বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০১:০৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মানবিক বাংলাদেশ সাপাহার উপজেলা শাখার মাস্ক বিতরন। টাংগাইলের সফল নারী উদ্যোক্তা “পল্লবী পাল” তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় পরিষদের অভিষেক সম্পন্ন আগৈলঝাড়ায় সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত। নড়াইলে ব্যবসায়ীকে গুলির ঘটনায় জড়িত আরো এক আসামী গ্রেফতার বাংলাদেশ ও বিশ্বপরিচয় (পঞ্চম শ্রেণি) লালমনিরহাটে অন লাইনে সাংবাদিক দের প্রশিক্ষণ কার্যক্রমের পরিচিতি সভা সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ সেন্ট্রাল অক্সিজেন সরবরাহের উদ্বোধন টুঙ্গিপাড়ায় বাবুল শেখের মাস্ক বিতরণ। দেশবিরোধী অপশক্তির বিরুদ্ধে মাঠে আছেন- টিপু কলোড়া ইউনিয়ন আ.লীগের সভাপতি ও সম্পাদকক কে অবাঞ্ছিত ঘোষণা যৌতুকের দাবিতে মাগুরায় গৃহবধূকে পিটিয়ে হাত পা ভেঙ্গে দিয়ে হাসপাতালে ফেলে গেল স্বামী সাপাহারে আম গবেষণাগার ও সংরক্ষণাগার স্থাপনের দাবী আমচাষীদের শাহজাদপুরে কৃষকদের মাঝে কম্বাইন হারভেস্টার মেশিন বিতরণ মাহে রমজান উপলক্ষে জমিয়ত নেতা মাওলানা আফেন্দীর খাদ্য সামগ্রী বিতরণ আগৈলঝাড়ায় সাবেক শিক্ষক ও কবি অবিচল মিয়া মান্নান সরদারের কুলখানি অনুষ্ঠিত। আগৈলঝাড়ায় দীর্ঘ নয় মাস পরও উদ্ধার হয়নি নিখোঁজ ফিলিপ। লালমনিরহাটে নাভিলা পরিবহন সরকারি আদেশ অমান্য করায় ২ টি বাস আটক করেছে ট্র্যাফিক পুলিশ সিনিয়র সাংবাদিক জামাল হোসেনের রোগ মুক্তি কামনায় দোয়া অনুষ্ঠিত ডামুড্যাতে বিশেষ আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত
৬০০০ এমএএইচ ব্যাটারির রেডমি ৯ পাওয়ার আনলো শাওমি

৬০০০ এমএএইচ ব্যাটারির রেডমি ৯ পাওয়ার আনলো শাওমি

ঢাকা, বাংলাদেশ ৭ মার্চ ২০২১: গ্লোবাল টেকনোলজি লিডার শাওমি দেশে নতুন ফোন ‘রেডমি ৯ পাওয়ার’ এনেছে। যারা শক্তিশালী পারফরম্যান্সের ফোন খুঁজছিলেন তাদের জন্য ৬০০০ এমএএইচ বড় ব্যাটারি ব্যাকআপের ফোনটি আনলো শাওমি। ফোনটিতে আছে ৪৮ মেগাপিক্সেলের কোয়াড ক্যামেরা সেটআপ, কোয়ালকমের অক্টা-কোর স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর এবং ৬.৫৩ ইঞ্চির এফএইডিপ্লাস ডিসপ্লে।

