শুক্রবার, ১৪ মে ২০২১, ০১:৪৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য রিয়াদ বেনাপোলে গরু চুরি করে জবাইয়ের সময় জনতার হাতে ধরা। ভূরুঙ্গামারীতে অগ্রিম ঈদুল ফিতর উদযাপিত গুইমারা রিজিয়িনের সেনাবাহিনী কর্তৃক মানবিক সহায়তা প্রদান মুন্সিগঞ্জ জেলা যুবদলের পক্ষ থেকে মুন্সিগঞ্জ জেলা বাসিকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন বেনাপোল সীমান্ত থেকে ৫ টি পিস্তল ৭ রাউন্ড গুলি ও ১ টি ম্যাগজিন উদ্ধার ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আল আমিন নাজমুল শাহজাদপুরে ৩০ শিক্ষার্থীর মাঝে পবিত্র কোরআন বিতরণ নিখোঁজ ব্যক্তির সন্ধান নিয়ে প্রতারক চক্রের প্রতারণা। মানিকগঞ্জে এক হাজার দুঃস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন মিজানুর রহমান। মানিকগঞ্জের ভাড়ারিয়া ইউনিয়নের নৌকা প্রতিকে চেয়ারম্যান পদ প্রত্যাশী মোঃ আতিকুল ইসলাম শ্যামলের ঈদ উল ফিতরের শুভেচ্ছা। মানিকগঞ্জের জাগীর ইউনিয়নের ওয়ার্ড সদস্য পদ প্রত্যাশী মোঃ ছায়েদুর রহমানের ঈদ উল ফিতরের শুভেচ্ছা। মানিকগঞ্জে “মানুষের পাশে” সংগঠনের উদ্দ্যোগে মানবিক সহায়তা হিসেবে গবাদি পশু, সেলাই মেশিন, ও নগদ অর্থ প্রদান। মানিকগঞ্জে যুবলীগের পক্ষথেকে হাজারের অধিক পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ মানিকগঞ্জ পৌর যুবলীগ নেতা মোঃ মশিউর রহমান এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা মানিকগঞ্জ জেলা শ্রমিক লীগ নেতা নূর মোহাম্মদ খান এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক কাজী শিহাব হোসেন এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা ঘিওরে ২ হাজার দুস্থ পরিবারের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করলেন – এমপি দুর্জয় ঈদ উপলক্ষে মানিকগঞ্জ সরকারি দেবেন্দ্র কলেজ এইচ.এস.সি- ২০২১ ব্যাচ শিক্ষার্থীদের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ। লালমনিরহাটে আদিতমারীতে অভ্যন্তরিন বোরো ধান ও চাল সংগ্রহের উদ্বোধন
তাহিরপুরে ১৯৭১ সালের ৭ই মার্চের ভাষন এর উপর রচনা প্রতিযোগিতা,বক্তৃতা প্রতিযোগিতা ও অনুষ্টিত।

তাহিরপুরে ১৯৭১ সালের ৭ই মার্চের ভাষন এর উপর রচনা প্রতিযোগিতা,বক্তৃতা প্রতিযোগিতা ও অনুষ্টিত।

আবু সায়েম সুনামগঞ্জ প্রতিনিধিঃ তাহিরপুর উপজেলার আওতাধীন বড়দল (দঃ) ইউনিয়নের কাউকান্দি উচ্চ বিদ্যালয়ে হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালী,বাঙ্গালী জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজীবুর রহমান এর ১৯৭১ইং সালের ৭ই মার্চের ভাষন শরণে রেখে এর উপর রচনা প্রতিযোগিতা,বক্তৃতা প্রতিযোগিতা ও আলোচনা অনুষ্টিত হয়।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অত্র বিদ্যালয়ের ম্যনেজিং কমিটির মাননীয় সভাপতি জনাব আলহাজ আবুল কালাম এবং অত্র অনুষ্টানে উপস্হিত ছিলেন অত্র বিদ্যালয়ের শিক্ষানুরাগী সদস্য জনাব মোঃ সাবাব মিয়া ও ,অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব মোঃ আমিরুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা ইসমাইল , এডঃ মনির আহমদ জজকোড সুনামগঞ্জ ,সহঃ শিঃ মোঃ আব্দুর রব,সহঃ শিঃ আজহারুল ইসলাম, সহঃ শিঃ মোঃ গোলাম মনির,সহঃ শিঃ মোঃ জুনায়েদ আলম,সহঃ শিক্ষীকা মোছাঃ নাসিমা আক্তার ও অফিস সহঃ মোঃ মচ্ছদর আলী।

অনুষ্টানের রচনা প্রতিযোগিতার ও বক্তৃতা প্রতিযোগিতার বিজয়ি ছাত্র/ ছাত্রীদের মধ্যে পুরুস্কার বিতরণ করেন সভাপতি ও শিক্ষানুরাগী সদস্যগন। উপস্হিত বক্তৃতা দেন অত্র বিদ্যালয়ের সভাপতি আলহাজ আবুল কালাম তিনি বলান বঙ্গবন্ধুর ১৯৭১ সালের ৭ই মার্চের ভাষণ আমাদের স্বাধীনতা সংগ্রামে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছিল। অসাধারণ এই ভাষণের মাধ্যমে বঙ্গবন্ধু জাতিকে স্বাধীনতার পথ নিদের্শনা দিয়েছেন। তাঁর এ ভাষণ আমরা চিরকাল স্মরণ করবো।

খবরটি শেয়ার করুন




somoyerbarta-rh6

© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

All Right Reserve Daily Somoyer Barta © 2020. 

 
Design by Raytahost