বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১০:৩৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
আগৈলঝাড়ায় সর্বাত্মক কঠোর লকডাউন পালিত- ভ্রাম্যমাণ আদালতের জরিমানা। মানবিক বাংলাদেশ সাপাহার উপজেলা শাখার মাস্ক বিতরন। টাংগাইলের সফল নারী উদ্যোক্তা “পল্লবী পাল” তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় পরিষদের অভিষেক সম্পন্ন আগৈলঝাড়ায় সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত। নড়াইলে ব্যবসায়ীকে গুলির ঘটনায় জড়িত আরো এক আসামী গ্রেফতার বাংলাদেশ ও বিশ্বপরিচয় (পঞ্চম শ্রেণি) লালমনিরহাটে অন লাইনে সাংবাদিক দের প্রশিক্ষণ কার্যক্রমের পরিচিতি সভা সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ সেন্ট্রাল অক্সিজেন সরবরাহের উদ্বোধন টুঙ্গিপাড়ায় বাবুল শেখের মাস্ক বিতরণ। দেশবিরোধী অপশক্তির বিরুদ্ধে মাঠে আছেন- টিপু কলোড়া ইউনিয়ন আ.লীগের সভাপতি ও সম্পাদকক কে অবাঞ্ছিত ঘোষণা যৌতুকের দাবিতে মাগুরায় গৃহবধূকে পিটিয়ে হাত পা ভেঙ্গে দিয়ে হাসপাতালে ফেলে গেল স্বামী সাপাহারে আম গবেষণাগার ও সংরক্ষণাগার স্থাপনের দাবী আমচাষীদের শাহজাদপুরে কৃষকদের মাঝে কম্বাইন হারভেস্টার মেশিন বিতরণ মাহে রমজান উপলক্ষে জমিয়ত নেতা মাওলানা আফেন্দীর খাদ্য সামগ্রী বিতরণ আগৈলঝাড়ায় সাবেক শিক্ষক ও কবি অবিচল মিয়া মান্নান সরদারের কুলখানি অনুষ্ঠিত। আগৈলঝাড়ায় দীর্ঘ নয় মাস পরও উদ্ধার হয়নি নিখোঁজ ফিলিপ। লালমনিরহাটে নাভিলা পরিবহন সরকারি আদেশ অমান্য করায় ২ টি বাস আটক করেছে ট্র্যাফিক পুলিশ সিনিয়র সাংবাদিক জামাল হোসেনের রোগ মুক্তি কামনায় দোয়া অনুষ্ঠিত
ক্রিকেটারদের অতিরিক্ত চাপ না নেওয়ার আহ্বান জানানঃ মাশরাফির

ক্রিকেটারদের অতিরিক্ত চাপ না নেওয়ার আহ্বান জানানঃ মাশরাফির

কুশল, নিজস্ব প্রতিনিধি প্রাক্তন অধিনায়ক মাশরাফি মুর্তজা শুক্রবার নিউজিল্যান্ডের বিপক্ষে আসন্ন সীমিত ওভারের সিরিজে ২০ মার্চ থেকে শুরু হওয়া বর্তমান ক্রিকেটারদের যাতে কোনও অতিরিক্ত চাপ না নেওয়ার আহ্বান জানিয়েছেন। আমরা সবাই জানি নিউজিল্যান্ড একটি অত্যন্ত কঠিন অবস্থা। শাকিবও সেখানে নেই তাই এটি খুব কঠিন হতে চলেছে। তবে নিউজিল্যান্ডে যাওয়ার আগে তারা যেভাবে কথা বলেছেন, তা অত্যন্ত ইতিবাচক ছিল,

”মাশরাফি বলেছিলেন, রাজধানীতে একটি প্রদর্শনী টুর্নামেন্টের ফাইনাল চলাকালীন, যেখানে তিনি সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন। আমি মনে করি না তাদের আমাদের অপ্রয়োজনীয় চাপ দেওয়া উচিত। আমরা যদি তাদের চাপ-মুক্ত করে তুলি তবে আমি নিশ্চিত তারা ভাল খেলতে পারে। জয়-পরাজয় খেলার অংশ, তবে আমি বিশ্বাস করি যে আমরা চাপ কমাতে পারলে তারা ভাল করবে। ঘরের মাঠে শেষ দুটি ম্যাচ টেস্ট সিরিজের সময় ওয়েস্ট ইন্ডিজের কাছে ০-২ ব্যবধানে হেরে যাওয়ার কারণে বাংলাদেশ দল সমালোচনার মুখে পড়ে।

বাংলাদেশ বর্তমানে তিনটি ওয়ানডে এবং তিনটি টি-টোয়েন্টি খেলতে নিউজিল্যান্ডে রয়েছে এবং তারা নিজেদের বাড়ির উঠোনে স্বাগতিকদের বিপক্ষে প্রথম আন্তর্জাতিক ম্যাচ জয়ের দিকে নজর রাখবে। মাশরাফি বলেছেন, দলের প্রতি তাঁর আস্থা রয়েছে এবং তারা আশাবাদী যে তারা নিউজিল্যান্ডে দুর্দান্ত পারফর্ম করবে।

“আমি মনে করি সেখানকার দল ভাল খেলতে যথেষ্ট সক্ষম। তবে সবাই জানে যে আপনি জিতবেন বা হারাবেন … আমার মনে হয় আমাদের অবশ্যই তাদের চাপ দেওয়া উচিত নয়, “তিনি বলেছিলেন।

মাশরাফি বলেছিলেন যে তিনি আসন্ন জাতীয় ক্রিকেট লীগে অংশ নিতে এখনও ভাবেননি, তিনি দীর্ঘদিন আগে খেলেছেন এমন একটি ঘরোয়া দীর্ঘ-ফরম্যাটের টুর্নামেন্ট। আমি এখনও ভাবিনি এবং কোনও প্রস্তুতিও নি নি। এনসিএল চার দিনের প্রতিযোগিতা তাই এখন অবধি আমার প্রাথমিক পর্যায়ে অংশ নেওয়ার পরিকল্পনা নেই, ”তিনি বলেছিলেন।

খবরটি শেয়ার করুন




somoyerbarta-rh6

© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

All Right Reserve Daily Somoyer Barta © 2020. 

 
Design by Raytahost