করেছেন। ইউনিয়নের প্রতিটি গ্রাম ও হাটবাজার ঘুরে ঘুরে পথসভা ও মতবিনিময় করে যাচ্ছেন হিরা তালুকদার। তিনি তার ইউনিয়নে অসহায় হতদরিদ্রের মাঝে নিজের ব্যক্তিগত ফান্ড থেকেও যথেষ্ঠ সাহায্য সহযোগিতা করে যাচ্ছেন। তিনি মহামারি করোনাতেও করোনা যোদ্ধা হিসেবে এলাকাবাসীর পাশে ছিলেন। তিনি করোনায় আক্রান্ত হবার পরও মানুষের পাশে ছিলেন ।

তার জনপ্রিয়তা কর্মদক্ষতা ন্যায় পরায়নতায় এবারও এলাকাবাসী তাকে নৌকা প্রতিক নিয়ে আসবেন বলে আশাবাদী । আলহাজ মো.আনিছুর রহমান তালুকদার হিরা বলেছেন, ‘ইউনিয়বাসীর স্বপ্ন পূরণ ও অসমাপ্ত কাজ সম্পন্ন করতে আরেকবার নৌকা প্রতিক চাই। কারণ দেশ এগিয়ে চলছে। সেই সঙ্গে আমি আমার ইউনিয়নকেও সামনের দিকে এগিয়ে নিতে চাই।’ টাঙ্গাইল জেলা ছাত্রলীগের সাবেক সদস্য সাবেক উপজেলা আওয়ালীগের সদস্য মো.লাভলু তালুকদার বলেন, জন্মলগ্ন থেকে হিরা তালুকদার আওয়ামীলীগের রাজনীতির সাথে ওতপুত ভাবে জড়িত । তাই আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমরা ইউনিয়ন বাসী আনিছুর রহমান তালুকদার হিরা-কেই চাই । হেমনগর ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি বাবুল তালুকদার বলেন ,আমরা ওয়ার্ডবাসী সবাই হিরা তালুকদারকে পূণরায় আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতিক নিয়ে নির্বাচনে দেখতে চাই ।

৮নং হেমনগর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. বদি বলেন, আনিছুর রহমান তালুকদার হিরার এলাকায় ব্যাপক জনপ্রিয়তা রয়েছে । আমরা আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে তাকেই নৌকার প্রার্থী হিসেবে দেখতে চাই। এলাকার উন্নয়ন করতে হলে আনিছুর রহমান তালুকদার হিরার কোনো বিকল্প নেই। আলহাজ্ব আনিছুর রহমান তালুকদার হিরাকে আবারো নৌকা প্রতিক দিয়ে হেমনগর বাসীর উন্নয়নের ধারাকে ধরে রাখার জন্য প্রধানমন্ত্রীর কাছে জোর দাবী করেন এলাকাবাসী ।

খবরটি শেয়ার করুন




somoyerbarta-rh6

© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

All Right Reserve Daily Somoyer Barta © 2020. 

 
Design by Raytahost