মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৪:৪৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সিরাজদিখানে যুবলীগ নেতার ছত্র ছায়ায় তৈরী হচ্ছে সন্ত্রাস বাহিনী দক্ষিণবঙ্গ সাংবাদিক ইউনিট ফেসবুক গ্রুপের পক্ষ থেকে সবাইকে শুভেচ্ছা। পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য রিয়াদ বেনাপোলে গরু চুরি করে জবাইয়ের সময় জনতার হাতে ধরা। ভূরুঙ্গামারীতে অগ্রিম ঈদুল ফিতর উদযাপিত গুইমারা রিজিয়িনের সেনাবাহিনী কর্তৃক মানবিক সহায়তা প্রদান মুন্সিগঞ্জ জেলা যুবদলের পক্ষ থেকে মুন্সিগঞ্জ জেলা বাসিকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন বেনাপোল সীমান্ত থেকে ৫ টি পিস্তল ৭ রাউন্ড গুলি ও ১ টি ম্যাগজিন উদ্ধার ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আল আমিন নাজমুল শাহজাদপুরে ৩০ শিক্ষার্থীর মাঝে পবিত্র কোরআন বিতরণ নিখোঁজ ব্যক্তির সন্ধান নিয়ে প্রতারক চক্রের প্রতারণা। মানিকগঞ্জে এক হাজার দুঃস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন মিজানুর রহমান। মানিকগঞ্জের ভাড়ারিয়া ইউনিয়নের নৌকা প্রতিকে চেয়ারম্যান পদ প্রত্যাশী মোঃ আতিকুল ইসলাম শ্যামলের ঈদ উল ফিতরের শুভেচ্ছা। মানিকগঞ্জের জাগীর ইউনিয়নের ওয়ার্ড সদস্য পদ প্রত্যাশী মোঃ ছায়েদুর রহমানের ঈদ উল ফিতরের শুভেচ্ছা। মানিকগঞ্জে “মানুষের পাশে” সংগঠনের উদ্দ্যোগে মানবিক সহায়তা হিসেবে গবাদি পশু, সেলাই মেশিন, ও নগদ অর্থ প্রদান। মানিকগঞ্জে যুবলীগের পক্ষথেকে হাজারের অধিক পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ মানিকগঞ্জ পৌর যুবলীগ নেতা মোঃ মশিউর রহমান এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা মানিকগঞ্জ জেলা শ্রমিক লীগ নেতা নূর মোহাম্মদ খান এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক কাজী শিহাব হোসেন এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা ঘিওরে ২ হাজার দুস্থ পরিবারের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করলেন – এমপি দুর্জয়
আদালতে নিষেধাজ্ঞা অমাণ্য করে দোকান নির্মাণের অভিযোগ

আদালতে নিষেধাজ্ঞা অমাণ্য করে দোকান নির্মাণের অভিযোগ

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার লতব্দী মাধ্যমিক বিদ্যালয়ের জমি দখক করে দোকানপাট নির্মাণের অভিযোগ উঠেছে বদিউল আলমের বিরুদ্ধে। বিদ্যালয়ের পক্ষ থেকে গত ১৮ জানুয়ারি আদালতের সরাপন্ন হলে আদালত নির্মান কাজ বন্ধ রাখার নিদের্শ দেন।

কিন্তু বদিউল আলম আইনের তোয়াক্কা না করে বিশেষ কায়দার দোকান ঘর নির্মণ করেছে বলে জানায় এলাকাবাসী। সরেজমিনে দেখাযায়, বিদ্যালয়ের বাউন্ডারি দেয়াল ঘেষে ও দেয়ালের উপর কিছু অংশ দখল করে একটি নতুন দোকন নির্মান করা হচ্ছে। এছাড়াও বিদ্যালয়ের একটি গাছের ডালও কেটা হয়েছে।

মামলার ইজাহার সূত্রে জানাযায়, সিরাজদিখান থানা ধিন লতব্দি মৌজার আরএস ৫৪৮নং খতিয়ানের এবং আরএস ২৫৭৬নং দাগের ৬৪শতাংশ সম্পত্তির মালিক বিজয় কৃষ্ণ গোং। গত ১২ফেব্রæয়ারি ২০০১ সালে মিজানুর রহমান সিনহা ৩৩শতাংশ জায়গা ক্রয় করে যার রেজিস্ট্রেশন নং-৪৮০। তিনি ২৫৭৬ দাগে মোট ৬৪ শতাংশ সম্পওি হইতে ৩৩ শতাংশ সম্পত্তি স্কুলের বরাবরে দান করিয়া দেন। স্কুলের আরো অন্যান দলিল মূল্যে ১ একর ০৫ শতাংশ সম্পত্তি রয়েছে।

এবিষয়ে বদিউল আলমের মুঠোফোনে একাধিক বার কল করা হলেও তার মোবাইরটি বন্ধ পাওয়া গেছে।

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম জালাল উদ্দিন বলেন, যায়গাটি বিদ্যালয়ের পক্ষ থেকে ১৪৫ধারা জারি করা আছে। আমরা তাদের কাজ বন্ধ রাখার কথা বলেছি এবং তাদের আরো বলেছি কাজ যে অবস্থায় আছে যেন তা সেই অবস্থাতেই থকে।

খবরটি শেয়ার করুন




somoyerbarta-rh6

© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

All Right Reserve Daily Somoyer Barta © 2020. 

 
Design by Raytahost