বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১০:৩৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
আগৈলঝাড়ায় সর্বাত্মক কঠোর লকডাউন পালিত- ভ্রাম্যমাণ আদালতের জরিমানা। মানবিক বাংলাদেশ সাপাহার উপজেলা শাখার মাস্ক বিতরন। টাংগাইলের সফল নারী উদ্যোক্তা “পল্লবী পাল” তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় পরিষদের অভিষেক সম্পন্ন আগৈলঝাড়ায় সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত। নড়াইলে ব্যবসায়ীকে গুলির ঘটনায় জড়িত আরো এক আসামী গ্রেফতার বাংলাদেশ ও বিশ্বপরিচয় (পঞ্চম শ্রেণি) লালমনিরহাটে অন লাইনে সাংবাদিক দের প্রশিক্ষণ কার্যক্রমের পরিচিতি সভা সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ সেন্ট্রাল অক্সিজেন সরবরাহের উদ্বোধন টুঙ্গিপাড়ায় বাবুল শেখের মাস্ক বিতরণ। দেশবিরোধী অপশক্তির বিরুদ্ধে মাঠে আছেন- টিপু কলোড়া ইউনিয়ন আ.লীগের সভাপতি ও সম্পাদকক কে অবাঞ্ছিত ঘোষণা যৌতুকের দাবিতে মাগুরায় গৃহবধূকে পিটিয়ে হাত পা ভেঙ্গে দিয়ে হাসপাতালে ফেলে গেল স্বামী সাপাহারে আম গবেষণাগার ও সংরক্ষণাগার স্থাপনের দাবী আমচাষীদের শাহজাদপুরে কৃষকদের মাঝে কম্বাইন হারভেস্টার মেশিন বিতরণ মাহে রমজান উপলক্ষে জমিয়ত নেতা মাওলানা আফেন্দীর খাদ্য সামগ্রী বিতরণ আগৈলঝাড়ায় সাবেক শিক্ষক ও কবি অবিচল মিয়া মান্নান সরদারের কুলখানি অনুষ্ঠিত। আগৈলঝাড়ায় দীর্ঘ নয় মাস পরও উদ্ধার হয়নি নিখোঁজ ফিলিপ। লালমনিরহাটে নাভিলা পরিবহন সরকারি আদেশ অমান্য করায় ২ টি বাস আটক করেছে ট্র্যাফিক পুলিশ সিনিয়র সাংবাদিক জামাল হোসেনের রোগ মুক্তি কামনায় দোয়া অনুষ্ঠিত
ভারত ইংল্যান্ডের মধ্যকার ম্যাচ নিয়ে শুরু হয়েছে জল্পনা কল্পনা

ভারত ইংল্যান্ডের মধ্যকার ম্যাচ নিয়ে শুরু হয়েছে জল্পনা কল্পনা

কুশল, নিজস্ব প্রতিনিধি: ভারতে আহমেদাবাদ স্টেডিয়ামে অনুষ্ঠিত হয় তৃতীয় টেস্ট ম্যাচ।মাত্র ১২ ঘন্টায় শেষ হয় টেস্ট ম্যাচ আর এ নিয়ে একের পর এক বির্তকের জন্ম নিচ্ছে। ক্রিকেট পাড়ায় শোনা যাচ্ছে গুঞ্জন। সিনিয়র ক্রিকেটেটাররা আলোচনা সমালোচনা করছেন। গোলাপি বলে ইংল্যান্ডকে নিয়ে যেন ছেলেখেলা খেলল ভারত।

স্পিন বিষে জর্জরিত ছিলো ইংল্যান্ড। অন্যদিকে ভারতকে ও স্পিন বিষে জর্জরিত করেছিলো জো রুট।বলতে গেলে আহমেদাবাদ মাঠে স্পিনের রাজত্ব ছিল।কিন্তু স্বাগতিক ভারত বলছে সব দোষ নন্দ ঘোষের। আবার কেউ বলছে নাচতে না জানলে উঠানের দোষ। নাকি গোলাপি বলের দোষ।

এ নিয়ে উওর খুঁজছে ইংল্যান্ড দল। কোচ,ক্রিকেট বিশেষজ্ঞরা। পিচ নিয়ে কটাক্ষ করছে ক্রিকেট বিশেষজ্ঞরা। পাঁচ দিনের টেস্ট ম্যাচ মাত্র ১২ ঘন্টায় শেষ।যা দ্বিতীয় বিশ্ব যুদ্ধের পর এমন ঘটনা ঘটলো আহমেদাবাদ মাঠে। চার ইনিংস মিলিয়ে মাত্র ১৪০ ওভার খেলা হয়েছে আহমেদাবাদ টেস্টে। পড়েছে ৩০ উইকেট যার ২৮টি উইকেট নিয়েছেন স্পিনাররা। প্রথম দিন থেকেই বল ঘুরছিল একহাত করে।ধারাভাষ্যকার ডেভিড লয়েড বলেন, ব্যাটসম্যানদের টেকনিক দুর্বল ছিল, তবু এই পিচ যদি আইসিসির কাছে গ্রহণযোগ্য হয় তবে আগামীতে টেস্ট ক্রিকেটের দুর্দিন আসছে। ক্রিকেট বোর্ডগুলো পাঁচদিনের ক্রিকেটের দৈর্ঘ্য থেকে পয়সা আয় করে, ইংল্যান্ড তো বটেই। এরকম ছোট টেস্ট ম্যাচ শুধুমাত্র আর্থিক বিপর্যয়। আইসিসিকে এ নিয়ে প্রশ্ন করা উচিত, কিন্তু জবাব পাওয়া যাবে না তা নিয়েও নিশ্চিত তিনি।আইসিসির কাছে অভিযোগ করার কথা ভাবছে ইংলিশ ম্যানেজম্যান্ট।এবং তারা খতিয়ে দেখবে কেন এমনটা হলো।

খবরটি শেয়ার করুন




somoyerbarta-rh6

© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

All Right Reserve Daily Somoyer Barta © 2020. 

 
Design by Raytahost