শাওমি বাংলাদেশের কান্ট্রি জেনারেল ম্যানেজার জিয়াউদ্দিন চৌধুরী বলেন, ‘রেডমি ৯ পাওয়ার এনে আমাদের গ্রাহকদের জানিয়ে দিলাম, তাদের চাহিদার সঙ্গে আর ক¤েপ্রামাইজ করতে হবে না। ৬০০০ এমএএইচ ব্যাটারি দিয়ে মি ফ্যানদের জন্য দীর্ঘপথ চলার সুবিধা করে দিচ্ছি। ফ্যানরা একবার চার্জ দিয়েই দীর্ঘসময় কাটাতে পারবেন। ফুল এইচডিপ্লাস ডিসপ্লের ফোনটি হবে মি ফ্যানদেও প্রথম পছন্দ।’ রেডমি ৯ পাওয়ার ফোনটিতে রয়েছে অঁরা পাওয়ার ডিজাইনের ৬.৫৩ ইঞ্চির ফুল এইচডিপ্লাস ডিসপ্লে। ডিসপ্লেটিতে আছে টিইউভি রাইনল্যান্ড লো লাইট সার্টিফিকেশন, ফিঙ্গারপ্রিন্ট রেজিট্যান্স টেক্সাচরড। সুরক্ষার জন্য কর্নিং গরিলা গ্লাস, নিরাপত্তার জন্য ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং এআই ফেইস আনলক। ডুয়েল স্ট্যান্ডবাই ফোরজি সিম সুবিধা। আছে ৩.৫ মিমি মাইক্রোফোন জ্যাক।

ডিভাইসটিতে আছে ৪৮ মেগাপিক্সেলের কোয়াড ক্যামেরা সেটআপ। একটি ৪৮ মেগাপিক্সেলের স্যামসাং জিএম১ সেন্সর, ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড ক্যামেরা, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের ডেফথ সেন্সর রয়েছে। এমআইইউআই ১২ থাকায় ক্যামেরা অ্যাপ্লিকেশনে বেশকিছু নতুন ফিচার থাকছে। ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা সেলফি ও ভিডিও কল করার ক্ষেত্রে স্পষ্ট ছবি দেবে। 

রেডমি ৯ পাওয়ার ফোনে দেয়া হয়েছে বড় মাপের ৬০০০ এমএএইচ ব্যাটারি। যা একবার চার্জ দিলে নিশ্চিন্তে দুই দিন ব্যবহার করা যাবে। ৬০০০ এমএএইচ ব্যাটারি ফোনটিকে ফোরজি নেটওয়ার্কে টানা ৬৯৫ ঘণ্টা স্ট্যান্ডবাই রাখবে। সঙ্গে থাকছে ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং। এতে ইএলবি (ইনহ্যান্সড লাইফস্প্যান ব্যাটারি) প্রযুক্তি থাকায় তিন বছর পর্যন্ত ব্যাটারির শক্তি ধরে রাখবে।

ডিভাইসটিতে আছে কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৬৬২ চিপসেট। গেইমিংয়ের জন্য রয়েছে অ্যাড্রেনো ৬১০ এবং ভিভিড গ্রাফিক। ৪ জিবি ও ৬ জিবি র‌্যামের পাশাপাশি ১২৮ জিবি পর্যন্ত ইউএফএস ২.২ স্টোরেজ আছে। ডেডিকেটেড মাইক্রোএসডি ¯øট কার্ডে স্টোরেজ বাড়ানো যাবে ৫১২ জিবি পর্যন্ত। 

রেডমি ৯ পাওয়ার মাইটি বø্যাক, বেøজিং বøু, ফিয়েরি রেড এবং ইলেক্ট্রিক গ্রিন এই চারটি কালার ভ্যারিয়েন্টে মি অথোরাইজড স্টোর, পার্টনার স্টোর ও রিটেইল চ্যানেলে ফোনটি পাওয়া যাবে। ৪জিবি+৬৪জিবি ভ্যারিয়েন্টের দাম ১৫ হাজার ৯৯৯ টাকা এবং ৬জিবি+১২৮জিবি ভ্যারিয়েন্টের দাম ১৮ হাজার ৯৯৯ টাকা।

খবরটি শেয়ার করুন




somoyerbarta-rh6

© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

All Right Reserve Daily Somoyer Barta © 2020. 

 
Design by Raytahost