মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৪:৫১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সিরাজদিখানে যুবলীগ নেতার ছত্র ছায়ায় তৈরী হচ্ছে সন্ত্রাস বাহিনী দক্ষিণবঙ্গ সাংবাদিক ইউনিট ফেসবুক গ্রুপের পক্ষ থেকে সবাইকে শুভেচ্ছা। পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য রিয়াদ বেনাপোলে গরু চুরি করে জবাইয়ের সময় জনতার হাতে ধরা। ভূরুঙ্গামারীতে অগ্রিম ঈদুল ফিতর উদযাপিত গুইমারা রিজিয়িনের সেনাবাহিনী কর্তৃক মানবিক সহায়তা প্রদান মুন্সিগঞ্জ জেলা যুবদলের পক্ষ থেকে মুন্সিগঞ্জ জেলা বাসিকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন বেনাপোল সীমান্ত থেকে ৫ টি পিস্তল ৭ রাউন্ড গুলি ও ১ টি ম্যাগজিন উদ্ধার ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আল আমিন নাজমুল শাহজাদপুরে ৩০ শিক্ষার্থীর মাঝে পবিত্র কোরআন বিতরণ নিখোঁজ ব্যক্তির সন্ধান নিয়ে প্রতারক চক্রের প্রতারণা। মানিকগঞ্জে এক হাজার দুঃস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন মিজানুর রহমান। মানিকগঞ্জের ভাড়ারিয়া ইউনিয়নের নৌকা প্রতিকে চেয়ারম্যান পদ প্রত্যাশী মোঃ আতিকুল ইসলাম শ্যামলের ঈদ উল ফিতরের শুভেচ্ছা। মানিকগঞ্জের জাগীর ইউনিয়নের ওয়ার্ড সদস্য পদ প্রত্যাশী মোঃ ছায়েদুর রহমানের ঈদ উল ফিতরের শুভেচ্ছা। মানিকগঞ্জে “মানুষের পাশে” সংগঠনের উদ্দ্যোগে মানবিক সহায়তা হিসেবে গবাদি পশু, সেলাই মেশিন, ও নগদ অর্থ প্রদান। মানিকগঞ্জে যুবলীগের পক্ষথেকে হাজারের অধিক পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ মানিকগঞ্জ পৌর যুবলীগ নেতা মোঃ মশিউর রহমান এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা মানিকগঞ্জ জেলা শ্রমিক লীগ নেতা নূর মোহাম্মদ খান এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক কাজী শিহাব হোসেন এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা ঘিওরে ২ হাজার দুস্থ পরিবারের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করলেন – এমপি দুর্জয়
ইন্দুরকানীতে দে‌লোয়ার ও পাশা নামে দুই কুখ্যাত ডাকাত গ্রেফতার

ইন্দুরকানীতে দে‌লোয়ার ও পাশা নামে দুই কুখ্যাত ডাকাত গ্রেফতার

জালিস মাহমুদ,পিরোজপুর প্রতিনিধিঃ পিরোজপুরের ইন্দুরকানীতে কুখ্যাত ডাকাত দে‌লোয়ার খান (৪৮) ও তার পুত্র পাশা খান (২৮) কে বি‌শেষ অ‌ভিযান চা‌লি‌য়ে গ্রেফতার করা হয়েছে।

বুধবার দিবাগত রা‌তে উপজেলার পা‌ড়েরহা‌টের দ‌ড়িচর গাজীপুর গ্রামের নিজ বা‌ড়ি থে‌কে ইন্দুরকানী থানা পুলিশ তাদেরকে গ্রেফতার ক‌রে। এসময় তা‌দের ঘ‌রে তল্লা‌শি ক‌রে এক‌টি রাম দা, দু‌টি ব‌গি দা ও দু‌টি ছোরা উদ্ধার ক‌রে পু‌লিশ।

বৃহস্প‌তিবার (১১ মার্চ) বিকেলে তা‌দের‌কে অস্ত্র ও পূ‌র্বের ডাকা‌তি মামলায় জেল হাজ‌তে প্রেরণ করা হ‌য়ে‌ছে। ইন্দুরকানী থানার ও‌সি মো: হুমায়ুন ক‌বির ব‌লেন, দেলোয়া‌রের বিরু‌দ্ধে ডাকা‌তিসহ ১২ টি মামলা র‌য়ে‌ছে। সে ওয়া‌রেন্ট ভুক্ত আসামী। তাকে ও তার ছে‌লে পাশা‌কে গত রা‌তে বি‌শেষ অ‌ভিযান চা‌লি‌য়ে গ্রেফতার করা হ‌য়ে‌ছে। এসময় তা‌দের ঘর থে‌কে বেশ কিছু ‌দে‌শীয় অস্ত্র উদ্ধার করা হ‌য়ে‌ছে।

খবরটি শেয়ার করুন




somoyerbarta-rh6

© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

All Right Reserve Daily Somoyer Barta © 2020. 

 
Design by Raytahost